চারিদিকে লকডাউন। করোনা আতঙ্ক বাড়ছে বই কমছে না। ভয় ভয় দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে দ্রুতগতিতে ছড়িয়ে চলেছিল করোনা ভাইরাস। মহারাষ্ট্রে ফের আক্রান্ত হল জনা দশেকেরও বেশি। ভারতে মোট আড়াই হাজারেরও বেশি ঠেকেছে করোনা আক্রান্তের সংখ্যা। সরকার থেকে শুরু করে একাধিক সেলেব্রিটি অনুরোধ জানাচ্ছেন সকলকে বাড়িতে থাকার জন্য। 

আরও পড়ুনঃকণিকা মুক্ত করোনা, হাসপাতাল থেকে ছাড়া পেতেই মিম ক্যুইনে পরিণত বলি গায়িকা

আরও পড়ুনঃলক ডাউনের মাঝেই মুক্তি পাচ্ছে ছবি, আংরেজি মিডিয়াম নিয়ে পোস্ট করলেন ইরফান

এরই মধ্যে বলিউড-টলিউড তারকারা নিজেদের ভক্তদের মনোরঞ্জনের জন্য বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়াকে। নিত্যদিন ইন্টারেস্টিং কিছু না কিছু পোস্ট করে ভক্তদের বিনোদন জুগিয়ে চলেছেন তাঁরা। তারকারা নিজের ভক্তদের কেবল বিনোদনই নয়, টিপস দিচ্ছেন সুস্থ থাকার বিষয়ও। এ না হয় গেল ভক্তদের সঙ্গে তারকাদের কথপোকথন। এর চেয়েও বেশি নেটিজেনরা উপভোগ করে তারকাদের নিজেদের মধ্যে কথপোকথন। আর এই কথা বার্তা যদি ট্রোলিংয়ে পরিবর্তিত হয় তাহলে তো বিনোদনের ডাবল ডোজ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Aajke aami orange 🍊 sejechi😂

A post shared by Mimi (@mimichakraborty) on Apr 3, 2020 at 7:36am PDT

আরও পড়ুনঃমোমবাতির বদলে মুখে জ্বলে উঠল আস্ত সিগারেট, রামগোপালের কীর্তিতে নিন্দায় সরব নেটিজেনরা

সম্প্রতি মিমি চক্রবর্তী নিজের ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেছেন, যা বাইরের লাইটের জন্য পুরো কমলা রঙের হয়ে গিয়েছে। ছবিটির ক্যাপশনে লিখেছেন, 'আজকে আমি অরেঞ্জ সেজেছি।' এই ক্যাপশনে দেখেই অঙ্কুশ কমেন্ট করেছেন, 'ওমা অবশেষে তুই একটি মেকআপ ছাড়া ছবি আপলোড করলি। খুব খুশি হয়েছি আমি।' মিমির সঙ্গে মজা করার সুযোগ কোনও ভাবেই যে অঙ্কুশ ছাড়ে না তা এই পোস্টে আবার প্রমাণিত হল।

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস