গুরুতর অসুস্থ রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে, ফুসফুসে সংক্রমণ নিয়ে ICU-তে চিকিৎসাধীন

গুরুতর অসুস্থ তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে। জানা গিয়েছে, আচমকাই শ্বাসকষ্ট শুরু হওয়ায় ঝুঁকি না নিয়ে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

Asianet News Bangla | Published : Jul 17, 2021 2:53 AM IST / Updated: Jul 17 2021, 08:33 AM IST


গুরুতর অসুস্থ তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে। জানা গিয়েছে, আচমকাই শ্বাসকষ্ট শুরু হওয়ায় ঝুঁকি না নিয়ে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর শরীরে রক্তচাপের মাত্রাও বৃদ্ধি পেয়েছে। 

 

 

আরও পড়ুন, শহরে পারদ চড়ে হাঁসফাঁস অবস্থা, বৃষ্টি নিয়ে কী বলছে হাওয়া অফিস

জানা গিয়েছে, তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডের ফুসফুসে সংক্রমণ রয়েছে। এইমুহূর্তে তিনি আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে। হাসপাতালে চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি। সঙ্কটজনক হলেও এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। যদিও এই ঘটনার পর সাধন পাণ্ডের শারীরঅবস্থা নিয়ে চিন্তায় রয়েছেন তৃণমূল নেত-কর্মী-অনুগামীরা।

আরও পড়ুন, মুকুল ইস্যু নিয়ে প্রথম শুনানি শেষ, ভরসা না পেয়েই কি আদালতে যাওয়ার ইঙ্গিত শুভেন্দুর

 


 প্রসঙ্গত, চলতি বছরে এপ্রিলের শেষের দিকে ভোটের মাঝেই অসুস্থ বোধ করায় মানিকতলার তৃণমূল কংগ্রেস প্রার্থী সাধন পান্ডেকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেবার কোভিড ভ্য়াকসিন নিতেই অসুস্থ হন তিনি। ভ্য়াকসিন নেওয়ার পর নির্বাচনী প্রচারও করেছেন তিনি।  ষষ্ঠ দফার ভোটের সকালে অসুস্থ বোধ করেন তিনি। সামান্য শ্বাসকষ্ট জনিত সমস্যা এবং শরীরে ব্যথা অনুভব করেন সাধন। এরপেরই  তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

আরও পড়ুন, গালওয়ানের তীরে চিনের সঙ্গে সংঘর্ষের রিপোর্টকে ভুয়ো বলল ভারতীয় সেনা, মিডিয়া হাউসের কাছে গেল কড়া চিঠি

 উল্লেখ্য,ভোট চলাকালীন সময়ে রাজ্যের একাধিক প্রার্থী করোনায় আক্রান্তও হয়েছেন।  করোনায় প্রাণও হারিয়েছেন একুশের নির্বাচনের দুই প্রার্থী। উল্লেখ্য, ১৫ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয় সামসেরগঞ্জ বিধানসভার কংগ্রেস প্রার্থী রেজাউল হকের।  আর তারপরেই মৃত্যু হয় আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর। ভোটের মাঝে করোনায় আক্রান্ত হন যাদবপুরের সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী এবং তৃণমূলের আরও এক প্রার্থী মদন মিত্রও।

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!