Asianet News BanglaAsianet News Bangla

Darshana Banik- দর্শণার শরীরী নেশায় বুঁদ নেটপাড়া, ভিডিও দেখে একটাই কমেন্ট 'মাশাল্লাহ'

দর্শণা বনিক, টলিপাড়ার এই হটস্টারের একের পর এক ছবি থেকে ভিডিও মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়। এবার কোন লুকে ধরা দিলেন তিনি!

darshana banik new video makes fans surprise bjc
Author
Kolkata, First Published Nov 19, 2021, 9:27 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 টলি অভিনেত্রী দর্শনা বণিক (Darshana Banik) বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে  নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন। প্রতিনিয়ত একের পর এক ফোটোশ্যুটে তিনি উষ্ণতার পারদ চড়াচ্ছেন দর্শনা। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায় (Social media) । ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে সকলকে তাক লাগিয়ে দিলেন দর্শণা (Darshana Banik) । ঝড়ের বেগে ভাইরাল ছবি। সম্প্রতি রিল ভিডিওতে ওয়ানপিসে দিয়েছেন দর্শনা বণিক (Darshana Banik) ।

 

 

দর্শণার (Darshana Banik)  হট লুকে ঝড় উঠলেও কোথাও গিয়ে যেন প্রথম ধাপে বেশ মানিয়ে নিতে সমস্যা হয় এই সেলেবের, একের পর এক কটাক্ষ, কুমন্তব্যের শিকার হতে হয় তাঁকে । ২২ শ্রাবণ উপলক্ষে রবীন্দ্রনাথ ঠাকুর-এর গানে নাচ করতে দেখা গেছে তাঁকে। তাঁর পরনে ছিল হলুদ শাড়ি এবং তার সঙ্গে মানানসই হলুদ ব্লাউজ। ভিডিও পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন, ‘কবিগুরু স্মরণে আমাদের শ্রদ্ধার্ঘ’। দর্শনার করা এই পোস্টেই ট্রোলের স্বীকার হতে হয় তাঁকে। শাড়ি পড়ে রবিঠাকুরের গানে নাচ করাতেও বিপাকে পড়তে হয় এই অভিনেত্রীকে। 

তবে প্রথমে ভয় পেলেও এই বিষয়গুলি এখন আর পাত্তা দেন না অভিনেত্রী।  নিজে একা নয়, এমনকী পরিবারও দর্শনার বিষয়গুলি মানিয়ে নিয়েছেন ধীরে ধীরে। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন।

 

 

 আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

এবার গোটা গায়ে বালি মেখে সিজলিং লুকে ধরা দিলেন এই হট ডিভা। ভিডিও দেখা মাত্রই তা ঝড়ের বেগে ভাইরাল নেট দুনিয়ায়। মাশাল্লাহ গানের সঙ্গে পোজ দেওয়া এই ভিডিও দেখা মাত্রই সেলেবরা বলে উঠল মাশাল্লাহ। কলকাতার মডেলিং জগতে সম্ভাবনাময় মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন দর্শনা বণিক। দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে হাজার পুরুষ কাত। টলিপাড়ার অভিনেত্রী দর্শনা বণিক একের পর এক গোল দিয়েই যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। স্টাইল স্টেটমেন্ট থেকে তার শরীরী আবেদন বলি অভিনেত্রীদেরও হার মানাবে।  সেমি ন্যুড থেকে স্ট্রিট ফোটোগ্রাফি সবতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা। 

  darshana banik new video makes fans surprise bjc

darshana banik new video makes fans surprise bjc

Follow Us:
Download App:
  • android
  • ios