'ক্লিভেজ কিং'-এর তকমা জুটল রণবীরের, দীপিকার বুকের খাঁজ ভুলে খিলজির শরীরে চোখ আটকে নেটিজেনদের

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। বলিউডের  হট কাপলস পর্দায় আসা মানেই একটা টানটান উত্তেজনা তৈরি হয় দর্শকদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন এই দম্পতি। পারফেক্ট ফিগার থেকে শরীরী সৌন্দর্য ভক্তদের মুগ্ধ করেন দীপিকা, তবে রণবীরও কম কিসে। হটকে স্টাইল স্টেটমেন্টে সর্বদাই ঝুঁকি নিতে পছন্দ করেন বলিউডের খিলজি। সম্প্রতি নীল ব্লেজারের একটি ছবি শেয়ার করেছেন রণবীর, যা দেখে রীতিমতো কনফিউজড হয়ে পড়েছেন দীপিকা। এমনকী ব্লেজারের ফাঁক দিয়ে ক্লিভেজ উঁকি মারতেই জুটেছে 'ক্লিভেজ কিং-'এর তকমা। রণবীরের এই ছবি নিয়েই জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Sep 3, 2021 9:38 AM IST

111
'ক্লিভেজ কিং'-এর তকমা জুটল রণবীরের, দীপিকার বুকের খাঁজ ভুলে খিলজির শরীরে চোখ আটকে নেটিজেনদের


বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন। একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর ২০১৮ সালে গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি। 

211

বলিউডের হট  ডিভা দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন বলি ডিভা।

311

তবে রণবীরও কম কিসে। হটকে স্টাইল স্টেটমেন্টে সর্বদাই ঝুঁকি নিতে পছন্দ করেন বলিউডের খিলজি। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই থাকেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক।

411

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নীল ব্লেজার পরে একটি ছবি পোস্ট করেছিলেন রণবীর সিং। এবং হটকে পোজ দিতেই তাতে চোখ আটকেছে স্ত্রী দীপিকার। তবে ছবিতে না অন্য জায়গায় তা খোলসা করেননি অভিনেত্রী।
 

511

রণবীরের হট অবতারের ছবির ক্যাপশনে একটি সাবানের ইমোজি ব্যবহার করেছেন অভিনেতা। তা দেখেই দীপিকা কমেন্টে জানিয়েছেন 'এই ইমোজিটা কী?'

611

তবে দীপিকার এই প্রশ্নের উত্তর দেননি বলিউডের খিলজি। কিন্তু নেটিজেনরাও একেবারে উঠেপড়ে লেগে পড়েছেন  রণবীরের ইমোজির মানে বোঝাতে।
 

711

তবে সকলের মধ্যে বড় কমপ্লিমেন্ট দিয়েছেন বেস্ট ফ্রেন্ড অর্জুন কাপুর। ব্লেজারের ফাঁক দিয়ে ক্লিভেজ উঁকি মারতেই জুটেছে 'ক্লিভেজ কিং'-এর তকমা। সঙ্গে জুড়ে দিয়েছেন একগুচ্ছ ফায়ার ইমোজি।

811

রণবীরের এই ছবি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদি এ নতুন নয়, বরাবরই হটকে লুকে সকলকে চমকে দেন রণবীর, তবে এবার দীপিকার ক্লিভেজ নয়, বরং রণবীরের ক্লিভেজের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

911

সঞ্জয় লীলা বনশালির রামলীলা ছবিতেই একে অপরকে মন দিয়েছিলেন এই তারকা দম্পত্তি। এবং রণবীরের থেকেও সেইসময় বেশি উপার্জন করতেন দীপিকা। তা সত্বেও রণবীরকেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন দীপিকা।

1011

কবীর খান পরিচালিত '৮৩'-তে দীপিকা ও রণবীরকে ফের একসঙ্গে দেখা যাবে। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।
 

1111

বেশ কিছুদিন ধরেই করণ জোহর পরিচালিত 'রকি অওর রনি কি প্রেম কাহিনি' নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর সিং। ছবিতে আলিয়া ভাটের সঙ্গে দেখা যাবে অভিনেতাকে। এছাড়াও '৮৩', 'সূর্যবংশী'-র মতো ছবিও রয়েছে রণবীরের ঝুলিতে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos