Web Desk - ANB | Published : Feb 14, 2022 12:33 AM IST / Updated: Feb 14 2022, 02:07 PM IST

পুরভোটে বিপুল জয় তৃণমূলের, আসানসোলে জয়ী নির্ধারণ করতে হচ্ছে টস

সংক্ষিপ্ত

সোমবার সকাল ৮টা থেকে চার পুরনিগমের ভোট (WB Municipal Elections 2022) গণনা (Counting) শুরু হবে। রাজনৈতিক দলের প্রতিনিধিদের সকাল ৭টার মধ্যেই গণনা কেন্দ্রে উপস্থিত হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। গণনাকেন্দ্র ২০০ মিটারের মধ্যে ১৪৪ ধারা জারি থাকবে। ত্রিস্তরীয় নিরাপত্তা বলয় থাকবে প্রতিটি গণনাকেন্দ্রে। 

07:20 PM (IST) Feb 14

আরও চকচকে হোক শিলিগুড়ি, বললেন মমতা

একদা বাম দুর্গ শিলিগুড়ি পুরনিগম ভোটে বিরাট জয় পেয়েছে তৃণমূল। আর ভোটে জিতেই শিলিগুড়িকে আরও ঝকঝকে করে গড়ে তোলার ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তিনদিনের সফরে সোমবার উত্তরবঙ্গে পৌঁছান তিনি। এদিন বিকেলে বাগডোগরা বিমানবন্দরে নামেন তিনি। এরপর সোজা উত্তরকন্যার উদ্দেশ্যে রওনা হন। যাওয়ার পথে নৌকাঘাটে নেমে ঠাকুর পঞ্চানন বর্মার মূর্তিতে মালা দিয়ে শ্রদ্ধা জানান মুখ্যমন্ত্রী। সেখানে বক্তব্য রাখতে গিয়ে মমতা বলেন, "উত্তরবঙ্গে ব্যাপক উন্নয়ন হয়েছে। কলকাতা, রাজারহাট যেমন চকচক করছে, তেমনই শিলিগুড়িকেও আরও ঝকঝকে চকচকে করে গড়ে তুলতে হবে।"

05:13 PM (IST) Feb 14

আমি মানুষের কাছে খুব কৃতজ্ঞ, বললেন মমতা

পুরভোটের ফল ঘোষণার পর ৩ দিনের উত্তরবঙ্গ সফরে মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "আমি মানুষের কাছে খুব কৃতজ্ঞ। বিধাননগর, শিলিগুড়ি, আসানসোল, চন্দননগর, কলকাতা কর্পোরেশন। আগামী দিনে আরও ১০৬ টা পুরভোট আছে। সাধারণ মানুষের পরিষেবা বাংলাকে সবুজায়ন, শিল্প, সমৃদ্ধ, মায়ের সম্মান, ছাত্র যৌবনের সম্মান, শ্রমিক কৃষকের ভালোবাসা, সর্বধর্ম সমোন্নয়ের মধ্য দিয়ে আমরা করে চলেছি এবং করে যাব।"

04:27 PM (IST) Feb 14

চন্দননগরের সবুজ ঝড়ে খুশি ইন্দ্রনীল সেন

চন্দননগরের সবুজ ঝড়ে খুশি ইন্দ্রনীল সেন। তিনি এদিন বলেন 'এক থেকে দশ তৃণমূলের।'

04:25 PM (IST) Feb 14

শিলিগুড়ি পুরনিগমের ফলাফল 'বিপর্যয়কর', বললেন অশোক

বাম দুর্গ হিসেবেই পরিচিত ছিল শিলিগুড়ি। কিন্তু, এবার পুরভোটে সেখানে বামেদের ফলাফল একেবারেই ভালো হয়নি। তৃণমূল প্রার্থী মহম্মদ আলমের কাছে পরাজিত হয়েছেন ৬ নম্বর ওয়ার্ডের সিপিএম প্রার্থী অশোক ভট্টাচার্য। ৫০২ ভোটে পরাজিত হয়েছেন তিনি। আর এই ফলাফলকে 'বিপর্যয়' বলে তিনি উল্লেখ করেছেন। তিনি বলেন, "এই ফলাফল বিপর্যয়কর। বাকি ফলাফলও খুব একটা ভালো হবে না। আমরা যে আশা করেছিলাম, তা পূরণ হয়নি।"

03:26 PM (IST) Feb 14

শিলিগুড়ির পুরভোটে তৃণমূলের সাফল্যের জন্য বামেদের দায়ী করলেন কংগ্রেস নেতা

শিলিগুড়ির পুরভোটে তৃণমূলের এই সাফল্যের জন্য বামফ্রন্টকে দায়ী করলেন কংগ্রেস নেতা শঙ্কর মালাকার। তিনি বলেন, "বামফ্রন্টের অতিরিক্ত আত্মবিশ্বাস ও অশোক ভট্টাচার্যের অহংকারই ডুবিয়েছে। বারবার জোটের কথা বলেও তারা আগেভাগে প্রার্থী তালিকা ঘোষণা করে সেই সম্ভাবনায় জল ঢেলেছে। জোট বেঁধে কংগ্রেস-বাম লড়াই করলে ভোটারদের আস্থার অর্জন করতে পারা যেত। কিন্তু বামফ্রন্টের অতিরিক্ত আত্মবিশ্বাস ও অহংকারই ডুবিয়েছে।"

02:11 PM (IST) Feb 14

জেতার পর মমতার সঙ্গে সাক্ষাৎ কৃষ্ণার

বিধাননগরে বিপুল ভোটে জয় তৃণমূল কংগ্রেসের। মূলত এদিন সকাল থেকেই গণনার শুরুতেই এগিয়ে ছিলেন সব্যসাচী-কৃষ্ণারা। এবার জেতার পর মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করতে এলেন কৃষ্ণা চক্রবর্তী।

02:05 PM (IST) Feb 14

'পুরভোটে প্রহসন হয়েছে'-দিলীপ ঘোষ

 পৌর নির্বাচনের ফলাফল তৃণমূলের দিকে ইতিবাচক হতেই মেদিনীপুর শহরের জেলাশাসকের দপ্তরে কর্মীদের নিয়ে অবস্থান বিক্ষোভ শুরু করেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। জেলাশাসকের দপ্তরের সামনে দীর্ঘক্ষন অবস্থানের পর, তাঁর দাবি,' পৌর নির্বাচনে পুরোপুরি প্রহসন হয়েছে।'দিলীপ ঘোষ বলেন, 'আমরা আগেই আশঙ্কা করে প্রশাসনকে বারবার জানিয়েছিলাম। কোন পদক্ষেপ নেয়নি সেভাবে নির্বাচন কমিশন ও পুলিশ। যেমন আশঙ্কা করেছিল কাল সেই রকমই বিকৃত ফলাফল হয়েছে। আমরা তাই আদালতে গিয়েছি। এখন সিদ্ধান্ত আদালতে নেবে।'

01:17 PM (IST) Feb 14

আসানসোলে টসে ঠিক হবে ভোটের ফল

আসানসোলের ৩১ নম্বর ওয়ার্ডে ঘটল বিরল ঘটনা। ভোট গণনার পর দেখা গেল বিজেপি ও তৃণমূল কংগ্রেস প্রার্থীর প্রাপ্ত ভোট সমান সমান। এই ওয়ার্ডে জয়ী প্রার্থী নির্ধারিত হবে টস করে। ২টোর সময় হবে টস।

12:42 PM (IST) Feb 14

ফের মা-মাটি-মানুষের বিপুল জয়- টুইট মমতার

ফের মা-মাটি-মানুষের বিপুল জয়, টুইটে উচ্ছ্বাসে ভাসলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায়।

 

 

12:29 PM (IST) Feb 14

সব্যসাচী দত্ত জয়ের পর কী বার্তা ফিরহাদের

  বিধাননগরের পুর প্রার্থী সব্যসাচী দত্ত ৪০০০ বেশি ভোট জয় লাভ করেছেন। তিনি জানান এই জয় মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদ। তাঁর উন্নয়নের প্রতি মানুষের যে আস্থা আছে তার প্রতিফলন। বার্তা ফিরহাদের।
 

11:50 AM (IST) Feb 14

চন্দননগর পৌরসভায় একটি বাদে সব তৃণমূল

চন্দননগর পৌরসভায় ৩৩টি ওয়ার্ডের মধ্যে একটি বাদ দিয়ে বাকি সবগুলি ওয়ার্ডেই জয় পেল তৃণমূল কংগ্রেস। একটিমাত্র ওয়ার্ডে জয় পেয়েছে বামেরা। 

১ নং ওয়ার্ডে পাপিয়া সিংহ রায়, ২ নং ওয়ার্ডে মোহিত নন্দী, ৩ নং ওয়ার্ডে গীতাঞ্জলি শেঠ, ৪ নং ওয়ার্ডে অনিমেষ বন্দ্যোপাধ্যায়, ৫ নং ওয়ার্ডে মনিকা মন্ডল, ৬ নং ওয়ার্ডে মৌমিতা বন্দ্যোপাধ্যায়, ৭ নং ওয়ার্ডে পার্থ দত্ত, ৯ নং ওয়ার্ডে স্নিগ্ধা রায়, ১০ নং ওয়ার্ডে অজয় ঘোষ, ১১ নং ওয়ার্ডে মহম্মদ সামাদ আলি, ১২ নং ওয়ার্ডে ঋতুপর্ণা সাউ মন্ডল, ১৩ নং ওয়ার্ডে শুভজিত সাউ, ১৪ নং ওয়ার্ডে রঞ্জিত কুন্ডু, ১৫ নং ওয়ার্ডে মমতা দত্ত পাত্র, ১৮ নং ওয়ার্ডে সবিতা দাস, ১৯ নং ওয়ার্ডে সুপ্রীতি দত্ত, ২০ নং ওয়ার্ডে পীযুষ বিশ্বাস, ২৭ নং ওয়ার্ডে বিনয় কুমার সাউ, ২৯ নং ওয়ার্ডে বিমল পাত্র, ৩২ নং ওয়ার্ডে শুভ্রা দাস এবং ৩৩ নং ওয়ার্ডে সীমা দাস জয়ী হয়েছেন। 

একমাত্র ১৬ নং ওয়ার্ডে জয়ী হয়েছেন বাম সমর্থিত সিপিএম প্রার্থী অভিজিৎ সেন।  

11:50 AM (IST) Feb 14

চন্দননগরে একটি বাদে সব তৃণমূলের

1 নং ওয়ার্ড পাপিয়া সিংহ রায়, 2 নং ওয়ার্ড মোহিত নন্দী, 3 নং ওয়ার্ড গীতাঞ্জলি শেঠ, 4 নং ওয়ার্ড অনিমেষ ব্যানার্জি, 5 নং ওয়ার্ড মনিকা মন্ডল, 6 ,মৌমিতা ব্যানার্জি, 7 ,পার্থ দত্ত, 9 নং ওয়ার্ড স্নিগ্ধা রায়,  10 নং ওয়ার্ড অজয় ঘোষ, 11 নং ওয়ার্ড মোহাম্মদ সামাদ আলী, 12 নং ওয়ার্ড ঋতুপর্ণা সাউ মন্ডল, 13 নং ওয়ার্ড শুভজিত সাউ, 14 নং ওয়ার্ড রঞ্জিত কুন্ডু, 15 নং ওয়ার্ড মমতা দত্ত পাত্র, 16 নং ওয়ার্ড অভিজিৎ সেন(সিপিএম)18 নং ওয়ার্ড সবিতা দাস, 19 নং ওয়ার্ড  সুপ্রীতি দত্ত, 20 নং ওয়ার্ড পীযুষ বিশ্বাস, 27 নং ওয়ার্ড বিনয় কুমার সাউ, 29 নং ওয়ার্ড বিমল পাত্র ,32 নং ওয়ার্ড শুভ্রা দাস, 33 নং ওয়ার্ড সীমা দাস

11:16 AM (IST) Feb 14

শিলিগুড়িতে গৌতম দেবকে মেয়র হিসেবে ঘোষণা করলেন মমতা

শিলিগুড়িতে গৌতম দেবকে মেয়র হিসেবে ঘোষণা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। উল্লেখ্য, আগে মমতা বন্দ্য়োপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করেছিলেন সাংবাদিকরা, যে কে হবেন বিধাননগরের মেয়র, কৃষ্ণা নাকি সব্যসাচী দত্ত। তবে সেই প্রশ্নের উত্তরে মমতা বলেন যে, এটা দল বিবেচনা করে ঠিক করবে। তবে পুরভোটের ফলপ্রকাশের দিন শিলিগুড়িতে গৌতম দেবকে মেয়র হিসেবে ঘোষণা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়।

10:53 AM (IST) Feb 14

শিলিগুড়িতে পরাজিত অশোক ভট্টাচার্য

শিলিগুড়িতে পরাজিত অশোক ভট্টাচার্য। ৬ নং ওয়ার্ড থেকে দাঁড়িয়েছিলেন তিনি। ৫১০ ভোটে হারলেন বাম নেতা। ভোট যুদ্ধে হারলেন নান্টু পালও। ১২ নং ওয়ার্ডে বিজেপির হয়ে প্রতিন্দন্দ্বিতায় হারলেন তিনি। ওই ওয়ার্ডে তৃণমূলের জয়।

10:43 AM (IST) Feb 14

২৪৩৮ ভোটে জয়ী তৃণমূল প্রার্থী রত্না ভৌমিক

২৪৩৮ ভোটে জয়ী ৪১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী রত্না ভৌমিক। বিধাননগরের পুরভোটে জোর টক্কর তৃণমূলের।

10:41 AM (IST) Feb 14

১১৩২ ভোট জয়ী ৩৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী

১১৩২ ভোট জয়ী ৩৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী  বাণীব্রত  ব্যানার্জী।

10:35 AM (IST) Feb 14

৬৬৮৩ ভোটে জয়ী বিধাননগরের সম্রাট বড়ুয়া

৬৬৮৩ ভোটে জিতে গেলেন বিধাননগর পৌরনিগমের ৬ নম্বর ওয়ার্ড সম্রাট বড়ুয়া

10:30 AM (IST) Feb 14

৩ হাজার ৯৯৭ ভোটে জয়ী ৩৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী

৩ হাজার ৯৯৭ ভোটে জিতে গেল বিধাননগর পৌরনিগম ৩৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী রাজেশ।

10:29 AM (IST) Feb 14

বিধাননগরে জয়ী তৃণমূল প্রার্থী পিয়ালী সরকার

বিধাননগর পৌরনিগম ৪০৫২ ভোটে জিতে গেল 19 নম্বর ওয়ার্ড তৃণমূল প্রার্থী পিয়ালী সরকার

10:00 AM (IST) Feb 14

১৩ নম্বর ওয়ার্ডে জয়ী তৃণমূল কংগ্রেস প্রার্থী

বিধাননগর পৌরনিগমের ১৩ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস প্রার্থী ৩০২৪ ভোটে জয়ী হল। ৯ রাউন্ড শেষে ১২ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী মমতা মণ্ডল ৯০০ ভোটে এগিয়ে

09:56 AM (IST) Feb 14

চন্দননগরে ১২৪৮ ভোটে জয় তৃণমূল কংগ্রেস প্রার্থীর

চন্দননগরের ৪ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস প্রার্থী অনিমেষ ব্যানার্জি ১২৪৮ ভোটে জয়লাভ করলেন।

09:54 AM (IST) Feb 14

১৮০০র বেশী ভোটে জয়ী তৃণমূল প্রার্থী কাকলী সাহা

বিধাননগরে ১৮০০র বেশী ভোটে জয়ী ৩২ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী কাকলী সাহা

09:53 AM (IST) Feb 14

বিধাননগরে ৩ নম্বর ওয়ার্ডে জয়ী তৃণমূল প্রার্থী আরাত্রিকা ভট্টাচার্য

বিধান নগর পুরো নিগমের ৩ নম্বর ওয়ার্ড তৃণমূল প্রার্থী আরাত্রিকা ভট্টাচার্য ১০ হাজার ৩৪২ ভোটে জিতে গিয়েছে।

09:49 AM (IST) Feb 14

চন্দনগরে ৬৩৬ ভোটে জয়ী  তৃণমূল প্রার্থী শুভজিৎ

চন্দনগরে পুরভোটে ১৩ নম্বর ওয়ার্ড ৬৩৬ ভোটে তৃণমূল প্রার্থী শুভজিৎ শাউই জয়ী। 

09:44 AM (IST) Feb 14

১৪ নম্বর ওয়ার্ডে কংগ্রেস প্রার্থী গীতা সর্দার এগিয়ে

বিধাননগর পৌরনিগমের ১৪ নম্বর ওয়ার্ডে কংগ্রেস প্রার্থী গীতা সর্দার এগিয়ে। গণনা এগিয়ে চলছে বিধাননগর পুরসভার স্ট্রংরুমে। জোর টক্কর বিধাননগরে।

09:42 AM (IST) Feb 14

তৃণমূল প্রার্থী মনোরঞ্জন ঘোষ তিন রাউন্ড শেষে ৮০০ভোটে এগিয়ে

২১ নম্বর ওয়ার্ড তৃণমূল প্রার্থী মনোরঞ্জন ঘোষ তিন রাউন্ড শেষে ৮০০ভোটে এগিয়ে। এবার পুরভোটের  টিকিট পেয়ে মনোরঞ্জন ঘোষ বলেছিলেন, 'আমি ১৯৮৩ সাল থেকে এই এলাকায় রয়েছি। এবার এত বয়েসে টিকিট পাব , ভাবিনি। তাঁর লক্ষ্য নিকাশী ব্যবস্থা, রাস্তাঘাট ঠিক করা সহ একটি পাম্প হাউজও তৈরি করতে চান মনোরঞ্জন ঘোষ।  

09:25 AM (IST) Feb 14

নির্দল প্রার্থী মমতা মণ্ডল ৭০৩ ভোটে এগিয়ে

চার রাউন্ড শেষে ১২ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী মমতা মণ্ডল ৭০৩ ভোটে এগিয়ে আছে। জোর লড়াই বিধাননগরে।

09:23 AM (IST) Feb 14

১০ রাউন্ড শেষে ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী

১০ রাউন্ড শেষে ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী ২২০০ ভোটে এগিয়ে। গণনা এগিয়ে চলছে বিধাননগর পুরসভার স্ট্রংরুমে। জোর টক্কর বিধাননগরে।

09:20 AM (IST) Feb 14

১২ নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী কুড়ি ভোটে এগিয়ে আছে

তিন রাউন্ড শেষে 12 নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী কুড়ি ভোটে এগিয়ে আছে। বিধাননগরে চলছে জোরকদমে গণনা। সব রাজনৈতিক দলের এইদিন ভাগ্য নির্ধারণের দিন।

09:17 AM (IST) Feb 14

শিলিগুড়ির তিনটি ওয়ার্ডে জয়ী তৃৃণমূল

শিলিগুড়ির তিনটি ওয়ার্ডে জয়ী তৃৃণমূল। শলিগুড়ি পুরসভার ১৬ নং, ২০ নং এং ২৩ নং ওয়ার্ডে জয়ী তৃণমূল কংগ্রেস।

09:13 AM (IST) Feb 14

চন্দননগরে এগিয়ে তৃণমূল

চন্দননগরে ১৮ টি ওয়ার্ডে এগিয়ে তৃণমূল কংগ্রেস, বাকি একটি নির্দলও  ১ টি বামেরা এগিয়ে রয়েছে। পুরভোটের ফলপ্রকাশের দিনে জোরকদম গণনা চলছে চন্দননগরের স্ট্রং রুমে।

09:10 AM (IST) Feb 14

প্রথম রাউন্ডে গননা শেষে ১২ নম্বর ওয়ার্ডে নির্দল প্রার্থী মমতা মণ্ডল

প্রথম রাউন্ডে গননা শেষে ১২ নম্বর ওয়ার্ডে নির্দল প্রার্থী মমতা মণ্ডল। প্রায় ১০০ এগিয়ে রয়েছেন তিনি। বিধাননগরে সকাল থেকেই সাজো সাজো রব। নির্দিষ্ট সময় মেনেই শুরু হয়েছে স্ট্রংরুমে গণনা।

09:04 AM (IST) Feb 14

বিধাননগরে এগিয়ে তৃণমূল প্রার্থী সব্যসাচী

বিধাননগর পুরসভার ৩১ নং ওয়ার্ডে এগিয়ে তৃণমূল প্রার্থী সব্যসাচী। এদিন সকালে নির্দিষ্ট সময় মেনেই ভোট গণনা শুরু হয়েছে বিধাননগরে স্ট্রং রুমে। যদিও আগেই ভবিষ্যতবাণী করে বসে রয়েছে ঘাসফুল শিবির। সংখ্যাগরিষ্ঠতায় তারাই এগিয়ে থাকবে বলে দাবি জানিয়েছেন।

08:50 AM (IST) Feb 14

আসানসোলে এগিয়ে জিতেন্দ্র পত্নী

আসানসোলের ২৭ নং ওয়ার্ডে এগিয়ে জিতেন্দ্র পত্নী চৈতালি তিওয়ারি। উল্লেখ্য, আসানসোল -সহ চার পুরনিগমে ভোট হয়েছিল শনিবার ১২ ফেব্রুয়ারি। সোমবার স্বাভাবিকভাবেই শাসক দল এবং রাজ্যের বিরোধী দল নিয়ে চাপান উতোর শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

08:30 AM (IST) Feb 14

স্ট্রংরুমে সিসিটিভি বন্ধ-দরজা খোলার অভিযোগ

আসানসোলে স্ট্রংরুমে সিসিটিভি বন্ধ। কমিশন ঠিকমতো কাজ করছে না বলে গুরুতর অভিযোগ তুলল বিজেপি। আসানসোলের পলিটেকনিক কলেজের স্ট্রংরুমে উত্তেজনা ছড়াল। রাজনৈতিক দলের নেতা-ক্রমীদের অভিযোগ, প্রায় ১ ঘন্টা সিসিটিভি বন্ধ ছিল স্ট্রংরূমে। অভিযোগ এখানেই শেষ নয়। স্ট্রংরুমের একটি দরজার তালা খোলা রয়েছে। অপর একটি দরজাও খোলা রয়েছে।

08:23 AM (IST) Feb 14

বিধান নগর কলেজের বাইরে তদারকিতে তাপস চ্যাটার্জী

 

সকাল সকাল বিধান নগর কলেজের বাইরে নজরদারিতে দেখা গেল রাজারহাট নিউটাউন এর বিধায়ক তাপস চট্টোপাধ্যায়কে।সবাইকে ফোন করে খোঁজ নিচ্ছেন সবাই ভিতরে ঠিক মত গেছে কিনা ,কিছু প্রয়োজন আছে কিনা।সব বিষয় নজরদারি করছেন তাপস চ্যাটার্জি।

08:10 AM (IST) Feb 14

বিধান নগর পৌর নিগমের ভোটের গণনায় প্রার্থী ও কাউন্টিং এজেন্ট

আজ বিধান নগর পৌর নিগমের ভোটের গণনা। সেই মতই এদিন সকাল সকাল নির্দিষ্ট সময় মেনেই প্রার্থী ও কাউন্টিং এজেন্টরা ঢুকে পড়েছে। ৪ নাম্বার ওয়ার্ডের শাহ নওয়াজ আলী মন্ডল ,৩৭ এর মিনুদাস চক্রবর্তী সবাই জেতার ব্যাপারে আত্মবিশ্বাসী।

08:08 AM (IST) Feb 14

চন্দননগরে ৬ থেকে ১১ রাউন্ডে গণনা হবে

চন্দননগরে ৬ থেকে ১১ রাউন্ডে গণনা হবে। কড়া নিরাপত্তায় রয়েছে সেখানের স্ট্রংরুমগুলি। উল্লেখ্য, চন্দননগর -সহ চার পুরনিগমে ভোট হয়েছিল শনিবার ১২ ফেব্রুয়ারি। রাজ্যের চার পুরনিগমে হওয়া পুরভোটে সবচেয়ে বেশি গন্ডোগোল হয়েছিল আসানসোল-বিধাননগরে। তবে চন্দননগরেও কিছু কম হয়নি।

06:20 AM (IST) Feb 14

কড়া নিরাপত্তায় হবে ভোট গণনা

চার পুরনগমের ভোট গণনা হবে কড়া নিরাপত্তায়। গণনা কেন্দ্রের ভিতরে ও বাইরে থাকবে পুলিশ মোতায়েন। তিনটি স্তরে থাকবে নিরাপত্তা ব্যবস্থা। পুশিরে পাশাপাশি বাহিনীও মোতায়েন থাকবে। ভোট কেন্দ্রের বাইরে ও ভিরতে সর্বত্র শান্তি ও শৃঙ্খলা বাজায় রাখার আহ্বান জানান হয়েছে। 

 

 

06:14 AM (IST) Feb 14

শিলিগুড়ি ও বিধাননগরে হাড্ডাহাড্ডি লড়াই

শিলিগুড়ি ও বিধাননগরে হাড্ডাহাড্ডি লড়াই হবে শাসক ও বিরোধীদের মধ্যে।  গতবার শিলিগুড়ি ছিল বামেদের হাতে। এবার তৃণমূল নিজেদের দখলে রাখতে মরিয়া চেষ্বিটা করছে। অন্যদিকে বিধাননগর পুরনিগম ফিরে পেতে চেষ্টা করছেন বিজেপি ফেকত সব্যসাচী দত্তে। বিধানসভা ভোটের আগেই তিনি দল বদল করে তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন। আরও  জানতে ক্লিক করুন নিচের লিঙ্কে। 

অ্যাসিড টেস্টের পর শেষ হাসি হাসবে কে, প্রহর গুণছে শিলিগুড়ি ও বিধাননগর