Weather News: হালকা থেকে মাঝারি বৃষ্টি বেশ কয়েকটি জেলায়; কোথায় কতটা বৃষ্টি? রইল আপডেট

হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী, বৃহস্পতিবারের সর্বাধিক এবং সর্বনিম্ন তাপমাত্রা যথাক্রমে ৩২ ডিগ্রি সেলসিয়াস এবং ২৩ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি হতে পারে।

 

deblina dey | Published : Feb 21, 2024 7:14 PM IST

Weather News: হাওয়া অফিসের আপডেট অনুযায়ী, উত্তর-পশ্চিম উত্তরপ্রদেশে সমুদ্রপৃষ্ঠ থেকে ১.৫ কিলোমিটার উপরে ঘূর্ণিঝড় সঞ্চালনের কারণে ২১ ও ২২ ফেব্রুয়ারি ২০২৪-এর মধ্যে বঙ্গোপসাগর থেকে আর্দ্রতা প্রবেশের ফলে এই দুই দিনে পশ্চিমবঙ্গের জেলাগুলিতে বৃষ্টিপাতের সম্ভাবনা খুব বেশি।

আলিপুর আবহাওয়া দফতরের আপডেট অনুযায়ী, আগামী ২৪ ঘণ্টায় আংশিক মেঘলা আকাশ। কিছু কিছু এলাকায় বৃষ্টি বা বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী, বৃহস্পতিবারের সর্বাধিক এবং সর্বনিম্ন তাপমাত্রা যথাক্রমে ৩২ ডিগ্রি সেলসিয়াস এবং ২৩ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি হতে পারে।

আলিপুর আবহাওয়া দফতরের আপডেট অনুযায়ী, বৃহস্পতিবারের সর্বোচ্চ তাপমাত্রা ৩২.১ ডিগ্রি সেলসিয়াস (যা স্বাভাবিকের চেয়ে ২ ডিগ্রি বেশি) এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৩.৭ ডিগ্রি (যা স্বাভাবিকের চেয়ে ৪ ডিগ্রি বেশি) সেলসিয়াসের কাছাকাছি হতে পারে।

বৃহস্পতিবারের সর্বোচ্চ আর্দ্রতা ৯৩ শতাংশ এবং ন্যূনতম আর্দ্রতা ৩৯ শতাংশ। দক্ষিণবঙ্গে বৃষ্টির তেমন কোনও সম্ভাবনা নেই। হলেও তা ছিটেফোঁটা। তবে উত্তরবঙ্গের সিকিমের বেশির ভাগ জায়গায় বৃষ্টি বা বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টি হতে পারে। উপ-হিমালয় অঞ্চলের পশ্চিমবঙ্গের দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, কোচবিহার, আলিপুরদুয়ার জেলার অনেক জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।

Share this article
click me!