'বিয়ের পর হয়তো কাজ করব না', সন্তান জন্মের ২ মাসের মধ্যেই কেন শুটিংয়ে ফিরলেন 'Superhot' অনুষ্কা

গত ১১ জানুয়ারি দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার সন্তান ভামিকা। প্রেগনেন্সি থেকে  মা হওয়ার সবকিছুই গোপন রেখেছিলেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। মেয়ের বয়স ২ মাস পেরোতে না পেরোতেই সেক্সি চাবুক  ফিগারে শুটিং ফ্লোরে ফিরলেন অনুষ্কা।
 

Riya Das | Published : Apr 2, 2021 4:06 AM IST

110
'বিয়ের পর হয়তো কাজ করব না', সন্তান জন্মের ২ মাসের মধ্যেই কেন শুটিংয়ে ফিরলেন 'Superhot' অনুষ্কা


সদ্যই ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা।   বিরুষ্কার জীবনে এসেছে নতুন অতিথি। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে খুশির খবর নিজেই শেয়ার করেছেন বিরাট কোহলি।
 

210

সোশ্যাল মিডিয়া থেকে অনেকটাই দূরে রাখতে চান নিজের সন্তানকে, তা আগেই খোলসা করে জানিয়ে দিয়েছেন পাওয়ার কাপল বিরুষ্কা। তা যেন অক্ষরে অক্ষরে মেনে চলছেন অনুষ্কা।

310

প্রেগনেন্সি থেকে  মা হওয়ার সবকিছুই গোপন রেখেছিলেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। মেয়ের বয়স ২ মাস পেরোতে না পেরোতেই সেক্সি চাবুক  ফিগারে শুটিং ফ্লোরে ফিরলেন অনুষ্কা।

410

ইতিমধ্যেই পিতৃত্বকালীন ছুটি শেষ হয়েছে বিরাটের। মেয়ে হওয়ার পর বেশ অনেকগুলো ম্যাচই খেলে ফেলেছেন ভারতীয় ক্যাপটেন কোহলু। এবার কাজে ফেরার পালা ব্যস্ত মাম্মা অনুষ্কার।

510


সন্তানের বয়স ২ মাস পেরোতে না পেরোতেই শুটিং শুরু হল অনুষ্কার। অভিনেত্রী আগেই জানিয়েছিলেন সন্তান জন্মের পর এপ্রিলের শেষে কিংবা মে মাসের শুরুতে তিনি ছবির শ্যুটিং শুরু করবেন। তবে তার অনেক আগেই সেক্সি চাবুক ফিগারে শুটিং ফ্লোরে ধরা দিলেন অনুষ্কা।

610

অনুষ্কাকে শুটিং ফ্লোরে দেখা মাত্রই একটি পুরোনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল হয়েছে। যেখানে অনুষ্কাকে বলতে শোনা গেছে, 'বিয়ের পর তিনি আর কাজ করতে চান না'।

710

সিমি গারেওয়ালের টক শো-তে এসে অনুষ্কা বলেছিলেন, বিয়ে বিষয়টি তার কাছে ভীষণ গুরুত্বপূর্ণ। তিনি বিয়ে করবেন, সন্তানেরও জন্ম দেবেন। কিন্তু বিয়ের পর হয়তো কাজ করবেন না। তবে মা হওয়ার পর তড়িঘড়ি শুটিং ফ্লোরে ফেরা নিয়েই জোর জল্পনা বাড়ছে।

810

সেক্সি ফিগারের সঙ্গে তিনি যে কোনওভাবেই আপোস করতে চান না তা যেন বুঝিয়ে  দিয়েছেন অনুষ্কা। সেক্সি মাম্মার ফিগার দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।

910


বেজ রঙা টপ, ডেনিম জিন্স , টাইট করে চুলে বান বেধে মুখে মাস্ক দিয়েই  মারকাটারি ফিগারে ঘায়েল করেছেন ভক্তদের। সেক্সি মাম্মা মেদহীন চেহারাই এখন নেটিজেনদের নজরে।

1010


সিনেমার শুটিং নয়, বরং বিজ্ঞাপনী শ্যুটের জন্য শুটিং ফ্লোরে হাজির ছিলেন ফিটনেস ফ্রিক অনুষ্কা শর্মা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos