শাহিদকে জাপটে ধরে গাঢ় চুম্বন, স্বামী সইফের সামনে এমন কীর্তি ঘটিয়েছিলেন করিনা, তারপর কী হল?


করিনা কাপুর, এবং শাহিদ কাপুরের প্রেম থেকে বিচ্ছেদ বি-টাউনের গসিপের শীর্ষে। জীবনে এসেছে একাধিক প্রেম। কিন্তু সকলের চেয়ে সবচেয়ে বেশি চর্চায় থেকেছেন বয়সে বড় করিনার সঙ্গে থাকা রিলেশন। গোপন সঙ্গমে লিপ্ত হয়েও টিকল না সেই সম্পর্ক।  শাহিদ-করিনার সম্পর্ক অতীত হলেও আজও চর্চা বি-টাউনে। তবে বর্তমানে এসব এখন অতীত। আগের চেয়ে সম্পর্ক এখন ঢের ভাল। স্বামী সইফের সামনেই একবার প্রাক্তন প্রেমিক শাহিদকে জড়িয়ে চুম্বনও করেন করিনা কাপুর, মুহূর্তে ভাইরাল হয়েছিল ভিডিও।

Riya Das | Published : Sep 18, 2022 7:37 AM IST

110
শাহিদকে জাপটে ধরে গাঢ় চুম্বন, স্বামী সইফের সামনে এমন কীর্তি ঘটিয়েছিলেন করিনা, তারপর কী হল?

বলি অভিনেতা শাহিদ কাপুরের জন্য একটা সময় পাগল ছিলেন তরুণী। হাজারো তরুণীর ক্রাশ শাহিদ কাপুর সর্বদাই রয়েছেন শিরোনামে। ২০০৪ সালে 'ফিদা' সিনেমাতেই করিনার সঙ্গে সম্পর্ক শুরু হয়েছিল। বহুলচর্চিত পুরোনো সম্পর্ক আজও সকলের মুখে মুখে। শাহিদ-করিনার সম্পর্ক অতীত হলেও আজও চর্চা বি-টাউনে। 

210


সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মঞ্চে তখন সেরা অভিনেত্রীর নাম ঘোষণা হয়েছে। হাততালিতে ফেটে পড়ছে গোটা দিক। চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে সবার প্রথমে প্রেমিক শাহিদের গালেই চুম্বন করেছিলেন করিনা। এমন দৃশ্যেরই সাক্ষী হয়েছিল বলিপাড়া।

310

ঘটনাটি ২০০৭ সালের। সেই সময় শাহিদ ও করিনার প্রেম নিয়ে জোর চর্চা চলছিল। একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। তবে সেসময় সইফের সঙ্গে কোনও সম্পর্ক হয়নি। তবে সম্পর্ক অতীত হলেও এখনও করিনা ও শাহিদকে নিয়ে চর্চার শেষ নেই নেটিজেনদের মধ্যে।

410


২০০৭ সালে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শাহিদ-করিনার এই ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছিল। ওমকারা ছবির জন্য সেরা অভিনেত্রীর সম্মান পান করিনা কাপুর। এবং সেই পুরস্কার করিনার হাতে তুলে দিয়েছিলেন বলিউডের এভারগ্রীন রেখা ও সইফ আলি খান।

510


পুরস্কার বিতরণী অনুষ্ঠানে করিনার নাম ঘোষণা হতেই হাততালিতে ফেটে পড়ে। অভিনেত্রীর পাশেই বসে ছিলেন শাহিদ কাপুর। চেয়ার থেকে উঠেই শাহিদের গালে চুম্বন করেন করিনা। এবং তারপরই সইফের হাত থেকে মঞ্চে উঠে পুরস্কার নেন।

610

 প্রেম থেকে বিচ্ছেদ বি-টাউনের গসিপের শীর্ষে করিনা কাপুর, এবং শাহিদ কাপুর।  এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছিলেন, 'জব উই মেট' সিনেমাটি তার জীবন পরিবর্তন  করে দিয়েছিল ।'জব উই মেট'   সিনেমাটি করার জন্য শাহিদ কাপুরতাকে উৎসাহিত করেছিলেন।  আর সেই কারণেই তিনি সিনেমাটি করেছিলেন। যব ইউ মেট ছবিতে শাহিদ কাপুর ও করিনা কাপুরের চুম্বনের দৃশ্য আজও ভাইরাল নেটদুনিয়ায়।  তবে অফস্ক্রিনেও তাদের রোম্যান্স ধরা পড়েছে ক্যামেরায়।

710

একসময়কার বলিউডের সেরা ব়োম্যান্টিক জুটি হিসেবেই তাদের মানা হতো। শাহিদ  কাপুর ছিলেন নিরামিষাশি । আর কাপুর পরিবারের সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল খানাপিনা। আমিষ ছেড়ে ভালবাসার মানুষের জন্য নিরামিষাশী হয়ে গিয়েছিলেন করিনা কাপুর। তারপরও সেই সম্পর্ক ভেঙে যায়।'জব উই মেট' মুক্তি পাওয়ার পর থেকেই তারা একে অপরের থেকে পৃথক হয়ে গিয়েছিলে । কিন্তু কেন তারা এই সিদ্ধান্ত নিয়েছিলেন প্রকাশ্যে এসেছে সত্য। সূত্র থেকে জানা গেছে, করিনার মা ববিতা কাপুর এবং দিদি করিশ্মা কাপুরের জন্যই তাদের বিচ্ছেদ হয়েছিল। কারণ শাহিদের সঙ্গে সম্পর্ক কোনওদিনই মেনে নিতে পারেননি করিশ্মা। এমনকী মা ববিতাও চাননি এই সম্পর্ককে।

810

 'জব উই মেট' ছবির শুটিং চলাকালীনও তাদের সম্পর্ক ঠিকঠাকই চলছিল। কিন্তু ছবি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই তাদের সম্পর্কে ফাটল দেখা যায়। এমনকী শুটিং সেটের মধ্যেই তাদের ফাটল সকলের নজরে পড়েছিল।বলিউডের বেশ কয়েকটি ছবিতেই তারা জুটি বেধেছিলেন। এবং তাদের জুটি দর্শকমন জয়ও করে নিয়েছিল। সূত্র থেকে আরও জানা যায়, বিবাহ সিনেমায় অমৃতা রাও-এর সঙ্গে শাহিদের ঘনিষ্ঠতা বেড়ে যাওয়ার পর থেকেই তাদের সম্পর্কের অবনতি হতে থাকে। তবে এর কোনও সত্যতা জানা যায়নি  ।

910


শাহিদ কাপুরের  সঙ্গে ব্রেক আপের পরই ২০০৮ সালে টশন ছবির সেটে সইফের সঙ্গে বন্ধুত্ব হয় করিনার। তারপরই সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম। সম্পর্ক ভাঙার কিছুদিনের মধ্যেই  সইফ আলি খানের সঙ্গে নাম জুড়েছিল করিনার।করিনা নিজেই একবার সাক্ষাৎকারে জানিয়েছিলেন, নবাব পুত্র সইফ আলি খানকে একবার নয়, একাধিকবার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন করিনা। বয়সে সইফ আলি খানের চেয়ে ১০ বছরের ছোট করিনা। বিয়ের আগে অনেকদিন ডেটও করেছিলেন সইফ-করিনা। ২০১২ সালে দুজনে বিয়েও করেন  সইফ-করিনা । 

1010


করিনার বিয়ের ৩ বছর পরেই মীরা রাজপুতকে বিয়ে করেন শাহিদ কাপুর। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। ২০১৫ সালে নিজের চাইতে বেশ অনেকটাই ছোট মীরাকে বিয়ে করেন শাহিদ। বিয়ের পাঁচ বছরের মাথায় দুই সন্তানের বাবা -মা হয়েছেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos