Asianet News Bangla | Published : Dec 24, 2020 2:33 AM IST / Updated: Dec 24 2020, 05:22 PM IST

Election Live Update - কাঁথিতে শুভেন্দুর হাইভোল্টেজ পদযাত্রা, নিজের গড়ে প্রেস্টিজ ফাইটে বিজেপি নেতা

সংক্ষিপ্ত

বছরের শুরুতেই নন্দীগ্রামে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। শুভেন্দুকে জবাব দিতে নন্দীগ্রামে সভা করবেন। অন্যদিকে, আজ কাঁথিতে তৃণমূলের পালটা কর্মসূচিতে যোগ দেবেন শুভেন্দু।

05:26 PM (IST) Dec 24

বর্ধমানের জনসমুদ্রে বক্তব্য রাখছেন মুকুল

বর্ধমানের মন্টেশ্বরের জনসমুদ্রে বক্তব্য রাখছেন ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট মুকুল রায়।

 

05:03 PM (IST) Dec 24

রবীন্দ্রনাথ-অমর্ত্য সেনের বিরুদ্ধে অপমানের প্রতিবাদ মমতার

রবীন্দ্রনাথ ঠাকুর, অমর্ত্য সেন এর বিরুদ্ধে অপমান এর তীব্র সমালোচনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার নবান্ন থেকে সাংবাদিক সম্মেলন করে এই কথা বললেন মমতা বন্দ্যোপাধ্যায়। 
বাংলার বুদ্ধিজীবীদের রাস্তায় নামার ডাক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার নবান্ন থেকে মমতা বলেন, বাংলার বুদ্ধিজীবীদের আবেদন করবো যে যেমন করে পারেন অমর্ত্য সেন এর পাশে দাঁড়িয়ে প্রতিবাদ করুন। একই সঙ্গে তিনি বলেন, আগামী দিনে আমরা সব কিছুর কৈফিয়ত চাই। 

 

 

05:00 PM (IST) Dec 24

রাজ্যে শিল্পের নতুন সম্ভাবনার কথা ঘোষনা মমতার

রাজ্যে শিল্পের নতুন সম্ভাবনার কথা   ঘোষনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার নবান্ন থেকে সাংবাদিক সম্মেলন করে এই  কথা ঘোষনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

 

 

04:25 PM (IST) Dec 24

তোলাবাজ ভাইপো চাই না- কাঁথিতে হুঙ্কার শুভেন্দুর

কাঁথিতে রাজকীয় জনসভা শুভেন্দুর। বিজেপির রোড শো-তে মধ্যবিন্দু শুভেন্দু। মিছিল মাঝেই হুঙ্কার শুভেন্দুর, ভাইপোতে আপত্তি নেই, আপত্তি রয়েছে তোলাবাজ ভাইপোতে। 

04:04 PM (IST) Dec 24

'মেদিনীপুরে তৃণমূলকে ৩৫-০ করব', হুঙ্কার শুভেন্দুর

২১-এর বিধান সভায় বিজেপি ২০০ রার, মেদিনীপুরে তৃণমূলকে ৩৫-০ করব, কাঁথির রোড শো থেকে হুঙ্কার শুভেন্দু অধিকারীর।

03:59 PM (IST) Dec 24

'মুখ্যমন্ত্রী নিজে সংস্কৃতিকে রাজনীতিতে পরিণত করেছেন', বিস্ফোরক দেবশ্রী

03:39 PM (IST) Dec 24

সল্টলেকে বিজেপির 'আর নয় অন্যায়' কর্মসূচিতে সায়ন্তন

বাংলাকে অন্যায় মুক্ত করতে বিজেপির "আর নয় অন্যায়" কর্মসূচি। আজ কলকাতা উত্তর শহরতলী জেলা মহিলা মোর্চার ডাকে তৃণমূলের অপশাসনের প্রতিবাদে সল্টলেকের কেবি-কেসি ব্লকে প্রতীকী ধর্ণায় বসেন বিজেপির মহিলার মোর্চার কর্মীরা। ধর্না মঞ্চে আসেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু।
 

03:21 PM (IST) Dec 24

বিশ্বভারতীর মুখ্যমন্ত্রীকে দেওয়া চিঠি প্রকাশ বিজেপির

বিশ্বভারতীর শতবর্ষ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সঙ্গে ভাউচুয়াল বৈঠকে ছিলেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। যদিও মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হয়নি বলে দাবি করেছে তৃণমূল। তা নিয়ে বিশ্বভারতীকে তোপ দাগেন ব্রাত্য বসু। এবার মুখ্যমন্ত্রীকে দেওয়া সেই চিঠি প্রকাশ করল রাজ্য বিজেপি। 

03:15 PM (IST) Dec 24

ফিরহাদ-সৌগতকে কটাক্ষ শুভেন্দুর

তৃণমূলের পাল্টা শুভেন্দুর শোভাযাত্রায় সৌগত রায় ও ফিরহাদকে কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারী। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করে তোলাবাজ ভাইপো বলে কটাক্ষ করেন শুভেন্দু। পদযাত্রা থেকে তৃণমূলকে তোপ দিয়েছেন শুভেন্দু।

03:11 PM (IST) Dec 24

বাম-কং জোটে সিলমোহর

আসন্ন পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে বাম দলগুলির সঙ্গে নির্বাচনী জোট গড়ার বিষয়ে আনুষ্ঠানিক অনুমোদন দিল কংগ্রেস হাই কমান্ড। বহস্পতিবার টুইট করে জানালেন কংগ্রেস সাংসদ অধীররঞ্জন চৌধুরী।

03:04 PM (IST) Dec 24

শুভেন্দুর পদযাত্রায় সৌমিত্র খাঁ

কাঁথিতে নিজের গড়ে হাইভোল্টেজ পদযাত্রায় রয়েছেন সৌমিত্র খাঁ। এছাড়াও রয়েছেন জয়প্রকাশ মজুমদার। গতকাল তৃণমূলের সভা থেকে শুভেন্দুকে কটাক্ষ করেছেন ফিরহাদ, সৌগতরা।

03:01 PM (IST) Dec 24

মেচেদা থেকে পদযাত্রা শুরু শুভেন্দুর

তৃণমূলের ডবল দূরত্বে পদযাত্রা করছেন শুভেন্দু। পদযাত্রার দাদার অনুগামীদের ভিড়। গতকাল তৃণমূলের মিছিলের পালটা মিছিলে শুভেন্দু। মিছিলের পর সভা করবেন শুভেন্দু। বিজেপির পতাকা, হোর্ডিং সহ ব্যানারে ছয়লাপ গোটা এলাকা।

02:56 PM (IST) Dec 24

কাঁথিতে শুভেন্দু হাইভোল্টেজ পদযাত্রা

গতকাল তৃণমূলের পর কাঁথিতে পদযাত্রা করছেন শুভেন্দু অধিকারী। কাঁথিতে শুভেন্দুর পদযাত্রায় উপচে পড়া ভিড়। বিজেপিতে যোগদানের পর নিজের গড়ে এটাই শুভেন্দুর প্রথম পদযাত্রা।  ৫ কিলোমিটার পদযাত্রার পর সবা করবেন শুভেন্দু। 

01:38 PM (IST) Dec 24

'বিশ্বভারতীতে মমতাকে আমন্ত্রণ জানানো হয়নি', অভিযোগ ব্রাত্যর

বিশ্বভারতীতে মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হয়নি। বৃহস্পতিবার তৃণমূল কংগ্রেস ভবনে সাংবাদিক সম্মেলন করে এই দাবি করলেন ব্রাত্য বসু। ব্রাত্য বসু জানিয়েছেন, শেষ ১৫ দিনে রাজ্য সরকারের কাছে কিংবা মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে কোন আমন্ত্রণপত্র আসেনি। একইসঙ্গে ব্রাত্য বসু জানিয়েছেন, যে চিঠি কিংবা আমন্ত্রণ পত্রের কথা আপনারা বলছেন সেখানে রাজ্য সরকার মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনো প্রাপ্তি স্বীকার নেই। সেখানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের স্বাক্ষর রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ না জানানোর বিষয়টিকে অত্যন্ত লজ্জার বলেছেন ব্রাত্য বসু।
 

01:23 PM (IST) Dec 24

কাঁথিতে শুভেন্দুর হাইভোল্টেজ সভা

আজ কাঁথিতে শুভেন্দু অধিকারীর হাইভোল্টেজ সভা। ৫ কিলোমিচার পদযাত্রা করার পর সভা করবেন শুভেন্দু। গতকাল নিজের গড়ে শুভেন্দুর বিরুদ্ধে পদযাত্রা করেছিল তৃণমূল। শুভেন্দুকে তোপ দেগেছিলেন সৌগত রায়, ফিরহাদ হাকিমরা। আজ শুভেন্দু পাল্টা কী বলেন সেটাই দেখার।

01:09 PM (IST) Dec 24

গঙ্গাসাগরে সভায় দিলীপ ঘোষ

আজ গঙ্গাসাগরে দিলীপ ঘোষের সভা। তার আগে সকালেই কপিল মুনির আশ্রমে পুজো দেন তিনি। এরপর, গঙ্গাসাগরে সভাস্থলে পৌঁছেছেন দিলীপ ঘোষ। লোকারণ্য সেই সভাস্থলের ছবি ফ্রেমবন্দি করলেন তিনি।

 

01:06 PM (IST) Dec 24

সল্টলেকে শিক্ষকদের প্রতিবাদে যোগ দেবেন শমিক-রথীন্দ্র

সল্টলেকে দুপুর ২ টা ৩০ নাগাদ  গ্র্যাজুয়েট শিক্ষকদের প্রতিবাদে যোগ দেবেন  রথীন্দ্র বোস,  শমিক ভট্টাচার্য।

12:52 PM (IST) Dec 24

বিশ্বভারতীর আবেদন ফেরালেন মুখ্যমন্ত্রী

বিশ্বভারতীর শতবর্ষ অনুষ্ঠান। উপস্থিত থাকলেন আচার্য রাজ্যপাল জগদীপ ধনখড়। ঐতিহ্যবাহী বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠানে ভার্চুয়ালে ভাষণ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়কেও। কিন্তু সেখানে হাজির থাকলেন না মুখ্যমন্ত্রী। আজ সকালে বিশ্বভারতীর শতবর্ষ নিয়ে একটি ট্যুইচ করেই বিরত থাকলেন তিনি।

11:35 AM (IST) Dec 24

আত্মনির্ভর ভারতের সূচনা করেছিলেন রবীন্দ্রনাথ ঃ মোদী

আত্মনির্ভর ভারতের সূচনা হয়েছিল রবীন্দ্রনাথের কাছ থেকে। যদি তোর ডাক শুনে কেউ আসে, তবে একলা চলো রে। ভার্চুৃয়াল ভাষণে গাইলেন প্রধানমন্ত্রী।

11:31 AM (IST) Dec 24

নব ভারত নির্মাণে বিশ্বভারতী ঃ মোদী

নবভারত আন্দোলনে বিশ্বভারতীর অবদান অনস্বীকার্য। আমাদের উচিত বিশ্বভারতীর ভাবধারকে এগিয়ে নিয়ে চলা। বিশ্বভারতী সবার কাছে গৌরবের। বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

11:20 AM (IST) Dec 24

দেশ শক্তি দিয়েছে বিশ্বভারতী ঃ মোদী

বিশ্বভারতী মানেই গুরুদেব রবীন্দ্রনাথ ঠাকুরের চিরন্তন দর্শন। স্বাধীনতা আন্দোলনে বিশ্বভারতীর অবদান অনস্বীর্য। কবি গুরুর এই প্রতিষ্ঠান দেশকে শক্তি জুগিয়েছে। 

11:12 AM (IST) Dec 24

বিশ্বভারতীতে মোদীর ভাষণ

বিশ্বভারতীয় শতবর্ষ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী। ভার্চুয়ালে ভাষণ দিচ্ছেন মোদী। অনুষ্ঠানে উপস্থিত রাজ্যপাল জগদীপ ধনখড়। এই অনুষ্ঠান সবার কাছে গৌরবের। 

11:05 AM (IST) Dec 24

বিশ্বভারতীর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

বিশ্বভারতীর শতবর্ষ অনুষ্ঠানে ভার্চুয়াল সভায় উপস্থিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিশ্বভারতীর এই অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন আচার্য রাজ্যপাল জগদীপ ধনখড়। আমন্ত্রিত রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্য়ায়।

10:23 AM (IST) Dec 24

আজ বিশ্বভারতীতে মোদী-মমতা

বিশ্বভারতীর শতবার্ষিকী অনুষ্ঠানে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। বিশ্বভারতীর তরফে আমন্ত্রণ জানানো হয়েছে মুখ্যমন্ত্রীকে।

10:13 AM (IST) Dec 24

কপিল মুনির মন্দিরে পুজো দিলেন দিলীপ ঘোষ

 বুধবার দক্ষিণ ২৪ পরগনার কুলপিতে সভা করে রাতেই বিজেপির রাজ্য সভাপতি দিলিপ ঘোষ দলীয় কর্মীদের নিয়ে চলে আসেন গঙ্গাসাগরে। সেখানে রাত্রি যাপনেলর পর বৃহস্পতিবার সকালেই তিনি  পৌঁছে যান কপিল মুনির মন্দিরে। সাগরে গিয়ে সূর্য প্রণাম করার পর কপিল মুনির মন্দিরে পুজো দেন দিলিপ ঘোষ।  আজ সাগরে একটি জনসভা করবেন তিনি। তারপর বিকেলেই সাগর থেকে ফিরে নামখানায় আরও একটি জনসভা করবেন বিজেপির রাজ্য সভাপতি। তারপর বৃহস্পতিবার রাতেই তাঁর কলকাতা ফেরার কথা।

08:18 AM (IST) Dec 24

আগ্নেয়াস্ত্র সহ এক বিজেপিকর্মী গ্রেফতার

আগ্নেয়াস্ত্র সহ এক বিজেপিকর্মীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম বুলেট রায়। গতকাল রাতে আগ্নেয়াস্ত্র ওই বিজেপি কর্মীকে গ্রেফতার করে খড়দহ থানার পুলিশ। এরপরই, অভিযুক্তের মুক্তির দাবিতে থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা।