Asianet News Bangla | Published : Feb 5, 2021 2:07 AM IST / Updated: Feb 05 2021, 09:37 AM IST

Election Live Update-আজ রাজ্যের বিজেপি নেতারা উপস্থিত হবেন কেন্দ্রিয় নির্বাচন কমিশন দফতরে

সংক্ষিপ্ত


রাজ্য়ে ৭ অথবা ৯ দফায় নির্বাচন। সরস্বতী পুজোর পরেই নির্বাচনী নির্ঘন্ট ঘোষণা হবে বলে ইঙ্গিত নির্বাচন কমিশনের। ইতিমধ্য়েই ১০ ফেব্রুয়ারির মধ্যেই জেলা শাসকের নির্বাচন সংক্রান্ত যাবতীয় খবর পাঠাতে বলেছে। জেলাশাসকদের সঙ্গে হবে এক ভিডিও কনফারেন্সে মুখ্য নির্বাচন আধিকারিক নির্দেশ দিয়েছেন, যাতে সব বুথ গুলি প্রস্তুত হয়ে যায় বলেই কমিশন সূত্রে খবর।অপরদিকে ভোটের জন্য রাজ্যের সমস্ত স্কুল-কলেজ-ক্যাম্পাসগুলিকে ছেড়ে দেওয়ার জন্য প্রস্তুত থাকতে বলল কমিশন।

03:58 PM (IST) Feb 05

মমতার পদত্যাগের দাবি অগ্নিমিত্রার


জোড়াবাগান মৃতা নাবালিকার বাড়িতে উপস্থিত রাজ্যের নারী ও শিশু কল্যাণ মন্ত্রী শসী পাঁজা। এদিকে বাড়ির বাইরে দাঁড়িয়ে বিজেপির মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পাল। ইতিমধ্যেই নাবালিকা খুন ও যৌন নির্যাতনের ঘটনাকে ঘিরে  শুরু রাজনৈতিক পদক্ষেপ। ঘটনার দায় নিয়ে বিধানসভায় মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের পদত্যাগের দাবি করেছেন অগ্নিমিত্রা। 

01:58 PM (IST) Feb 05

'নির্বাচন এলেই মনে পরে পিসির নতুন চমক'

12:32 PM (IST) Feb 05

বিজেপির রথযাত্রার অনুমতি নিয়ে টুইট তৃণমূলের

12:30 PM (IST) Feb 05

চাকরিপ্রার্থীদের বিষয় তুলে তোপ বিজেপির

12:29 PM (IST) Feb 05

'পিসির শাসনে রাজ্যে চাকরির জন্য হাহাকার সর্বত্র'

09:45 AM (IST) Feb 05

কেন্দ্রীয় নির্বাচন কমিশনে যাবেন রাজ্যের বিজেপি দল

আজ রাজ্যের বিজেপির প্রতিনিধি দল, সকাল সাড়ে এগারোটায় নয়াদিল্লিতে কেন্দ্রীয় নির্বাচন কমিশনে যাবেন। এই দলের নেতৃত্বে থাকবেন শ্রী দিলীপ ঘোষ, শ্রী স্বপন দাশগুপ্ত, শ্রীমতি লকেট চ্যাটার্জী এবং শ্রী অর্জুন সিং। এছাড়াও থাকবেন কেন্দ্রীয় নেতা শ্রী ভূপেন্দ্র যাদব, শ্রী ওম পাঠক।

09:08 AM (IST) Feb 05

শনিবার মালদা আসছেন জেপি নাড্ডা

৬ ফেব্রুয়ারি শনিবার মালদা আসছেন জেপি নাড্ডা। ইতিমধ্য়েই বিজেপির কেন্দ্রীয় সভাপতির সফর ঘিরে প্রস্তুতি তুঙ্গে। শনিবার মালদহের ইংরেজবাজার এবং মালদহ-এই ২ বিধানসভাতে দলীয় কর্মসূচিতে অংশ নেবেন জেপি নাড্ডা।