দিশা পটানির পাঁচটি সেরা হট ও সেক্সি লুক! একদমই মিস করবেন না!

যদি আপনি ফ্যাশন সম্পর্কে অনুপ্রাণিত হতে চান তাহলে অবশ্যই দিশা পটানিকে ফলো করতে পারেন। তিনি কখনোই তাঁর অনবদ্য ফ্যাশন স্টেটমেন্ট দিয়ে মানুষকে মুগ্ধ করার কোনো অবকাশ ছাড়েন না। এক ভিলেন রিটার্নসের প্রমোশনগুলিতে একের পর এক সেক্সী বোল্ড আউটফিটে একদম চোখ ধাঁধিয়ে দিয়েছেন তিনি, তার মধ্যে সেরা পাঁচটি ছবি রইলো আপনার জন্য।

Abhinandita Deb | Published : Jul 26, 2022 4:56 AM IST / Updated: Jul 26 2022, 04:10 PM IST

15
দিশা পটানির পাঁচটি সেরা হট ও সেক্সি লুক! একদমই মিস করবেন না!

সম্প্রতি  এক ভিলেন রিটার্নসের প্রমোশনে মুম্বাই এর অন্ধেরি ওয়েস্ট দিশাও তাঁর কো-স্টারদের সঙ্গে এসেছিলেন। দিশা একটি প্যাস্টেল গ্রীন ক্রপ টপ পড়েছিলেন যা তাঁর আকর্ষণীয় ক্লিভেজ কে উন্মুক্ত করছিল। এটি তিনি একটি শিমারি সিলভার রঙের এ-লাইন স্কার্টের সঙ্গে পেয়ার আপ করেছিলেন যার মধ্যে একটা ড্রামাটিক থাই-হাই স্লিট ছিল।

25

অপর একটি প্রমোশনে যেটা মুম্বাই-এর স্টার রেটেড প্রপার্টিতে অনুষ্ঠিত হয়েছিল, সেখানে একটি নীল রঙের টিউব টপ কে একটি ডেনিমের মিনি স্কার্টের সঙ্গে পেয়ার আপ করে পড়ে এসেছিলেন। লুকটি কমপ্লিট করেছিলেন টাই-আপ হিল ও একটি পনিটেলের সঙ্গে। এক্সেসরিজ বলতে একটি হার্ট শেপ হুপ ইয়ারিং দিয়ে সম্পুর্ন লুকটি কমপ্লিট করেছেন।

35

গত সপ্তাহে ইন্দোরে ছবির প্রমোশনে মধ্যপ্রদেশে গিয়েছিলেন দিশা সহ অর্জুন কপূর এবং তারা সুতারিয়া। এখানে দিশা পড়েছিলেন একগী ব্রাউন রাফল টিউব দৃশ্বেক্তি হাই ওয়েস্ট বেল্টের সঙ্গে। লুকটি কমপ্লিট করার জন্য দিশা একটি ফিশটেল করেছিলেন এবং এনকেল লেন্থ বুট পড়েছিলেন।

45

দিশা পটানির প্রমোশন লুকগুলির মধ্যে বোধয় হটেস্ট লুক এটি। একটি ডিপ নেক মেরুন রঙের গাউনে তাঁকে অসাধারন দেখাচ্ছিল। যার বিশেষ আকর্ষণ ডিপ নেকের মধ্যে দিয়ে উপচে ওঠা ক্লিভেজ। এই সাক্ষী বডিকন ড্রেসটি পারফেক্টলি তাঁর টোনড ফিগারে মানিয়েছে যা তাঁর শরীরের প্রতিটি কার্ভকে ফুটিয়ে তুলছিল।

55

লাস্ট বাট নট দ্য লিস্ট, যদি এখনই একইসঙ্গে কমফি ও হট দেখাতে চান নিজেকে তবে দিশার এই লুকটি ফলো করতে পারেন। অপর একটি অরোমশনে একটি কালো রঙের ক্রপ টপ ও ব্ল্যাক বুট পড়েছিলেন দিশা, ২৯ জুলাই মোহিত সূরি নির্দেশিত, ভূষণ কুমার তথা টি সিরিজ প্রযোজিত এক ভিলেন রিটার্নস ২৯ জুলাই সিনেমাহলে মুক্তি পাবে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos