'কৃষ্ণকলি' ধারাবাহিকের জুটি নিখিল ও শ্যামার প্রেমেলাপে মজল অনুরাগীরা। তিয়াশা, নীলের সদ্য ভাইরাল হওয়া ভিডিওতে একে অপরের প্রেমের নেশায় একেবারে বুঁদ হয়ে আছেন তাঁরা। অভিনেতা নীল ভট্টাটার্য এবং অভিনেত্রী তিয়াশা রায় বাংলা টেলিজগতের অত্যন্ত জনপ্রিয় অনস্ক্রিন জুটি। তাঁদের জুটি সর্বদাই নজর কাড়ে ভক্তদের। সম্প্রতি একটি ভিডিও তাঁর অনস্ক্রিন স্ত্রী তিয়াশা রায়ের সঙ্গে গানে গানে মেতে উঠেছিলেন তিনি। 

অন্যদিকে প্রেমিকা তৃণার সাহার সঙ্গেও সময় কাটাচ্ছেন নীল। রণবীর কাপুরের বরফি ছবির গান ফাটাফাটি-তে ইনস্টাগ্রাম রিল করে দেখিয়েছিলেন নীল এবং তিয়াশা। তিয়াশার পরণে সোনালী শাড়ি, সাদা পাঞ্জাবী ও ফ্লোরাল মোদী কোটে নীল। নাচ করতে করতে খুনসুটিও শুরু হয়ে গিয়েছিল গানের মধ্যে। প্রায় মারপিট হয় আর কী। সেইভাবে শেষ হয়েছে রিলের ভিডিও। ভিডিও দেখে মন ভরেছে নিখিল ও শ্যামা ভক্তদের। 

আরও পড়ুনঃ'বিয়ে হওয়ার আগেই বিধবা', কুরুচিকর মন্তব্যে চটলেন দেবলীনা কুমার

 

অন্যদিকে তৃণা সাহার সঙ্গে পোশাকে ট্যুইনিং করে ছবি পোস্ট করেছিলেন নীল। নীল এবং তৃণার জুটি নিয়ে ভক্তদের উৎসাহ কম নয়। পুজোতে তাঁরা কী করছেন, কোথায় যাচ্ছেন, কী পরছেন সেই নিয়ে সাংঘাতিক উত্তেজনা নেটমহলে। সেই ঝলক নিয়ে একের পর এক সোশ্যাল মিডিয়া পোস্ট শুরু হয়েছে নীল ও তৃণার। যা রীতিমত ভাইরাল চারিদিকে।