Asianet News Bangla | Published : Mar 30, 2021 2:58 AM IST / Updated: Mar 30 2021, 12:46 PM IST

Election live update- প্রায় কাছাকাছি নন্দীগ্রামে রোড শো মমতা ও অমিত শাহর, জমি আন্দোলনের স্থানে ভোটের আহ্বান

সংক্ষিপ্ত


পয়লা এপ্রিল দ্বিতীয় দফায় ভোট। রাজ্যের চার জেলা- পশ্চিম মেদিনীপুর, দক্ষিণ ২৪ পরগনা, বাঁকুড়া, ঝাড়গ্রম ও পুরুলিয়ার ৩০টি আসনে ভোট গ্রহণ হবে। সব মিলিয়ে ১৭১ জন প্রার্থীর ভাগ্য নির্ধারিত হবে। দ্বিতীয় দফায় ভোটে নজরে রয়েছে নন্দীগ্রামে। এই কেন্দ্রে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রতিন্দন্দ্বিতা করবেন তাঁরই মন্ত্রিসভার প্রাক্তন সদস্য শুভেন্দু অধিকারী। বর্তমানে তিনি বিজেপি নেতা। সংযুক্ত মোর্চার হয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন সিপিএম নেত্রী মীণাক্ষি মুখোপাধ্যায়। আজই প্রচারের শেষ দিন। এদিন শেষ প্রচারে জনসংযোগ বাড়াতে রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহ। 
 

03:37 PM (IST) Mar 30

টেঙ্গুয়া মোড়ে মমতার জনসভা, সরাসরি লাইভ

03:15 PM (IST) Mar 30

ডেবরায় অমিত শাহর রোড শো, সরাসরি লাইভ

02:44 PM (IST) Mar 30

মনোনয়নকে কেন্দ্র করে উত্তপ্ত নদিয়া

নমিনেশন জমা দিলেন নদীয়ার চাপড়ার প্রাক্তন বিধায়ক তথা বর্তমানে ওই ব্লকের তৃণমূল মনোনীত প্রার্থী রুকবানুর রহমান। রুকবানুর বাবু চাপড়া ব্লকের দুবারের বিধায়ক ছিলেন। মঙ্গলবার দুপুরে তৃণমূল কর্মী সমর্থকদের নিয়ে এক বর্ণাঢ্য শোভাযাত্রা করে কৃষ্ণনগর এসডিও অফিসে মনোনয়নপত্র জমা দেন তিনি। ২০২১ এর বিধানসভা নির্বাচনে বিরোধীদের তুলনায় সংখ্যক ভোটের ব্যবধানে তিনি পুনরায় জয় যুক্ত হবেন বলে এই দিনের পদযাত্রা থেকে জানান রুকবানুর রহমান।

02:42 PM (IST) Mar 30

সাংবাদিক সম্মেলনে অমিত শাহ

নিমতায় নিহত বিজেপি কর্মীর মায়ের কথা উল্লেখ করলেন নন্দীগ্রামের সাংবাদিক সম্মেলনে। তিনি বলেন এই রাজ্যে মহিলাদের কোনও নিরাপত্তা নেই। 

02:39 PM (IST) Mar 30

খড়্গপুরে মিঠুন, নারায়ণগড়ে দেব

 খড়গপুর সদর বিধানসভা কেন্দ্রের বিজেপির তারকা প্রার্থী হিরণ চ্যাটার্জী এর সমর্থনে মঙ্গলবার প্রচারে হাজির হয়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। খড়গপুর শহরে গোলবাজার এলাকা থেকে ইন্দা পর্যন্ত প্রায় সাড়ে 4 কিলোমিটার রোড শো করেন মিঠুন চক্রবর্তী। কয়েক হাজার মানুষ মিঠুন চক্রবর্তীর রোড শো-তে ভিড় করে হাজির হয়েছিলেন । অন্যদিকে জেলার নারায়ণগড় বিধানসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী সূর্যকান্ত অট্ট এর সমর্থনে মঙ্গলবার দুপুরে প্রচারে হাজির হয়েছিলেন তৃণমূলের সাংসদ তথা অভিনেতা দেব। নারায়ণগড় এলাকাতে বেশ কয়েক কিলোমিটার রোড শো করেন তিনি। 

02:10 PM (IST) Mar 30

নন্দীগ্রামে রোড শো-র পরে অমিত শাহ-র সাংবাদিক সম্মেলন

01:02 PM (IST) Mar 30

খড়গপুরে মিঠুনের রোড শো

12:42 PM (IST) Mar 30

নন্দীগ্রামে অমিত শাহ-র রোড শো, সরাসরি লাইভ

12:33 PM (IST) Mar 30

নন্দীগ্রামে ভোট প্রচারে অমিত শাহ

নন্দীগ্রামে ভোট প্রচারে অমিত শাহ। স্বাগত জানালেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। একটি রোডশো করবেন অমিত শাহ। 

12:22 PM (IST) Mar 30

নন্দীগ্রামে বিমান বসু

দ্বিতীয় দফার শেষ প্রচারে নন্দীগ্রামে সংযুক্ত মোর্চার প্রার্থী মীনাক্ষী মুখার্জি সমর্থনে সিপিআইএমের বিমান বসু কে নিয়ে নন্দীগ্রাম কলেজ ময়দান থেকে নন্দীগ্রাম বাজার পর্যন্ত রোড শো করলেন ।

12:07 PM (IST) Mar 30

নন্দীগ্রামে ভাঙাবেড়া থেকে সোনাচূড়া পর্যন্ত হুইল চেয়ারে রোড শো মমতার

12:06 PM (IST) Mar 30

নন্দীগ্রামে ভাঙাবেড়া শহিদ বেদি থেকে সোনাচূড়া পর্যন্ত রোড শো মমতার, সরাসরি লাইভ

12:03 PM (IST) Mar 30

নন্দীগ্রামে মমতার পদযাত্রা

নন্দীগ্রামে পদযাত্রায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

 

11:43 AM (IST) Mar 30

নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারসূচি

শেষ দফার প্রচারে নন্দীগ্রামে নিবীড় জনসংযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের। ভাঙাবেড়ায় রোডশো করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোনাচূড়া, বাঁশুলিচক আর টেঙ্গুয়ায় নির্বাচনী জনসভা করবেন তিনি। 

11:38 AM (IST) Mar 30

গোষ্ঠী কোন্দল বিজেপির

বিজেপি প্রার্থী সন্দীপ নন্দীর বিরুদ্ধে ক্ষোভ। তার বিরুদ্ধে নির্দলে মনোনয়নপত্র জমা দিলেন আউসগ্রাম এর বিজেপি নেতা স্মৃতিকান্ত মন্ডল।সন্দীপ নন্দী বিজেপির বর্ধমান জেলা সভাপতি ছিলেন।  

11:33 AM (IST) Mar 30

হিরণের সমর্থনে আসছেন মিঠুন

খড়গপুর সদর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরণময় চট্টোপাধ্যায় সমর্থনে রোড শো করতে আসছেন মিঠুন চক্রবর্তী তিনি খড়্গপুরের গোল্ড বাজার চাঁদনী চক থেকে ইন্দা পেট্রোল পাম্প পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তা রোড শো করবেন সঙ্গে প্রার্থীর থাকবেন

08:34 AM (IST) Mar 30

অমিত শাহর প্রচারসূচি

এদিন তিনটি রোডশো করবেন অমিত শাহ। নন্দীগ্রাম, দেবরা, পাঁশকুড়ায় রোডশো করবেন তিনি। দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারে একটি নির্বাচনী জনসভাও করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী। 

08:29 AM (IST) Mar 30

নন্দীগ্রামে প্রচারে আসছেন অমিত শাহ

দ্বিতীয় দফার ভোটের প্রচার শেষ হবে আজ। এদিনই নন্দীগ্রামে ভোট প্রচারে আসছেন অমিত শাহ। বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর হয়েই তিনি প্রচার করবেন।