ব্রালেটে ঠিকরে বেরোচ্ছে ক্লিভেজ, চরম উষ্ণতম ছবি শেয়ার করে নেটিজেনদের তোপের মুখে হাসিন জাহান

ঘন ঘন নিজের হট ছবি শেয়ার ও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হওয়া অভ্যাসে পরিণত করে ফেলেছেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। এবার ব্রালেট পরা আরও একটি ছবি শেয়ার করে নেটিজেনদের আক্রমণের শিকার তিনি। দেখে নিন হাসিনের সেই ঝড় তোলা ছবি ও নেটাগরিকদের মন্তব্য।
 

Sudip Paul | Published : Sep 24, 2021 3:31 PM IST / Updated: Sep 24 2021, 09:04 PM IST

110
ব্রালেটে ঠিকরে বেরোচ্ছে ক্লিভেজ, চরম উষ্ণতম ছবি শেয়ার করে নেটিজেনদের তোপের মুখে হাসিন জাহান

একদিকে, পাঞ্জাব কিংসের ফাস্ট বোলার মহম্মদ শামি আইপিএল ২০২১ -এর দ্বিতীয় পর্বে তার বোলিং দিয়ে সকলকে মুগ্ধ করছেন। অন্যদিকে তার স্ত্রী হাসিন জাহান আরও একবার নিজের বোল্ড ছবি শেয়ার করে সমালোচিত হচ্ছেন।
 

210

সম্প্রতি, তিনি ইনস্টাগ্রামে একটি খোলামেলা পোশাক পরা ছবি শেয়ার করেছেন, যার জন্য ফের ট্রোলড হয়েছেন হাসিন জাহান। আসুন আমরা আপনাদের দেখাই, মিসেস শামির এই হট ছবি এবং তাতে ভক্তদের প্রতিক্রিয়া।

310

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান বৃহস্পতিবার ইনস্টাগ্রামে এই ছবিটি শেয়ার করেছেন। যেখানে তিনি একটি ব্রালেট পরে একটি ছবি শেয়ার করছেন। যেখানে ব্রালেটে উন্মক্ত ক্লিভেজ স্পষ্ট হাসিন জাহানের।

410

হাসিনের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। যা দেখে প্রশংসার পাশাপাশি সমালোচিত হয়েছেন। অনেক নেটিজেন তাকে সরাসরি কমেন্ট বক্সে অপমানজনক কথা বলেছেন।

510

নেটিজেনদের কেউ লিখেছেন- 'ভাবীজি, আপনি এই ধরনের ছবি আপলোড করবেন না।' একই সময়ে, অন্য একজন শামির পক্ষ নেন এবং হাসিনকে টার্গেট করে লেখেন, 'এই মহিলা একজন ভদ্র ব্যক্তির সাথে বিশ্বাসঘাতকতা করেছেন।

610

এই প্রথম নয় যে নেটাগরিকরা এভাবে হাসিন জাহানের ছবি ট্রল করছেন। ইনস্টাগ্রামে তার ছবি এবং ভিডিও শেয়ার করে তিনি প্রতিনিয়ত শিরোনামে থাকেন। হাসিন জাহান মাত্র ১ দিন আগে ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন। সেখানেও তাকে কটু মন্তব্যের শিকার হতে হয়েছে।

710

সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুব সক্রিয় হাসিন জাহান। তিনি ঘনঘন নিজের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। নিজের একাধিক হট ছবিও শেয়ার করেন হাসিমি। প্রতি ছবিতেই নেটিজেনরা তাকে শামি প্রসঙ্গে আক্রমণ করে।

810

বর্তমানে ফের মডেলিং দুনিয়ায় ফিরেছেন হাসিন।  নিজে মডেলিং কেরিয়ারে ফের মনোনিবেশ করছেন তিনি। মাত্র কয়েকদিন আগে, তিনি বলিউড অভিনেতা চাঙ্কি পান্ডের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন।

910

মহম্মদ শামির বর্তমানে আইপিএলের দ্বিতীয় পর্বের জন্য সংযুক্ত আরব আমিরশাহিতে রয়েছেন। প্রথম ম্যাচে তার দল পাঞ্জাব কিংস হয়তো জেতা ম্যাচ হেরেছে, কিন্তু এই ম্যাচটি শামির জন্য স্মরণীয় ছিল। প্রকৃতপক্ষে, শামি রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে ৩ উইকেট নিয়েছিলেন।

1010

শামি তার ফ্র্যাঞ্চাইজি দল পঞ্জাব কিংসের জন্য ৫০ টি উইকেট নিয়েছেন। আইপিএল ২০২১ -এ, মহম্মদ শামি ১১ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট নেওয়ার তালিকায় সেরা ৫ জন বোলারের তালিকায় রয়েছেন। তিনি এখন পর্যন্ত আইপিএলের কেরিয়ারে ৭৪টি ম্যাচ খেলে ৭১টি উইকেট নিয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos