পার্ফেক্ট ফিগারে ঝড়, শাড়ি পরে বোল্ড লুকে ভাইরাল এবার শ্বেতা তিওয়ারি

পরণে শাড়ি, তাতেও সকলকে তাক লাগিয়ে বোল্ড আউট করলেন শ্বেতা। বয়সকে তুরি মেরে উড়িয়ে সকলের নজরে এই স্টার এখনও হট। ফিটনেস থেকে শুরু করে হটনেট, শ্বেতার পোস্ট মানেই তা মুহূর্তে ভাইরাল, বিপুল পরিমাণ ভক্তের মাঝে কোথাও গিয়ে যেন শ্বেতা এবার সকলের চোখে সেরার সেরা, নতুনদের কড়া টেক্কা দিয়ে সকলের ঘুম কাড়লেন তিনি। 

Jayita Chandra | Published : Jan 6, 2022 11:46 AM IST

19
পার্ফেক্ট ফিগারে ঝড়, শাড়ি পরে বোল্ড লুকে ভাইরাল এবার শ্বেতা তিওয়ারি

হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)। দেখতে দেখতে জীবনের ৪০ বছর কাটিয়ে ফেললেও এখনও নিজের যৌবনকে ধরে রেখেছেন অভিনেত্রী (Bollywood Actress)। সম্প্রতি তিনি খাতরো কে খিলাড়িতে (Reality Show)তাক লাগিয়েছেন, তবে বর্তমানে তাঁর ফোটোশ্যুটে ঘাম ঝরছে ভক্তদের।

29

তাঁর মেয়ে পলক চৌধুরীর বয়স ২০ বছর হলেও মায়ের হট লুক এখনও অটুট। হিন্দি জনপ্রিয় ধারাবাহিক ‘কসৌটি জিন্দেগি কি’-তে অভিনয় করে ব্যপক জনপ্রিয়তা অর্জন করেন শ্বেতা। ২০০১ সাল থেকে ওই ধারাবাহিক চলেছিলে ২০০৮ সাল পর্যন্ত। 

39

এছাড়াও বহু হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন শ্বেতা। জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ-বস সিজেন ৪-এর বিজেতা তিনি। বর্তমানে ‘খতরো কে খিলাড়ি’ সিজেন ১১তে প্রতিযোগী হিশেবে অংশ নিয়েছেন অভিনেত্রী। বরাবরই তাঁর হট লুক অনুরাগীদের মনে ঝড় তুলত। 

49

সেখানেই তাঁর ফিটনেসের পরিচয় মিলেছে বারে বারে, একের পর এক স্টান্টে দেখা গিয়েছে তাঁর অনবদ্য পার্ফর্ম। সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ অভিনেত্রী। নিজের বিভিন্ন ফোটোশুটের ছবি ভক্তদের শেয়ার করেন শ্বেতা। সম্প্রতি ইনস্টাগ্রামে ফোটোশুটের কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। 

59

শাড়ি পড়ে এক কথায় তিনি হটকুইন। শ্বেতা-এর এইসব ছবি দেখে কুপোকাত সকলেই। ৪০ পেরিয়ে গেলেও এখনও নিজের হট লুকে অটুট তিনি। শ্বেতাকে দেখে সত্যি চোখ সরানো যাচ্ছে না। অভিনেত্রীর এই পোস্ট ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। পোস্টে কমেন্টও এসেছে ঝুরি ঝুরি। 

69

৪০ বছরের শ্বেতার এই হট অবতার দেখে মুগ্ধ সকলেই। কেউ কমেন্ট করেছেন, ‘হটেস্ট মম’। আবার এক নেটাগরিক কমেন্ট করেছেন, শ্বেতা আপনি কি কখনও বুড়ো হবেন না। অভিনেত্রীর পোস্ট করা ছবির প্রতিটি পরতে রয়েছে উষ্ণতার ছোঁয়া। ছবিতে স্পষ্ট বক্ষ বিভাজিকা। 

79

কখনও মুখে আঙুল আবার কখনও তীব্র শরীরী আকর্ষণ। সবমিলিয়ে ৪০ বছরের শ্বেতার এই হট এবং সেক্সি অবতারে কুপোকাত সকলেই। হিন্দি ধারাবাহিক ছাড়াও বেশ কিছু মারাঠি, নেপালি, ভোজপুরি সিনেমাতেও অভিনয় করতে দেখা যায় তাঁকে।

89

শ্বেতা তিওয়ারি বরাবরই সোশ্যাল মিডিয়ার পাতায় ভিষণ রকমভাবে অ্যাক্টিভ, কোথাও গিয়ে এই সেলেবর প্রতিটা পোস্টই নজর কাড়ে নেট পাড়ার। কখনও জিম  থেকে কখনও শ্যুটিং সেট থেকে ভিডিও শেয়ার করে থাকেন তিনি। যা মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল। 

99

বিটাউনের এই সেক্সি মাম্মার ফ্যান অগুন্তি, তিনি প্রতিটা পদে পদে নিজের সৌন্দর্য নিয়ে যে কতটা সচেতন তা প্রমাণ করে, ডায়েট থেকে শুরু করে শরীরচর্চা, কোথাও খামতি রাখতে তিনি নারাজ। আর তাাঁর এই ফিটনেস ও বোল্ডনেসই তাঁর ইউএসপি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos