কলকাতা সহ গোটা রাজ্যে কমল কোভিড সংক্রমণ, একদিনে মৃত্যু  ১০৭

কোভিডে সংক্রমণ এবং মৃত্যু দুইই কমল রাজ্যে। বাংলায় ভোট শুরু মুহূর্তে যেখানে প্রতিদিন বাংলায় আক্রান্তে সংখ্যা ১ হাজারের ভিতরের ঘোরাঘুরি করতে, সেখানে ভোট শেষ হওয়ার পর দৈনিক আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ায় ১৫ হাজারের উপরে। এমন অবস্থায় রাজ্য কার্যত লকডাউনে ফের লাগাম পরানো গিয়েছে সংক্রমণে। বেড়েছে সুস্থতার হার। রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত  ১০৭  জন এবং সংক্রমণ ৭ হাজার ২ জন। দেখুন এই মুহূতে সারা বাংলার কোভিড পরিস্থিতি, ছবিতে-ছবিতে।
 

Asianet News Bangla | Published : Jun 7, 2021 3:22 AM IST

17
কলকাতা সহ গোটা রাজ্যে কমল কোভিড সংক্রমণ, একদিনে মৃত্যু  ১০৭

 
রবিবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ১০৭  জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ২৩ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৬২২।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৩৪ জনের।

27


রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা  ৬৪৫ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০০,৮৩৪ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৪,২৬,১৩২ জন।  
 

37

করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ১৪৩৪ জন। সংক্রমণ আগের থেকে কমলেও  সব জেলা সহ কলকাতাকেও এখনও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা । একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৭ হাজার ২ জন।

47


রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ৩৫, ৪৫৪ জন।  
 

57


রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬,২৫৯ জন।  
 

67

বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৩৭৪, ৪১৯ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে একদিনে আবার বেড়ে ৯৬.৩৭ শতাংশ।
 

77

ভ্যাকসিনের ঘাটতি মেটাতে সোমবার থেকে কলকাতায় শুরু স্পুটনিক ভি-র টিকাকরণ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos