করোনায় মৃত্যু শূন্য ১৮ জেলা, কোভিড শ্মশান এখনও জ্বলছে কলকাতায়

রাজ্যে কোভিড গ্রাফ ক্রমশ নিম্নমুখী। একদিনে রাজ্যের ১৮ টি জেলায় কোনও মৃত্যু হয়নি। তবু দৈনিক সংক্রমণে আশঙ্কা বাড়াচ্ছে -উত্তর ২৪ পরগণা, জলপাইগুড়ি, দার্জিলিং। শুক্রবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৮৮২ জন এবং মৃত্যু হয়েছে ১০  জনের। দেখুন বাংলা তথা কলকাতার এই মুহূর্তের কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।

Asianet News Bangla | Published : Jul 17, 2021 4:36 AM IST / Updated: Jul 17 2021, 10:09 AM IST

18
করোনায় মৃত্যু শূন্য ১৮ জেলা, কোভিড শ্মশান এখনও জ্বলছে কলকাতায়


শুক্রবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ১০ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ২ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৯৫৬।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ১ জনের।

28


শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ৭৭ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০৯, ৫০৩ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৫,১৬,৪৮১জন।  

38

করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৮৯ জন। তবে সংক্রমণে  সব জেলাকেও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে উত্তর ২৪ পরগণা । দ্বিতীয় এবার জলপাইগুড়ি।   একদিনে জলপাইগুড়িতে আক্রান্তের সংখ্যা ৭৯ জন।  তৃতীয় কলকাতা।
 

48


সংক্রমণে  চিন্তা বাড়ালেও আগের থেকে কিছু কমেছে দার্জিলিংয়ে।  করোনার নতুন ঢেউয়ে দার্জিলিং  একদিনে করোনা আক্রান্ত ৮৭ জন থেকে কমে ৬৫ জন।  
 

58


শুক্রবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,   একদিনে বাংলায় করোনা আক্রান্ত   ৮৮২  জন।  পশ্চিমবঙ্গে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ১৩,৪৮৪ জন।  

68

শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১,০২৫ জন।  

78


বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪, ৮৫,০১৭ জন। সুস্থতার হার  ৯৭.৮৮ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়।

88

তবে এই মুহূর্তে পেরিয়েছে সেই মে মাসের গন্ডী। বুধবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, সুস্থতার হার  একদিনে  ৯৭.৯৩ শতাংশ।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos