Coronavirus: কোভিডে মৃত্যু থামেনি ৭ জেলায়, সংক্রমণে শীর্ষে এবার দক্ষিণ ২৪ পরগণা

বাংলায় দৈনিক কোভিড সংক্রমণ কমেছে। তবে বেড়েছে একদিনে মৃত্যুর সংখ্যা। রাজ্যে এখনও মৃত্য়ু থামেনি ৭ জেলায়।  চিন্তা বাড়াচ্ছে কলকাতা- দুই ২৪ পরগণা।
শনিবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে একদিনে  বেড়ে ৬৭৮ জন আক্রান্ত হয়েছেন। এবং মৃত্যু  হয়েছে ১০ জনের।  চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড চিত্র।
 
 

Asianet News Bangla | Published : Aug 22, 2021 2:59 AM IST

110
Coronavirus: কোভিডে মৃত্যু থামেনি ৭ জেলায়, সংক্রমণে শীর্ষে এবার দক্ষিণ ২৪ পরগণা


 কোভিডের দ্বিতীয় তরঙ্গের দাপট আগের থেকে কমেছে রাজ্যে।  মৃত্যুর সংখ্যাও আগের থেকে কমলেও গত ২৪ ঘন্টায় ফের বেড়েছে। কোভিডে এখনও মৃত্য়ু হচ্ছে বাংলার ৭ জেলায়। 
 

210

মৃত্যুর লিস্টে সেই ৭ জেলার লিস্টে শীর্ষে রয়েছে কলকাতা, উত্তর ২৪ পরগণা এবং পশ্চিম মেদিনীপুর। যদিও মৃত্য়ু শূন্য এখনও হতে পারেনি পশ্চিম বর্ধমান, নদিয়া,দার্জিলিং, কালিংপং।

310

 
শনিবারের   স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ১০ জন। তবে এবার ফের কলকাতায় কোভিডে মৃত্যু হয়েছে। 

410

শনিবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী,  কলকাতা, উত্তর ২৪ পরগণা এবং পশ্চিম মেদিনীপুর ২ জনের মৃত্য়ু হয়েছে। এবং পশ্চিম বর্ধমান, নদিয়া,দার্জিলিং, কালিংপং জেলায়  ১ প্রাণ হারিয়েছেন। 
 

510


শনিবারের   স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী,  কলকাতায় একদিনে আক্রান্তের সংখ্যা  এক লাফে ৮৮ থেকে কমে ৭০  জন। এবং এখানে মোট  সংক্রমণের সংখ্যা ৩১১,৯৩৪ জন এবং  মোট মৃতের সংখ্যা ৪৯৯৩ জন। 
 

610

 এবারও  রাজ্যের সব জেলার থেকে এবারেও সংক্রমণ নিয়ে শীর্ষে দক্ষিণ ২৪ পরগণা। দ্বিতীয় উত্তর ২৪ পরগণা। তৃতীয় কলকাতা।  তবে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্তের সংখ্যা ৯০ এর নীচে নেমেছে। 

710

শনিবারের   স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, উত্তর ২৪ পরগণা একদিনে আক্রান্তের সংখ্যা ৮৪ জন। দক্ষিণ ২৪ পরগণায়  একদিনে আক্রান্তের সংখ্যা ৮৯ জন।  দার্জিলিং একদিনে আক্রান্তের সংখ্যা বেড়ে ৬০ জন। 

810


শনিবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,   একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৬৭৮ জন । যা আগের থেকে অনেকটাই বড়েছে।  পশ্চিমবঙ্গে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া  ৯,৫৯৪  জন।

910

তবে এই মুহূর্তে কোভিড জয়ীর সংখ্যা বেড়েছে। নিঃশ্বাস নিচ্ছে হাসপাতাল গুলি।  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭০৯ জন।  বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫, ১৪,৪৭৫ জন। 

1010


শনিবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী ১৮ জানুয়ারী সুস্থতার হার পেরিয়ে ৯৭ শতাংশ হয়েছিল। তারপর  দ্বিতীয় তরঙ্গে  ফের পতন হয়। মার্চের পর থেকে। তবে এরপর অভিশপ্ত প্রায় ৭ মাস পেরিয়ে গিয়েছে।  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, রাজ্যে  সুস্থতার হার একদিনে এখনও ৯৮.১৯ শতাংশ। 


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos