পুরনো ছবি হোক বা নতুন, প্রায় নিত্যদিন নতুন নতুন পোস্টে ভক্তদের মনোরঞ্জনের ব্যবস্থা করে রেখেছেন অভিনেত্রী মিমি দত্ত। বাংলা টেলি জগতে দীর্ঘদিন ধরে কাজ করছেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ফোটোগ্রাফির সিরিজ পোস্ট করে চলেছেন মিমি। যা দেখে ভক্তদের চোখ উঠেছে কপালে। মিমির হালকা মেকআপ লুকে এই গরমেও ঘাম ঝড়েছে সকলের। সম্প্রতি করোনার প্রকোপের মাঝেও শুরু হয়েছে ধারাবাহিকের শ্যুটিং। ফের ব্যস্ততার জীবনে ফিরছেন তারকারা। 

আরও পড়ুনঃছোট্ট ঝিলিক এখন টেলি সেনসশন, বোল্ড ছবি দেখতেই অশ্লীল মন্তব্য নেটদুনিয়ায়

তারই মাঝে ভক্তদের বিনোদেনর জোগান দিচ্ছেন মিমি। মাস খানেক আগে সুপারস্টার জিতের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন মিমি। সাল ২০০৫। বক্স অফিসে রমরমিয়ে চলছে জিৎ-কোয়েল মল্লিক অভিনীত শুভদৃষ্টি। সেই ছবির বিশেষ মুহূর্ত উঠে এল স্মৃতির পাতায়। নেপথ্যে ছবির আরও এক শিশুশিল্পী মিমি দত্ত। সেই সময় টেলি অভিনেত্রী মিমি ছিলেন বেশ ছোট। সেই সময় ছবির পরিচালক প্রভাত রায় এবং জিতের সঙ্গে সেটে বসে মিমি। সেই ছবি বেশ ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

আরও পড়ুনঃদেবলীনার ভিডিও হার মানাল বলিউডকেও, নিমেষে ভাইরাল হলেন টলি নায়িকা

আরও পড়ুনঃকরোনা আবহে চলছে সোহিনীর পুজোর প্রস্তুতি, টিপস নিতে রইল অভিনেত্রীর অ্যালবাম

জিৎ-কোয়েল জুটির ভক্তরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিল সেই ছবি। লকডাউনে পুরনো ছবি থ্রোব্যাক হ্যাশট্যাগ দিয়ে শেয়ার করার ট্রেন্ডে গা ভাসিয়েছেন মিমিও। তাঁর দৌলতে প্রকাশ্যে আসে এই ছবি। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। 

আরও পড়ুনঃমন্টু পাইলটের 'সরমা'র জীবনে বিশেষ দিন, সেরার সেরা বার্তা দিলেন অলিভিয়া

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#musicallythursday😍

A post shared by Mimi Dutta (@duttamimi007) on Aug 20, 2020 at 5:38am PDT

আরও পড়ুনঃপ্রেমিক অর্জুনের পর কোভিডে আক্রান্ত মালাইকা, লিভ-ইন সম্পর্কে করোনার কোপ

নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে এক কোটিরও বেশি। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সরকার ও পুলিশ সহ তারকারাও আমজনতাকে সঠিক পদক্ষেপ নিতে বলছেন।

'বন্দিশ ব্যান্ডিটস'র নায়ক ঋত্বিক ভৌমিকের এক্সক্লুসিভ বাংলা সাক্ষাৎকার, দেখতে হলে ক্লিক করুন  

"