ওয়েব সিরিজ মন্টু পাইলটে 'সরমা'র চরিত্রে মুগ্ধ করেছেন অভিনেত্রী অলিভিয়া সরকার। বিভিন্ন বাংলা ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। জয়ী ধারাবাহিকে মালিনীর চরিত্র, সীমারেখা ধারাবাহিকে টিয়া, খলনায়িকার চরিত্রে ছক্কা হাঁকিয়েছেন টেলিপর্দায়। সেখান থেকেই হইচই থেকে ডাক। মন্টু পাইলট সিরিজে যৌনকর্মী সরমার চরিত্র। ডিগ্ল্যাম, ডার্ক চরিত্র। পরতে পরতে যে চরিত্রে খুলেছে রহস্য, আবেগ, দুঃখ, ভালবাসা। তাঁকে আলাদা করে নজরে পড়েছিল দর্শকের। 

আরও পড়ুনঃপ্রেমিক অর্জুনের পর কোভিডে আক্রান্ত মালাইকা, লিভ-ইন সম্পর্কে করোনার কোপ

নানা প্রক্রিয়ার মাধ্যমে নিজেকে এমন চরিত্রে গড়ে তুলেছিলেন অলিভিয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সরমার চরিত্রটির এক বছর সম্পূর্ণ হওয়ার আনন্দ ভাগ করে নিলেন। দিলেন এক বিশেষ বার্তাও। সরমার চরিত্রটি তাঁর জীবনের সেরা চরিত্রের মধ্যে একটি। একে একে সকল ভক্তরা তাঁকে শুভেচ্ছা জানাচ্ছে পোস্টে। সরমা চরিত্রের জন্য ভাইরাল হতেই তাঁর চেহারায় এসেছে ট্রান্সফরমেশন। যার জেরে নিজের ভিন্ন রূপ প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃভিন্ন পোশাকে আরও হট মিম, সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন টেলি নায়িকা

আরও পড়ুনঃকরোনা আবহে চলছে সোহিনীর পুজোর প্রস্তুতি, টিপস নিতে রইল অভিনেত্রীর অ্যালবাম

শর্ট ডেনিম এবং জ্যাকেট পরে হালকা ক্লিভেজের ছোঁয়া। অলিভিয়াকে সাধারণত এমন রূপে দেখা যায় না। একটা টম বয়ইশ ব্যাপার আছে অলিভিয়ার মধ্যে। ছবিতে লাইকের বন্যা বয়ে যায়। একের পর এক রিপোস্টে ভরছে সোশ্যাল মিডিয়া। কেবল হটনেসই নয় ফিটনেসও নজরে পড়েছে ছবিতে। অলিভিয়ার এই ছবিটি ফোটোশ্যুটের। নিত্যদিনই নিজের মেকআর ছাড়া এবং গ্ল্যামারাস লুকের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃদেবলীনার ভিডিও হার মানাল বলিউডকেও, নিমেষে ভাইরাল হলেন টলি নায়িকা

আরও পড়ুনঃছোট্ট ঝিলিক এখন টেলি সেনসশন, বোল্ড ছবি দেখতেই অশ্লীল মন্তব্য নেটদুনিয়ায়

দুরকম রূপেই ভক্তরা পছন্দ করেন অলিভিয়াকে। সম্প্রতি হইচইয়ের আরও একটি সিরিজ জনপ্রিয় হয়েছে চারিদিকে। ব্রেক আপ স্টোরিজ। অভিনয় রয়েছেন অলিভিয়া এবং আরিয়ান ভৌমিক। ভালবাসা না ভাললাগা। সেই নিয়ে তাঁদের গল্পের চিত্রনাট্য এগিয়েছে। বেশ কয়েকটি ছোট ছোট গল্প নিয়ে তৈরি এই সিরিজ। অন্যান্য চরিত্রে রয়েছেন সোহিনি সরকার, রনজয় বিষ্ণ, চান্দ্রেয়ী ঘোষ, অনিন্দিতা বসু, সৌরভ দাস, সৌরাসেনী মিত্র এবং তুহিনা দাস।