দমদমে বছর ২৩-র যুবতীর দেহ উদ্ধার ঘিরে ঘনীভূত রহস্য, ধর্ষন করে খুন কিনা তদন্তে পুলিশ

  • দমদমে যুবতীর মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য 
  •  যুবতীকে ধর্ষন করে  খুন কিনা তদন্তে পুলিশ
  • পাঁচিলের কাছে পাওয়া গিয়েছে রক্তের দাগ  
  • তবুও অপেক্ষায় থেকেই গেল একের পর এক প্রশ্ন

Asianet News Bangla | Published : Sep 2, 2020 9:40 AM IST / Updated: Sep 02 2020, 03:18 PM IST

শুভজিৎ পুততুন্ডঃ- সোমবার ছিল রাজ্য জুড়ে লকডাউন। প্রণব মুখোপাধ্য়ায়ের প্রয়াণে মঙ্গলবারও ছিল সরকারি ছুটি । বলাইবাহুল্য শহরে অপেক্ষাকৃত অন্য়ান্য় দিনের থেকে মঙ্গলবার সন্ধ্য়েও ছিল অপেক্ষাকৃত শান্ত। সন্ধ্য়া পেরোতেই বাড়ির লোকজন বারান্দাও দিয়েছে বন্ধ করে। আর এমনই এক নিঃশব্দ রাতের শেষে নৃশংস ঘটনা ঠাহর হল দমদমে।  

আরও পড়ুন, বিনামূল্যের দিন শেষ, করোনা পরীক্ষার কিট দেওয়া বন্ধ করল কেন্দ্র, ক্ষোভ রাজ্যের

দমদম পিকে গুহ লেন এলাকায় যুবতীর মৃতদেহ উদ্ধার ঘিরে ছড়াল চাঞ্চল্য। বুধবার আচমকাই নির্মীয়মান বহুতলের সামনে যুবতির দেহ পড়ে থাকতে দেখেও কেউ সামনে করোনার ভয়ে এগিয়ে যায়নি। বছর তেইশের যুবতীকে ধর্ষন করে কি খুন, নাকি তাঁর থেকেও ভয়াবহ কারণ লুকিয়ে আছে এই মৃত্যুর পিছনে, রহস্য উন্মোচন করতে ইতিমধ্য়েই তদন্ত শুরু করেছে দমদম থানার পুলিশ। মৃতদেহটি উদ্বার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

আরও পড়ুন, করোনা নিয়ে মৃত্যুর ৪৮ ঘন্টা পরেও দেহ ভেন্টিলেটরে, চড়া বিলের লোভ কিনা জানতে তদন্ত


সূত্রের খবর,  দমদম পিকে গুহ লেনের একটি নির্মীয়মান বহুতলের নিচে থেকে যুবতীর মৃতদেহ উদ্ধার হয় মৃতদেহ উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত ওই যুবতীর নাম-পরিচয় এখনও পর্যন্ত জানতে পারা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে দমদম থানার পুলিশ স্থানীয়। বাসিন্দাদের দাবি, মৃতদেহ  নির্মীয়মান বহুতলের পাঁচিলের কাছে পড়ে থাকতে দেখেন  তাঁরা। পাঁচিলের কাছ থেকে রক্তের দাগ ও পাওয়া গিয়েছে । এলাকার মানুষজনের অনুমান, আনুমানিক বছর তেইশের ওই যুবতিকে ধর্ষণ করেছে। প্রমাণ সরিয়ে ফেলার জন্য তারপরে খুন করে কেউ ফেলে দিয়ে যেতে পারে বলে অনুমান এলাকাবাসীর। 

আরও দেখুন, মেট্রোর স্মার্টকার্ডের অনলাইন রিচার্জে ভীড়, কীভাবে বুকিং করবেন জেনে নিন


অপরদিকে, এলাকাবাসীরা  দমদম থানার পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে সমস্ত ঘটনা তদন্ত শুরু করেছে দমদম থানার পুলিশ। পাশাপাশি পুলিশ আরও খতিয়ে দেখছে শরীরে কোনও আঘাতের চিহ্ন আছে কিনা ইতিমধ্যেই মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য সাগর দত্ত হাসপাতালে পাঠানো হয়েছে। তাই ময়নাতদন্তের রিপোর্ট আসা অবধি প্রশ্ন থেকেই যাচ্ছে কেন, কী কারণে ওই যুবতি এসেছিলেন দমদম এলাকায়। যদি না বা এসে থাকেন তিনি তাহলে কোথাকার বাসিন্দা। কেন বা এমন ঘটল তাঁর সঙ্গে, কে বা কারা দায়ী এই মৃত্যুর জন্য, অপেক্ষায় থেকেই গেল একের পর এক প্রশ্ন ।

 

        

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

Share this article
click me!