ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তনের বক্ষ বিভাজিকা, সেক্সি লুকে দর্শকদের কাবু করলেন ওয়ান্ডা নারা

ওয়ান্ডা নারা, যিনি আর্জেন্টিনার অন্যতম মডেল আবার ব্যবসায়ীও। ইকার্দির সঙ্গে বিচ্ছেদের পর পাঁচ সন্তানের নিয়ে পৌঁছে গিয়েছেন ইউরোপে ছুটি কাটাতে। ছুটি উপভোগের ছবি শেয়ার করতেই উত্তাল হল নেটদুনিয়া।

Rimpy Ghosh | Published : Nov 6, 2022 5:14 AM IST / Updated: Nov 06 2022, 10:46 AM IST

19
Wanda Nara Instagram

সম্প্রতি আর্জেন্টিনার অন্যতম মডেল ওয়ান্ডা নারা  ফুটবলার তথা প্যারিস সেন্ট-জার্মেন (পিএসজি) লোনি মাউরো ইকার্দি সঙ্গে বিচ্ছেদের পরে রয়েছেন বিনোদন খবরের শিরোনামে। বিচ্ছেদের পরেই মডেল অভিনেত্রী বেরিয়ে পড়েছেন ইউরোপে ছুটি কাটাতে। বর্তমানে তিনি তার পাঁচ সন্তানের সাথে ইউরোপে ছুটি উপভোগ করছেন বলে জানা গিয়েছে। সম্প্রতি ছুটি কাটানোর ছোট্ট একটি মূহুর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দর্শকদের নজর কেড়েছেন নারা। 

29
Wanda Nara Instagram

পোস্টের ক্যাপশনে ওয়ান্ডা নারা লিখেছেন "ধন্যবাদ @palazzodama রোমের সবচেয়ে সুন্দর হোটেল"।  যেখানে মাউরো ইকার্দির প্রাক্তন স্ত্রীর পরণে শুধুমাত্র সাদা রঙের বাথরোব এবং হাতে রয়েছে হোটেলের সুস্বাদু স্যালাডের প্লেট। 

39
Wanda Nara Instagram

ওয়ান্ডা নারার ফটোগ্রাফে ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তনের বিভাজিকা সঙ্গে টোনড পা। একটি বান এবং সংক্ষিপ্ত মেকআপে ফ্যানদের পাগল করে তুলেছেন ওয়ান্ডা। 

49
Wanda Nara Instagram

ওয়ান্ডা নারা এর আগেও বাচ্চাদের সঙ্গে ছুটি কাটিয়েছেন রোমে পাশাপাশি রোমে ছুটি উপভোগের মুহূর্ত গুলিও শেয়ার করেছেন যার ক্যাপশনে ছিল  "সবচেয়ে সেরা ভ্রমণ সঙ্গী, এখানে আমি কাজ শুরু করার আগে, মায়ের সাথে রোমে হাইক এবং আইসক্রিম,"। 
 

59
Wanda Nara Instagram

"প্রেমের সাথে রোম।"এই ক্যাপশনে রোমের আরও একটি ছবি পোস্ট করেন যেখানে ওয়ান্ডা নারাকে তার দুই মেয়ের সাথে ইতালির রাজধানীতে  কিছু আইকনিক জায়গায় ভালো সময় কাটাতে দেখা যায়।
 

69
Wanda Nara Instagram

অন্যদিকে চলতি সপ্তাহে আর্জেন্টিনার অন্যতম ব্যবসায়ী মহিলা ওয়ান্ডা সাঁতার পোষাক, খেলাধুলার পোশাক সহ কসমেটিকসের সংগ্রহ নিয়ে এগিয়ে চলেছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লিখেছেন "রোম ♥️ ida এবং এই সপ্তাহে আমার সফর ছিল.. ইস্তাম্বুল-লন্ডন-লন্ডন-প্যারিস প্যারিস-মিলান মিলান-রোম রোম-লন্ডন লন্ডন-ইস্তানবুল-আর্জেন্টিনা, সব এক সপ্তাহে,"।

79
Wanda Nara Instagram

তার সফরের মধ্যে, ওয়ান্ডা নারা তার সাঁতারের পোশাকের ব্র্যান্ডের ঝলক দেখাতে ভোলেননি।  মাউরো ইকার্দির প্রাক্তন স্ত্রী সেক্সি কালো বিকিনি সহ সাঁতার পোষাকে তার বক্ষ বিভাজিকা ফ্লন্টস করেছেন। 
 

89
Wanda Nara Instagram

এছাড়াও প্যারিসের সম্প্রতি একটি পোস্টে অনুগামীদের মুগ্ধ করেছেন ওয়ান্ডা নারা। সু-টোনড পায়ে কালো চামড়ার কোট এবং হাঁটু পর্যন্ত চামড়ার বুট পরে লাস্যময়ী হয়ে উঠেছেন তিনি। ছবিটি ছিল একেবারে আইফেল টাওয়ারের সামনেই। 

99
Wanda Nara Instagram

পাঁচ সন্তানের মা ওয়ান্ডা যিনি সম্ভবত এখনও মাউরো ইকার্দি থেকে তার বিচ্ছেদের চাপে ভুগছেন আর তার ভার কমাতেই বাচ্চাদের সাথে ইউরোপে ভাল সময় কাটাচ্ছেন এবং দর্শকেরাও তার ছুটির মুহূর্তের আরও ছবি দেখতে উৎসুক। 

আরও পড়ুন

আলিয়া কে নিয়ে হাসপাতালে রণবীর, তবে কি আজই খুশির খবর দেবে এই তারকা জুটি

শ্রাবন্তী, কৌশানীর সঙ্গে নেচেকুঁদে ‘হাঙ্গামা’, ‘ওহ! লাভলি’, উচ্ছ্বসিত মদন মিত্র

ব্যাকলেসে বাজিমাত শনিবারের উইকেন্ড, সেক্সি হট ক্লিভেজে আগুন জ্বালালেন নুসরত জাহান

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos