Asianet News Bangla | Published : Dec 17, 2020 4:58 AM IST / Updated: Dec 18 2020, 08:20 AM IST

Election Live Update- তৃণমূলের সঙ্গে পাকাপাকিভাবে সম্পর্ক শেষ, দল ছাড়লেন প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী

সংক্ষিপ্ত

বিধানসভা নির্বাচনের একদম দোরগোড়ায় পশ্চিমবঙ্গ। ইতিমধ্যেই আসন্ন নির্বাচন নিয়ে হইচই শুরু হয়ে গিয়েছে। এহেন পরিস্থিতিতে রাজনৈতিক উন্মাদনা বাড়িয়ে দিয়েছে শুভেন্দু অধিকারীর পদত্যাগ। মনে করা হচ্ছে শনিবার-ই বিজেপি-তে যোগ দেবেন শুভেন্দু। অমিত শাহ-র সভাতেও তাঁর যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে বলে সূত্রের খবর। 

03:41 PM (IST) Dec 17

তৃণমূল ছাড়লেন কর্ণেল দীপ্তাংশু চৌধুরী

শুভেন্দুর পর এবার দল ছাড়লেন কর্নেল দীপ্তাংশু চৌধুরী। তৃণমূলের লেটার হেডে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়ে দল থেকে অব্যাহতি চেয়েছেন তিনি। দক্ষিণবঙ্গ পরিবহণ নিগমের চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি চেয়েছেন কর্নেল দীপ্তাংশু চৌধুরী।

03:35 PM (IST) Dec 17

শুভেন্দুর পরই ইস্তফা দিলেন জিতেন্দ্র

প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী তৃণমূলের সঙ্গে সব সম্পর্ক ছেদ করার পর এবার নিজের পদ ছাড়লেন জি্তেন্দ্র তিওয়ারি। আসানসোলের পুর প্রশাসকের পদ থেকে ইস্তফা দিলেন জিতেন্দ্র। আসানসোলের উন্নয়ন নিয়ে সরকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন তিনি। কেন্দ্রীয় প্রকল্পের টাকা আসানসোল পুরসভাকে দেওয়া হয়নি কেন। তা নিয়ে প্রশ্ন তুলে চিঠি দিয়েছিলেন জিতেন্দ্র।

03:15 PM (IST) Dec 17

গৃহীত হল না শুভেন্দুর ইস্তফা পত্র

গতকাল বিধানসভায় গিয়ে বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। কিন্তু সেই ইস্তফা পত্র গৃহীত হয়নি বলে বিধানসভা সূত্রে খবর। বুধবার বিকেলে যখন বিধানসভায় যান, তখন সেখানে উপস্থিত ছিলেন না স্পিকার বিমান বন্দ্যোপাধ্য়ায়। সেকারণে তিনি বিধায়ক পদের ইস্তফা পত্র বিধানসভার সচিবের কাছে দিয়েছিলেন। একইসঙ্গে অধ্যক্ষকে মেল করেছিলেন তাঁর ইস্তফা পত্র। কিন্তু ইস্তফা নিয়মমাফিক না হয়নি বলে সূত্রের খবর। এরপরই, শুভেন্দুর ইস্তফাপত্র গৃহীত হয়নি বলে বিধানসভা সূত্রে খবর।

03:10 PM (IST) Dec 17

তৃণমূলের সঙ্গে সব সম্পর্ক শেষ শুভেন্দুর

তৃণমূল কংগ্রেসের সঙ্গে পাকাপাকিভাবে সব সম্পর্ক শেষ করলেন শুভেন্দু অধিকারী। অমিত শাহের সভার আগেই চিঠি দিয়ে তৃণমূল থেকে অব্যাহতি চাইলেন তিনি। বুধবাক বিকেলে বিধায়ক পদ ছেড়ে ছিলেন শুভেন্দু। তার ২৪ ঘণ্টা পরই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়য়কে চিঠি দিয়ে দল থেকে অব্যাহতি চেয়েছেন শুভেন্দু। তৃণমূলের লেটার হেডে তিনি লিখেছেন, অবিলম্বে তাঁকে যেন তৃণমূলের সব দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

03:00 PM (IST) Dec 17

ভোট প্রস্তুতি খতিয়ে দেখতে বাংলায় উপনির্বাচন কমিশনার সুদীপ জৈন

বিধানসভা নির্বাচনে আগে ভোট প্রস্তুতি খতিয়ে দেখতে রাজ্যে এসেছেন উপনির্বাচন কমিশনার সুদীপ জৈন। কলকাতায় প্রেসিডেন্সি রেঞ্জ সহ ১৪ টি জেলার এসপি, ডিএম, পুলিশ কমিশনারদের সঙ্গে বৈঠক করছেন ধর্মতলা গ্রান্ড হোটেলে। বিকালে রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক রয়েছে।
 

11:01 AM (IST) Dec 17

শনিবার বিজেপি-তে শুভেন্দু

শনিবারই অমিত শাহ-র সামনে বিজেপি-তে যোগ দেবেন শুভেন্দু অধিকারী।

11:01 AM (IST) Dec 17

শনিবার বিজেপি-তে শুভেন্দু

শনিবারই অমিত শাহ-র সামনে বিজেপি-তে যোগ দেবেন শুভেন্দু অধিকারী।

11:01 AM (IST) Dec 17

শনিবার বিজেপি-তে শুভেন্দু

শনিবারই অমিত শাহ-র সামনে বিজেপি-তে যোগ দেবেন শুভেন্দু অধিকারী।