Jayita Chandra | Published : Jan 12, 2021 3:06 AM IST / Updated: Jan 12 2021, 03:33 PM IST

Election Live Update- 'গ্রেফতার হোক শোভন', সাংবাদিক সম্মেলনে দাবি কুণাল ঘোষের

সংক্ষিপ্ত

২০১৯ সালে বিজেপি-তে যোগ দিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী। তারপর থেকে পথে নেমে প্রচারে দেখা যায়নি তাঁদের। তবে ভোটের আগেই চেনা মুখে অচেনা সুর। বিজেপি-র রোড শো-তে হাজির জুটি। শ্লোগান দিলেন, গাইলেন জয়গান। 

12:33 PM (IST) Jan 12

দিঘা–শঙ্করপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে সরানো হল শিশির অধিকারীকে

রাজ্য সরকারের সঙ্গে আরও দূরত্ব বাড়ল অধিকারী পরিবারের।শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই সংঘাতের আবহ তৈরি হয়েছিল। এবার দিঘা–শঙ্করপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে সরানো হল শিশির অধিকারীকে। পর্ষদের নতুন চেয়ারম্যান হলেন অখিল গিরি।

10:20 AM (IST) Jan 12

বিবেকানন্দের জন্মদিনে শুভেচ্ছাবার্তা মুখ্যমন্ত্রীর

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিবেকানন্দের জন্মদিনে সোশ্যাল মিডিয়ার পাতায় জানালেন শ্রদ্ধাঞ্জলী ও শুভেচ্ছা

10:17 AM (IST) Jan 12

নাগরিকের মোয়া খাওয়াবে কী- হুঙ্কার মমতার

রানাঘাটের মঞ্চ থেকে বিজেপিকে হুঙ্কার মমতার, জানালেন- 'কেউ ’৫০, কেউ ’৭০, কেউ স্বাধীনতার আগে থেকে আছেন। তাঁরা এমনিতেই নাগরিক। তুমি আবার নাগরিকের মোয়া খাওয়াবে কী!'

10:15 AM (IST) Jan 12

'মমতা পিসির অন্যায়ের জবাব দেবে জনতা'- বিজেপি

বাংলার নির্বাচনের আগেই ময়দানে নেমে কড়়া টক্করে সামিল বিভিন্ন রাজনৈতিকদল। নন্দীগ্রামে সভা করার পর সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে বিজেপি-র তরফ থেকে লেখা হয় মমতা পিসির অন্যায়ের জবাব দেবে জনতা...

10:04 AM (IST) Jan 12

বিবেকানন্দের জন্মদিনে বিজেপি-র শুভেচ্ছাবার্তা

সোশ্যাল মিডিয়ায় বিবেকানন্দের জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছাবার্তা শেয়ার করল বিজেপি, ছবি পোস্ট করে ক্যাপশন এলো- বিশ্বের মধ্যে ভারতীয় সংস্কৃতি প্রতিষ্ঠা করা যুবকদের অনুপ্রেরণা স্বামী বিবেকানন্দজির জন্মবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি ।