বঙ্গতনায় দর্শনা বণিক। বাঙালি হলেও তাঁর গ্ল্যামার যেন ইন্টারন্যাশনাল স্টাইলে। নিজজেকে ক্যারি করা থেকে শুরু করে, পোশাক, সাজগোজ, ফ্যাশন সবেতেই রয়েছে ওয়েস্টার্ন চিক স্টাইল স্টেটমেন্ট। আর পাঁচজন অভিনেত্রীর থেকে তিনি কিঞ্চিৎ আলাদা তো বটেই। শান্ত শীতল চোখদু'টির চাউনি, চাবুক ফিগার, ঠোঁটের কোণায় আলতো হাসি, এই সামান্য কিছু জিনিসেই পুরুষদের বুকের ধুকপুকানি বাড়াতে সক্ষম দর্শনা। নেটদুনিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। 

যার কারণে তাঁর ফলোয়াড়ের সংখ্যাও নিত্যদিন বাড়তে থাকে। কখনই নিজের ভক্তদের হতাশ করেন না দর্শনা। এবারও পোস্ট করলেন নিজের হট ভিডিও। করিনা কাপুর ও শাহরুখ খান অভিনীত ছবি 'অশোকা'র গান 'রাত কা নশা অভি'-তে রিল ভিডিও তৈরি করেছেন দর্শনা। পিছনে চলছে এই সেনসুয়্যশ গান, স্লো মোশনে হেঁটে আসছেন দর্শনা। রাতের নেশায় দর্শনা ডুব দিলেও তাঁর রূপের নেশায় ডুব দিয়েছে সাইবারবাসী। এমন রূপ কি আর সহজে চোখে পড়ে। 

 

/p>

স্পেগেটি ক্রপড টপ, দোতি প্যান্ট সঙ্গে প্রিন্টেড শ্রাগ। বড় মাঙ্গটিকা কপালে ঝুলছে, কানে ছোট স্টাড। ডিউই মেকআপে মাত দিয়েছেন তাবড় তাবড় ডিভাদের। চোখের শান্ত চাউনিতে আট থেকে আশির মন দুর্বল করে ফেলছেন তিনি। এই অভ্যেস অবশ্য দর্শনার রয়েছে। সাধারণ ছবি পোস্ট করলেও তাঁর সৌন্দর্যে ঘায়েল হয় একের পর এক ভক্তরা। দর্শনার প্রশংসায় সর্বদাই পঞ্চমুখ সাইবারবাসীরা। এবারেও তার অন্যথা হল না বলাই স্বাভাবিক। প্রমাণস্বরূপ রইল তাঁর পোস্টের কমেন্ট সেকশন।