নবমী-দশমীতেও বৃষ্টি সঙ্গী ! ৮ জেলাতেই আজ বিক্ষিপ্তভাবে বৃষ্টির সম্ভাবনা, জেনে নিন আরও কী বলছে হাওয়া অফিস

আশ্বিনের শেষেও আর্দ্রতাজনিত অস্বস্তি, দিনে রোদে থাকা দায়। বর্ষা বিদায় নিচ্ছে, তবে সাগরে মৌসুমী অক্ষরেখা সক্রিয় থাকায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। নবমী-দশমীতেও বৃষ্টি, উত্তরবঙ্গের আট জেলাতে বিক্ষিপ্ত বৃষ্টির আশঙ্কা।

deblina dey | Published : Oct 12, 2024 1:41 AM IST

Weather News: আশ্বিনের শেষেও আর্দ্রতাজনিত অস্বস্তিতে হাসফাস অবস্থা। দিনের বেলায় চড়া রোদে থাকা দায়। এমনকী রাত পর্যন্তও এই অস্বস্তিকর অবস্থা থেকে যাচ্ছে। আলিপুর আবহাওয়া দপ্তর বলছে বর্ষা বিদায় নিচ্ছে বঙ্গ থেকে। এদিকে সাগরে মৌসুমী অক্ষরেখা এখনও সক্রিয়। তাই বৃষ্টির ছিটেফোঁটা এখনও হয়ে চলেছে।

আজ শনিবার নবমী-দশমীতেও বৃষ্টি সঙ্গী বঙ্গের আবহাওয়াতে। উত্তরবঙ্গের আট জেলাতেই আজ শনিবার দশমীতেও বিক্ষিপ্তভাবে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। একাদশীতে দুই দিনাজপুর মালদহে বৃষ্টির সম্ভাবনা নেই। উত্তরবঙ্গের বাকি পাঁচ জেলায় ১৫ অক্টোবর মঙ্গলবার পর্যন্ত বৃষ্টি চলবে। তবে বৃষ্টি কিন্তু ঝমঝমিয়ে ভারী নয়। হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। বিক্ষিপ্তভাবে সেই ধারাস্নান পূজোর আনন্দে প্রভাব ফেলবে না। রবিবার দুই চব্বিশ পরগনা এবং দুই মেদিনীপুর ছাড়া দক্ষিনবঙ্গের আর কোনও জেলায় বৃষ্টির পূর্বাভাস নেই।

Latest Videos

আজ শনিবার দিনের আকাশ আংশিক মেঘলা। হালকা বৃষ্টির সম্ভাবনা। সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা ৩৩ ডিগ্রী এবং ২৬ ডিগ্রীর আশেপাশে থাকবে। পূজোর মধ্যে বৃষ্টির পূর্বাভাস হাওয়া অফিস আগেই দিয়েছিল। দূর্যোগে পূজোর আনন্দে কাঁটা ছড়িয়ে পড়ার শঙ্কার কথা বলেছিল হাওয়া অফিস। কিন্তু পরবর্তী সময়ে বৃষ্টি হওয়ার কথা বললেও তা পূজোর আনন্দে বাধা দেবে না বলে পূর্বাভাস দিয়েছিলেন আবহাওয়াবিদরা। বৃষ্টি চললেও তা বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি ধরনের হবে। ভারী বৃষ্টির সম্ভাবনা একেবারেই নেই। যেখানে যেটুকু বৃষ্টি হবে তা স্থানীয় মেঘের কারনে।

Share this article
click me!

Latest Videos

Tala Barowari-র এবারের পুজোর থিম ‘হীরক রাজার দেশে’! লাইভ পারফরম্যান্সনে মুগ্ধ দর্শক! | Durga Puja
Shantipur-এর কুমারী পুজোয় ভক্তদের ভিড়! বিরাট আয়োজন শান্তিপুরের রামকৃষ্ণ মিশনে | Durga Puja 2024
চেতলা অগ্রণীতে অষ্টমীর পুজো #shorts #durgapuja2024 #durgapujashorts #durgapuja
অষ্টমীর পুজো বেলুর মঠে #shorts #durgapuja2024
Durga Puja 2024 Live: মহাঅষ্টমীর পুজো সন্তোষ মিত্র স্কয়ারে, দেখুন সরাসরি