অভিনেত্রী সুদিপ্তা চক্রবর্তী বাংলা টেলি জগতের অত্যন্ত পরিচিত মুখ। সেরা বউমা, সেরা মেয়ে সব খেতাবই রয়েছে তাঁর কাছে। এবার খুব শীঘ্রই সেরা ডান্সারের শিরোপাও উঠবে তাঁর মাথায়। সম্প্রতি একটি টিকটক ভিডিও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। যেখানে সাউথের একটি জনপ্রিয় পেপি নম্বর বুটিবম্মা গানে নাচতে দেখা গিয়েছে সুদিপ্তাকে।

আরও পড়ুনঃ তনিষ্কের মাসাকলি ঠাট্টায় সামিল এবার জয়পুর পুলিশ, লকডাউন না মানলেই এভাবেই দেওয়া হবে শাস্তি

আরও পড়ুনঃঅভিনয় থেকে পরিচালনায় হাতেখড়ি, ঘরবন্দি দশাতেই তুলে ধরলেন 'লকডাউন'-এর অন্য কাহিনি

ইতিমধ্যেই ভাইরাল ক্যুইন হয়ে উঠেছেন সুদিপ্তা। লকডাউনেও কীভাবে ভক্তদের মন ভোলাতে হয় তা জানেন অভিনেত্রী। প্রসঙ্গত করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়াতে চলেছে পাঁচ হাজার। সরকারের লকডাউনের সময়সীমা বাড়িয়ে করেছে হয়েছে একুশ দিন। তবে আরও বাড়তে পারে লকডাউনের সময়সীমা। এপ্রিলের ৩০ তারিখ পর্যন্ত চলতে পারে লকডাউন। লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। 

আর পড়ুনঃডাক্তার থেকে পুলিশ, সকলকে কুর্নিশ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় উদ্যোগ নিলেন অক্ষয় কুমার
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Quarantine days#quarantine #dance #life#stayhome #bong #sarilove

A post shared by Sudipta Chakraborty (@sudiptac83) on Apr 8, 2020 at 12:38pm PDT


বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। বলিউড তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। 



আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল