Asianet News BanglaAsianet News Bangla

Gaurav-Ridhima : আলোআধারিতে ঠোঁটঠাসা চুম্বন, প্রেমের ১১ বছরে আদুরেপনায় মজে গৌরব-ঋদ্ধিমা

টলিপাড়ার লাভবার্ডস গৌরব-ঋদ্ধিমা জুটি সর্বদাই নজর কাড়েন সোশ্যাল মিডিয়া। দীর্ঘ বছর ধরে একে অপরের সঙ্গে রয়েছেন। দেখতে দেখতে পায়ে পায়ে তাদের প্রেমের বয়স ১১ বছর। সোশ্যাল মিডিয়াতেই সেই প্রেমের উদযাপন করলেন গৌরব-ঋদ্ধিমা। শুধু তাই নয় ভোরের সূর্যকে  সাক্ষী রেখে ঠোঁটে ঠোঁট রেখে একে অপরকে চুম্বন-ভালবাসায় ভরিয়ে দিলেন এই জুটি। 

Gaurav and Ridhima s liplock photos goes super viral bRd
Author
Kolkata, First Published Nov 25, 2021, 11:03 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলিপাড়ার লাভবার্ডস গৌরব-ঋদ্ধিমা জুটি সর্বদাই নজর কাড়েন সোশ্যাল মিডিয়া। দীর্ঘ বছর ধরে একে অপরের সঙ্গে রয়েছেন। দেখতে দেখতে পায়ে পায়ে তাদের প্রেমের বয়স ১১ বছর। সোশ্যাল মিডিয়াতেই সেই প্রেমের উদযাপন করলেন (Gaurav Chakraborty) গৌরব-ঋদ্ধিমা (Ridhima Ghosh)। শুধু তাই নয় ভোরের সূর্যকে  সাক্ষী রেখে ঠোঁটে ঠোঁট রেখে একে অপরকে চুম্বন-ভালবাসায় ভরিয়ে দিলেন এই জুটি। আলো আধারিতে ঘেরা গোধূলিতে ভেজা চুমু ও প্রেমমাখা  মুহূর্তের সাক্ষী থাকল নেটপাড়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন ঋদ্ধিমা ও  গৌরব।

গৌরব-ঋদ্ধিমার ভালবাসার ১১ বছর পূর্তিতে একে অপরকে শুভেচ্ছা ও ভালবাসা জানিয়েছেন টলিপাড়ার এই তারকা দম্পতি। ২০১৭-র নভেম্বরে সাতপাকে বাঁধা পড়েছিলেন এই জুটি।  কিন্তু সম্পর্কের বয়স যে দীর্ঘদিনের পুরোনো তা সকলেরই জানা। খোলা আকাশের নীচে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে ভালবাসার দিন উদযাপন করলেন টলিপাড়ার এই কাপল। জীবনসঙ্গী গৌরবের (Gaurav Chakraborty)  সঙ্গে ছবি পোস্ট করে ঋদ্ধিমা (Ridhima Ghosh) লিখেছেন, 'জীবনের রং রূপ ভালবাসার গাঢ় উত্তাপে আমাদের রূপকথার জীবন। আমি ভীষণ ভাগ্যবান তোমাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে। এভাবেই চলতে থাকুক আমাদের পথচলা। আমাদের ১১ তম বছরের অনেক শুভেচ্ছা'। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই পোস্ট।

 

 

গৌরবও (Gaurav Chakraborty) নিজের সোশ্যাল মিডিয়ায় সূর্যকে সাক্ষী রেখে ঋদ্ধিমার (Ridhima Ghosh)সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। এবং ক্যাপশনে লিখেছেন,'তোমার পাশে থেকে আরও বহু সূর্যাস্ত দেখতে চাই। শুভ বিবাহবার্ষিকী ঋদ্ধিমা। তোমায় ভালবাসি'। একে অপরের প্রতি গভীর ভালবাসা দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। তবে তারকা জুটির বিয়ের বছর ৪ হলেও প্রেমের বছর ১১। এবং সেই প্রেমের বছর উদযাপনেই গাঢ় চুম্বনে লিপ্ত হয়েছেন গৌরব-ঋদ্ধিমা। দীর্ঘ ৭ বছর রিলেশনশিপে থাকার পর ধুমধাম করেই সাতপাকে বাঁধা পড়েছিলেন এই জুটি। প্রতিবছরই এই ভালবাসার বিশেষ দিন উদযাপন করতে বেড়াতে যান গৌরব-ঋদ্ধিমা। গত বছরও নৈনিতাল গিয়েছিলেন তারা। সময় পেলেই কাজের ফাকে বেরিয়ে পড়েন দুজনে। ঘুরতে যেতে দুজনেরই খুব ভাল লাগে তাই হাজারো কাজের ব্যস্ততার মধ্যেও নিজেদের জন্য সময় বের করে নেন তারা।  তবে এবার তারা কোথায় গেছেন, তা জানতেই মরিয়া অনুরাগীরা।

 

 

আরও পড়ুন-Ritabhari Chakraborty : সর্বনাশ, অন্যের রান্নাঘরে যৌনমিলন, নুসরতের শোয়ে সিক্রেট ফাঁস ঋতাভরীর

আরও পড়ুন-Nusrat-Nikhil : 'আমি এখনও ভালবাসি নুসরতকে ', পাকাপাকি বিচ্ছেদের পর মুখ খুললেন নিখিল

আরও পড়ুন-Akshay kumar : প্রিয়ঙ্কার ভরা যৌবনের নেশায় বুদ অক্ষয়, জানতে পেরে কড়া হুমকি টুইঙ্কেলের

 

'রংমিলান্তি' সিনেমা দিয়ে সম্পর্কের শুরু হয়েছিল এই টলি কাপল-এর। গৌরবের প্রেম নিবেদনও ছিল বেশ নজরকাড়া। দার্জিলিং-এ পাহাড়ের কোলে একদিকে সূর্যাস্ত হচ্ছে, আর অপরদিকে নেমে আসেছ গাঢ় অন্ধকার । তার মধ্যেই হাতে আংটি নিয়ে ঋদ্ধিমাকে প্রোপোজ করেছিলেন গৌরব। ব্যস তাতেই কেল্লাফতে। টলিউডের রোম্যান্টিক কাপল গৌরব-ঋদ্ধিমা সর্বদাই মজে থাকেন প্রেমে। এবারও তার ব্যতিক্রম হল না। ব্যক্তিগত জীবন এবং কর্ম জীবন দুটোকেই সমানতালে ব্যালেন্স করে চলছেন (Gaurav Chakraborty) গৌরব-ঋদ্ধিমা (Ridhima Ghosh) ।

Follow Us:
Download App:
  • android
  • ios