Asianet News BanglaAsianet News Bangla

Ola Scooter: কী করে চার্জ দেবেন ওলা স্কুটারে, CEO-র একটি ভিডিওতে মুশকিল আসান

ভাবিশ টুইটারে ছবি ও ভিডিও পোস্ট করে লিখিছেন, ওলা ইলেক্ট্রিক হাইপারচার্জার খুব তাড়াতাড়ি পাওয়া যাবে। তাঁর নিজের যে একটা ওলা S1 স্কুটার রয়েছে তা জানিয়ে তিনি বলেন সকালে ভ্রমণের পর তিনি সেটি চার্জ করবেন।

how to charge your ola electric scooter see this video bsm
Author
Kolkata, First Published Oct 24, 2021, 3:28 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 কী করে আপনি আপনার ওলা ইলেকট্রিক স্কুটারে (Ola Electric Scooter) চার্জ দেবেন? স্কুটার লঞ্চ হওয়ার আগেই তা জানিয়ে দিলেন মোবিলিটি ফার্ম ওলা-র সিইও ভাবিশ আগরওয়াল (CEO Bhavish Aggarwal)। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে তিনি হাইপারটার্জার (Hypercheger) ব্যবস্থাকে বিশ্বের সামনে তুলে ধরেছেন। আগামী ১০ নভেম্বর ওলা ইলেকট্রিক স্কুটার S1 ও S1 Pro লঞ্চ করবে ভারতের বাজারে। তবে তার আগেই ভাবিশের পোস্ট করা ভিডিওটি প্রচুর মানুষ দেখছেন আর তা পছন্দ করছেন। ইতিমধ্যেই তা ভাইরাল হয়েছে।

how to charge your ola electric scooter see this video bsm

ভাবিশ টুইটারে ছবি ও ভিডিও পোস্ট করে লিখিছেন, ওলা ইলেক্ট্রিক হাইপারচার্জার খুব তাড়াতাড়ি পাওয়া যাবে। তাঁর নিজের যে একটা ওলা S1 স্কুটার রয়েছে তা জানিয়ে তিনি বলেন সকালে ভ্রমণের পর তিনি সেটি চার্জ করবেন। মাত্র ৮ সেকেন্ডের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। প্রথম ওলা ঘোষণা করেছিল গ্রাহকদের সুবিধের জন্য দেশের ৪০০টি শহরে এক লক্ষেরও বেশি স্থানে হাইপারচার্জিং সেটআপ ইনস্টল করবে। 

ওলা ইলেকট্রিকের হাইপারচার্জাগুলিতে মাত্র ১৮ মিনিট চার্জ দিলেই ছুটবে আপনার শখের ওলা স্কুটার। মাত্র ১৮ মিনিটে স্কুটারের ব্যাটারি ০-৫০ শতাংশ চার্জ হয়ে যাবে। ব্যাটারি ফুল চার্জ থাকলে ৭৫ কিলোমিটার পর্যন্ত যাওয়া যাবে। কোম্পানির ওয়েবসাইটে স্কুটার চার্জ করার জন্য লোকেশন ভিত্তির পুরো পরিকাঠামোর কথা উল্লেখ রয়েছে। কোম্পানির পক্ষ থেকে জানান হয়েছে শহরগুলির বেশিরভার এলাকাই চার্জিং নেটওয়ার্কের আওতায় থাকবে। হাইপারচার্জার স্টেশনগুলি একটি বহুস্তরীয় লেআউট থাকবে। যেখানে এসঙ্গে একাধিক গ্রহক স্কুটার চার্জ দিতে পারে। 

Coronavirus: কোভিড টিকা না নিলে যেতে হবে ছুটিতে, কর্মীদের চূড়ান্ত সতর্কতা সফ্টওয়্যার কোম্পানির

Singapore: এবার সিঙ্গাপুর যাওয়ার প্ল্যান করতেই পারেন, জেনে নিন কবে থেকে খুলে দেওয়া হবে দরজা

৩ বছর পর Myntraর সঙ্গে যাত্রা শেষ অমর নাগারামের, জানালেন Flipkart কর্তা

কোম্পনি সূত্রের খবর ওলা এসওয়ান স্কুটারের দাম পড়বে প্রায় ৩০ হাজার টাকা। স্কুটারগুলি ১০ রঙের হব।সেপ্টেম্বরের শুরুতেই দুটি স্কুটার বুকিং হয়েছে। মাত্র ৪৯৯ টাকা টখবর করে বুকিং করা গিয়েছিল।১০ নভেম্বর থেকে দুটি ইলেকট্রিকাল স্কুটারের ফ্রি রাউড দেওয়ার পরিকল্পনা  নিয়েছে সংস্থা। পেট্রোল ও ডিজেলের দাম বাড়াই আগামীদিনে এজাতীয় স্কুটার আরও বেশি গুরুকত্বপূর্ণ হয়ে উঠবে বলেও মনে করছে সংস্থাটি।

how to charge your ola electric scooter see this video bsm

Follow Us:
Download App:
  • android
  • ios