Asianet News BanglaAsianet News Bangla

Rituparna Sengupta: দুর্গা মন্ডপে নাচে মাতলেন ঋতুপর্ণা, সবাইকে 'শুভ বিজয়া' জানালেন অভিনেত্রী


উমা বিদায়ের আগে ঢাকের তালে নাচে মেতে উঠলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সকলকে শুভ বিজয়ার শুভেচ্ছাও জানিয়েছেন টলিউডের এক নম্বর নায়িকা।

 

Actress Rituparna Sengupta dances in Durga Pujo mandap  on the occasion of Vijaya Dashami RTB
Author
Kolkata, First Published Oct 17, 2021, 1:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


উমা বিদায়ের (Durga Idol Immersion)আগে ঢাকের তালে নাচে মেতে উঠলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। শহরে ইতিমধ্যেই বড় ঠাকুর গুলিকে ব্যাতীত রেখে  বিসর্জন শুরু হয়ে গিয়েছে।  এবার (Social Media) সোশ্যাল মিডিয়ায় নিজেরমন্ডপে নিজের  নাচের ভিডিও শেয়ার (Video) করেছেন তিনি। সকলকে শুভ বিজয়ার (Subho Biyaya) শুভেচ্ছাও জানিয়েছেন টলিউডের এক নম্বর নায়িকা।

আরও পড়ুন, 'খোদ পশ্চিমবঙ্গের দুর্গা প্রতিমা ভাঙা হয়েছে', পুজোয় হিংসার ইস্যুতে বিস্ফোরক দিলীপ-শুভেন্দু

ফেসবুকে বিজয়া দশমী উপলক্ষে মন্ডপে নিজের  নাচের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আঁচলে মা দুর্গারই ছবি আঁকা  লাল-সাদা শাড়িতেই বাজিমাত করলেন টলিউডের সুন্দরী। ভিডিওটি শেয়ার করতেই লাইক ও কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। তেইশ হাজারেরও বেশি লাইক পড়েছে। এবং কমেন্টে এক ভক্ত লিখেছেন, ঋতুপর্ণাকে যে যাই বলুক, যেভাবে নিজেকে ফিল্ম ইন্ড্রস্ট্রিতে নিজেকে মজবুত করে রেখেছেন, আঝ অবধি এত দীর্ঘ সফর কেউ পার করেননি। তিনি সত্যিই একজন ভাল অভিনেত্রী। এর পাশাপাশি আবার ভক্তরা-অনুগামীরা শুভবিজয়া জানিয়ে প্রশংসাও করেছেন। তবে এর পাশাপাশি একজন কমেন্ট বক্সে বাংলাদেশি হিন্দু উপর হামলা নিয়ে প্রতিবাদ জানিয়েছেন। যদিও এনিয়ে কমেন্ট বক্সে বেশি জল গড়ায়নি। প্রসঙ্গত, দুর্গা পুজোয় বাংলাদেশে এই ঘটনার সূত্রপাত কুমিল্লার একটি পুজো প্যাণ্ডালকে কেন্দ্র করে। সোশ্যাল মিডিয়ায় কুমিল্লার ওই পুজো কমিটির বিরুদ্ধে কোরানের অবমাননা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তারপরই ওই পুজো মণ্ডপে একদল দুষ্কৃতী হামলা চালায় বলে অভিযোগ। তাণ্ডবলীলা চলে বাংলাদেশের ইসকনের মন্দিরেও। ইতিমধ্যেই বাংলাদেশে এই হিংসার ঘটনার ৬ জনের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন, Ustad Rashid khan: 'বাড়ির সামনে স্নাইপার তাক করা, বেরোলেই গুলি', রশিদ খানকে প্রাণ নাশের হুমকি

প্রসঙ্গত, দুর্গাপুজোতে এবার একেবারেই অন্য আঙ্গিকে ধরা দিয়ে বাঙালির প্রাণের অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বরাবরাই তিনি আপন মেজাজে মানুষের মন জয় করে এসেছেন। আর এবার পুজোয় গান গেয়ে আরও একবার মন ছুঁয়ে গেলেন তিনি। উত্তর কলকাতার সিদ্ধিবিনায়ক দেবস্থানাম মন্দিরে বাপ্পি লাহিড়ীর হাতে আত্মপ্রকাশ কেরন গায়িকা ঋতুপর্ণা। ফুলবতী-র অডিও  প্রকাশ করেন তিনি।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios