Jayita Chandra | Published : Apr 27, 2021 2:38 AM IST

Election Live Update- শেষ দফাতেই শীতলকুচির রক্তাক্ত বুথে নির্বাচন, নির্দেশ কমিশনের

সংক্ষিপ্ত

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের অন্তীম পর্ব। বাকি কেবলমাত্র শেষ দফা। অষ্টমদফাতে লক্ষ্য কলকাতা সহ একাধিক গুরুত্বপূর্ণ কেন্দ্র। তবে আর অপেক্ষা নয়, অএই দিনই ভোটের সব পর্ব মিটিয়ে ফেলতে চায় কমিশন। তাই যোগ হল এবার শীতলকুচি। ২০২১-এর রক্তাক্ত বুথে এইদিনই হবে নির্বাচণ। 

05:31 PM (IST) Apr 27

বীরভূমে ভোটের আগে নজরবন্দি অনুব্রত

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের আশঙ্কা সত্যি হল। বীরভূমে ভোটের আগে আবারও অস্বস্তিতে অনুব্রত মণ্ডল।  এবারও ভোটের দিন নজরবন্দি করে রাখা হবে বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে। তেমনই নির্দেশ জারি করেছে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশান জানিয়েছে আজ অর্থাৎ ২৭ এপ্রিল বিকেল ৫টা ৩০ মিনিট থেকে ৩০ এপ্রিল সকাল ৭টা ৩০ পর্যন্ত নজরবন্দি করে রাখা হবে অনুব্রত মণ্ডলকে। নির্বাচন কমিশনের এই সিদ্ধান্তের কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন তৃণমূল নেতা। তিনি বলেন এটা নির্বাচন কমিশনের রুটিন ডিউটি। জেলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দেবেন বলেও জানিয়েছেন তিনি। 
 

08:11 AM (IST) Apr 27

২৯ এপ্রিল পুননির্বাচন শীতলকুচিতে

১২৬ নম্বর বুথে ভোট হয়েছিল ১০ এপ্রিল, কিছুক্ষণের মধ্যেই পাল্টে গিয়েছিল চেনা ছবি। প্রাণ হারিয়েছিল পাঁচ জনের। সেই বুথের ভোটগ্রহণ বন্ধ করে দেওয়া হয়। এরপর তা নির্বাচন কমিশন জানিয়ে দিল নতুন করে ভোটগ্রহণ হবে শেষ দফায়।