বড়দিনের আমেজে মাতল পার্কস্ট্রিট, শুরু হল ক্রিসমাস ফেস্টিভ্যাল

বুধবার জাঁকিয়ে শীত পড়ল শহর কলকাতায়। অন্যদিকে বড়দিনের আমেজে সেজে উঠেছে পার্কস্ট্রিট। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ফেস্টিভ্যাল পর্ব। এই ফেস্টিভ্যাল চলবে শুক্রবার পর্যন্ত। বড়দিনের আগেই এবার স্টলে ভরল পার্কস্ট্রিটের সড়ক পথ। রইল বিস্তারিত তথ্য। 

debojyoti AN | Published : Dec 18, 2019 7:42 AM IST

16
বড়দিনের আমেজে মাতল পার্কস্ট্রিট, শুরু হল ক্রিসমাস ফেস্টিভ্যাল
শুরু হল ক্রিসমাস ফেস্টিভ্যাল। মঙ্গলবার থেকেই সেজে উঠল পার্কস্ট্রিট। ছুটি নেই, কিন্তু কাজের শেষেই মানুষ ভিড় জমাতে শুরু করেছেন এই উৎসবে।
26
অ্যালন পার্কের ভেতরে বসল মেলা। প্রতিবছরের মতই এবার সেজে উঠেছে যিশুর বিভিন্ন পৌতলিকা দিয়ে প্রদর্শনি। সঙ্গে চলছে সাংস্কৃতিক অনুষ্ঠান।
36
বিকেল পাঁচটা থেকেই চেহারার বদল ঘটছে পার্কস্ট্রিটের। সন্ধেতে এখানে পা রাখলে মনে হতেই পারে বড়দিন কিংবা নববর্ষের সন্ধ্যা। বসেছে মেলাও।
46
বেশ কয়েকদিন আগে থেকেই এবার সেজে উঠল পার্কস্ট্রিট। একাধিক আলোর রসনাইয়ের দেখা মিলবে পার্কস্ট্রিট মোর থেকে শুরু করে মল্লিক বাজার পর্যন্ত।
56
তবে এবার চেনা ছকের বাইরে সেজে উঠল পার্কস্ট্রিট। অ্যালন পার্কের খাদ্য মেলা এবার আরও বড় আকারে ধরা দিল। বেরিয়ে এল অ্যালন পার্ক থেকে। স্থান নিল রাস্তায়। এখানেই মিলবে কেক, হোমমেড চকোলেট সহ বিভিন্ন ফাস্টফুড।
66
এবার পার্কস্ট্রিটে দেখা মিলবে কন্টিনেনটালের সঙ্গে নলেন গুড়ের সন্দেশেরও। এরই পাশাপাশি বসেছে একাধিক পণ্যের মেলা। যেখানে মিলছে ক্রিসমাস উপহার সহ মাস্ক, পার্টি জিনিস সবই।
Share this Photo Gallery
click me!
Recommended Photos