Sara Ali Khan Throwback Photos: বর্ষবরণে ফিরে চাওয়া, পাহাড় ভ্রমণের স্মৃতিতে বুঁদ সারা

সারা আলি খান, ঘুরতে তিনি বেশ পছন্দ করেন, ট্রিপ মানেই কোথাও গিয়ে যেন পাহাড় নয় সমুদ্র, মাঝে মধ্যেই তাঁর প্রোফাইলে চোখ রাখলে তেমনই কিছু ট্রিপের ছবি চোখে পড়ে, ২০২১-এই জাহ্নবীর সঙ্গে পাড়ি দিয়েছিলেন উত্তরাখন্ডে. সেই ছবি আবারও শেয়ার করে পাহাড়কে মিস করার কথা জানালেন তিনি। 

Jayita Chandra | Published : Jan 5, 2022 1:16 PM IST

19
Sara Ali Khan Throwback Photos: বর্ষবরণে ফিরে চাওয়া, পাহাড় ভ্রমণের স্মৃতিতে বুঁদ সারা

সারা আলি খান (Sara Ali Khan), বরাবরই তিনি ঘুরতে বেশ পছন্দ করেন, সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই নজরে আসে তিনি নয় সমুদ্র সৈকতে নয় পাহাড়ে ভ্রমণে গা ভাসিয়েছেন। বলিউডে (Bollywood Star) ব্যস্ততার পাশাপাশি সারার এই ট্রাভেলের ছবি নেট পাড়ায় হয়ে ওঠে ভাইরাল। এবার সেই পাহাড়ের স্মৃতিতেই ভাসলেন তিনি।

29

বর্ষবরণে থারল না কোনও বড় ট্রিপ প্ল্যান, থাকল না, তেমন কোনও পোস্ট, তাই পুরোনো ছবিতেই হাঁতরে বেড়াচ্ছেন তিনি পাহাড়ের স্বাদ। সারা আলি খান, নতুন প্রজন্মের মধ্যে এই সাইফ কন্য়া এক কথায় বলতে গেলে তাঁর হটনেস ও বোল্ড বিউটির জেরে সকলের মনে এক ঝলকে জায়গা করে নেন তিনি। 

39

২০২১-এই তিনি কেদারনাথ ভ্রমণের ছবি শেয়ার করেছিলেন, সেখান থেকেই বেশ কিছু চেনা ফ্রেমে ধরা দিলেন, পাশাপাশি ফুঁটে উছল কাশ্মীর ট্রিপের ছবিও। ডাললেক থেকে শুরু করে গুলমার্গ, পেহেলগাঁও বাদ পড়ল না তালিকা থেকে কিছুই। 
 

49

নতুন প্রজন্মের এই স্টার তো জায়গা করে নিয়েছে সকলের মনে, কিন্তু কোথাও গিয়ে কি তাঁর মনের খোঁজ কেউ রাখে। বিটাউনে পা রাখার পর থেকেই সম্পর্ক নিয়ে নানান জল্পনায় জড়িয়ে পড়তে হয় সেলেবদে। সেই তালিকা থেকে বাদ পড়েন না সারা আলি খান। 

59

 লাভ আজ কাল ২ ছবি থেকে শুরু হয় কার্তিক আরিয়ানকে নিয়ে হাজারও চর্চা, তারও আগে ছিল কেদারনাথ ছবি ঘিরে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কের জল্পনা। বিটাউনে কান পাতলে শোনা যায় যে ইউরোপও নাকি ঘুরতে গিয়েছিল এই জুটি। 

69

তবে সেই সম্পর্কে ইতি টানতে খুব বেশি সময় নেননি সারা আলি খান। কার্তিকের সঙ্গেও সম্পর্ক ছিল না খুব বেশিদিন। কয়েকদিন আগেই এই সেলেব ব্যস্ত ছিলেন তাঁর পরবর্তী ছবি আতরঙ্গী রে-এর প্রোমোশনের কাজে। তার জেরেই একাধিক জায়গায় নানা প্রশ্নের সন্মুখীন হতে হচ্ছে তাঁকে। 

79

একবার তাঁকে করণ জোহার প্রশ্ন করে বসেন, যে জীবনে সয়ম্বর হলে, কোন কোন স্টারকে তিনি চান সেখানে উপস্থিত থাকতে। সারা আলি খান, দ্বিতীয়বার না ভেবে জানিয়ে দিয়েছিলেন, ভিকি কৌশল, রণবীর সিং ও বরুণ ধাওয়ান। 
 

89

বর্তমানে এই তিন সুপাস্টারই বিবাহিত। যার ফলে তাঁদের গলায় মালা দেওয়া সম্ভবপর নয়। তাঁদের স্ত্রীরা সমস্তটাই শুনছেন, সাবধান করলেন করণ জোহার। বোল্ড বিউটি সারা আলি খান (Sara Ali Khan) । তিনি বরাবরই ভিষণ রকমের ভাইব্রেন্ট। তাঁর লুক থেকে শুরু করে পর্দায় উপস্থিতি, এক কথায় বলতে গেলে ঝড় তোলে ভক্তমনে।

99

মন খুলে নাচ, ও ভীষণ রকমের ন্যাচারাল অভিনয়, বারে বারে লাইম লাইটে নিয়ে আসে সারা আলি খান (Sara Ali Khan)। এবারও তার ব্যতিক্রম হল না। শাড়ি পরে হায় চাকা চক গানে এবার নেট দুনিয়ায় আগুন ঝড়ালেন তিনি। রমরমিয়ে চলছে ছবি অতরঙ্গী রে (Ayrangi Re), সেখান থেকেই আবারও প্রশংসিত সারার অভিনয়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos