Asianet News BanglaAsianet News Bangla

Death Mystery: কলকাতায় চলন্ত অ্য়াপ ক্যাবের ভিতরেই মহিলার মৃত্যু, আয়নায় চোখ পড়তেই চমকে উঠলেন চালক

শহর কলকাতায় ক্যাবের মধ্যেই মহিলার মৃত্যু।  এই ঘটনায় নিছকই অসুস্থতা নাকি এর পিছনে লুকিয়ে রয়েছে অন্য কোনও কারণ, ইতিমধ্যেই তদন্তে নেমেছে কলকাতা পুলিশ।

 

Woman died in a running cab at Kolkata RTB
Author
Kolkata, First Published Nov 27, 2021, 10:27 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শহর কলকাতায় ক্যাবের মধ্যেই মহিলার মৃত্যু। জানা গিয়েছে, ঘটনাটি হয়েছে মানিকতলা থানার (Maniktala Thana) অন্তর্গত উল্টোডাঙা ফুটব্রিজ ফ্লাইওভাবের কাছেই। এদিকে আচমকা ক্যাবের ভিতরে মহিলার মৃত্যু ঘিরে বাড়ল রহস্য। দেহটি ইতিমধ্য়েই ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এই ঘটনায় নিছকই অসুস্থতা নাকি এর পিছনে লুকিয়ে রয়েছে অন্য কোনও কারণ, ইতিমধ্যেই তদন্তে নেমেছে কলকাতা পুলিশ (Kolkata Police)।

 পুলিশ সূত্রে খবর, মৃতের নাম স্বাতী দাস। ৫৬ বছর বয়সী ওই মহিলা ধর্মতলা এলাকায় একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। শুক্রবার সকাল ১১ টায় নাগেরবাজার এলাকায় বাড়ির সামনে থেকে একটি অ্যাপ নির্ভর ক্যাবে ওই মহিলাকে তুলে দেন তাঁর ছেলে। এদিকে এরপরেই ঘোরে ঘটনার মোড়। উল্টোডাঙা মোড়ে ফুট ব্রিজের কাছে এসে ক্যাব চালক কর্তব্যরত সার্জেন্টকে বলেন ওই মহিলা অচৈতন্য হয়ে গিয়েছেন। এরপরেই দ্রুত মানিকতলা থানায় খবর দেওয়া হয়। পুলিশ এবং ওই ক্যাব চালক হাসপাতালে নিয়ে যান ওই মহিলাকে। কিন্তু এতচেষ্টা সত্ত্বেও শেষ রক্ষা হয়নি। মৃত ঘোষণা করেছেন চিকিৎসকেরা। এরপরেই ঘটনাস্থলে আসে মানিকতলা থানার পুলিশ। এদিকে সবে সকালে বাড়ি থেকে বেরোতে না বেরোতেই ছেলের কাছে মায়ের মৃত্য়ু সংবাদ আসে।  

আরও পড়ুন, Weather Report: উত্তরের হাওয়ায় হিমেল পরশ শহরে, শীতের আমেজ ফিরল কলকাতায়

Holidays: ২০২২ সালের দুর্গাপুজোয় ১১ দিনের দীর্ঘ ছুটি, বড় ঘোষণা রাজ্য সরকারের

আরও পড়ুন, Kolkata Municipal Polls: কারা থাকতে পারেন, কীভাবে প্রার্থী বাছাই করছে BJP, জানালেন সুকান্ত

 মৃতার ছেলে আক্ষেপ করে জানিয়েছেন, 'সকালে মা বলেছিলেন শরীর ঠিক নেই। মাকে বারবার বারণ করেছিলাম, আজ যেও না। মা বারণ শুনলেন না। বলললেন আজ বিশেষ কাজ আছে, তাই যেতেই হবে। এরপরেই আমি ক্যাব বুক করে দিই। কিছুক্ষণ পর পুলিশ জানায় ওনার মৃত্য়ু হয়েছে।' মহিলার আচমকা মৃত্যুতে শোকে ভেঙে পরেছে গোটা পরিবার।  ক্যাব চালক মুকেশ কুমার মাহাতো জানিয়েছেন, বাড়ি থেকে ওই মহিলাকে গাড়িতে তুলেছি। উল্টোডাঙা ফুটব্রিজের কাছে আসতেই মহিলা আচমকা অসুস্থ বোধ করেন। অচৈতন্য হয়ে যান। সঙ্গে সঙ্গেই আমি কর্তব্যরত ট্রাফিক সার্জেন্টকে খবর দিই। এরপরেই আসে পুলিশ।দেহটি ইতিমধ্য়েই ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, ক্য়াব চালক সার্জেন্টকে জানানো মাত্র মহিলাকে নিয়ে বাইপাসের ধারে হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু চিকিৎসকেরা জানান, ওই মহিলার মৃত্য়ু হয়েছে। ক্যাব চালক ও ছেলেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।তবে এই ঘটনায় নিছকই অসুস্থতা নাকি এর পিছনে লুকিয়ে রয়েছে অন্য কোনও কারণ, জানতে ইতিমধ্যেই তদন্তে নেমেছে মানিকতলা থানার পুলিশ।

আরও পড়ুন, Food: রাইসের নিচে লুকিয়ে বড় লেগ পিসটা, চলুন বেরিয়ে পড়ুন বিরামহীন বিরিয়ানীর শহরে

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

Follow Us:
Download App:
  • android
  • ios