Asianet News Bangla | Published : Sep 17, 2020 5:37 AM IST

Narendra Modi’s Birthday LIVE Updates: পুতিন থেকে রাহুল, শুভেচ্ছা বার্তায় ভাসলেন মোদী

সংক্ষিপ্ত

সত্তব বছর পূর্ণ করলেন দেশের প্রধানমন্ত্রী। ১৯৫০ সালে তাঁর জন্ম। এমনকি সত্তর বছর বয়সেও কর্ম চঞ্চলতায় তিনি যেন কুড়ি পেরোন টগবগে যুবক। বলা হয়, যেকোন মানুষের স্বভাব অনেকটা তাঁর খাদ্যাভাসের উপর নির্ভর করে। এই বয়সেও মোদীজির ফিট থাকার রহস্য লুকিয়ে রয়েছে তাঁর ডায়েটের মধ্যেই। আর পাঁচজন সন্তানের মত মোদীজিও নিজের মায়ের হাতের রান্না খেতে পছন্দ করেন। তবে গত ২০ বছর ব্যস্ততার কারণে মায়ের সঙ্গে আর সেভাবে থাকা হয় না প্রধানমন্ত্রীর। তাই এখন নিজের রাঁধুনি বদ্রী মীনার রান্নাই খান মোদীজি। বদরি মোদীজির পছন্দ অনুযায়ী রান্না করেন। আসুন জেনে নেওয়া যাক, কী ধরণের রান্না পছন্দ করেন দেশের প্রধানমন্ত্রী। 

12:38 PM (IST) Sep 17

মোদীর মঙ্গলকামনায় একাধিক জায়গায় পুজো, হোম-যজ্ঞেরও আয়োজন

12:19 PM (IST) Sep 17

লতাকে ধন্যবাদ মোদীর

12:13 PM (IST) Sep 17

বিদেশমন্ত্রী এস জয়শঙ্করের শুভেচ্ছা

12:12 PM (IST) Sep 17

বসুন্ধরা রাজের শুভেচ্ছা

প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নানা রাজনৈতিক ব্যক্তিত্ব। রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে ট্যুইটে লিখেছেন, মোদীর দৃঢ় প্রচেষ্টার কারণেই ভারত নয়া দিশায় এগোচ্ছে।

12:10 PM (IST) Sep 17

রাহুলের শুভেচ্ছা

শুভেচ্ছা জানান কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীও।

12:09 PM (IST) Sep 17

শুভেচ্ছার বন্যা মোদীকে

৭০-এ পড়লেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় আছড়ে পড়েছে শুভেচ্ছার বন্যা। সাতসকালে নমোকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বিজেপি সভাপতি জেপি নাড্ডা। 

11:49 AM (IST) Sep 17

মোদীর জন্মদিনে বিজেপির শুভেচ্ছা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানাল তাঁর দল বিজেপি। তাঁর জীবনের গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে একটি ভার্চুয়াল প্রদর্শনীর ব্যবস্থাও করা হয়েছে সামাজিক মাধ্যমে।