না বলা দুঃখ, না বলা কথা সবই চাপা পড়ে গিয়েছে লাইট ক্যামেরা অ্যাকশনের দুনিয়ায়। ভারাক্রান্ত হৃদয় নিয়েই কি তবে এমন পোস্ট করলেন মিমি চক্রবর্তী। নিজের পোষ্যের সঙ্গে আলাদা মুহূর্ত কাটাচ্ছেন মিমি। ছবি পোস্ট করে ক্যাপশন দিলেন, "কোনওভাবে ভালবাসা খুঁজে পেয়েছি।" এই ক্যাপশনেই নেটিজেনরা পেয়েছে দুঃখের আভাস। মন খারাপের ছোঁয়া। ক্যাপশনের পিছনে লুকিয়ে থাকা অর্থ মিমিই একমাত্র জানেন।  

আরও পড়ুনঃ'উৎসবের পরে', পুজো স্পেশ্যাল ওয়েব সিরিজ নিয়ে আসছেন ঐশ্বর্য ও ঋতব্রত

প্রসঙ্গত, মহালয়ার আর মাত্র কয়েকদিন। পুজো আসার আগে এই দিনটি আপামর বাঙালির কাছে অত্যন্ত আবেগের। রেডিওতে মহালয়া শোনার আবেগ যতখানি, তেমনই টিভির পর্দাতেও মহালয়া দেখতে ভালবাসে আট থেকে আশি। পুজোর আগেই মিমি চক্রবর্তরী নিচ্ছেন বিশেষ প্রস্তুতি। সেই প্রস্তুতির সঙঅগে যোগাযোগ রয়েছে একটি ডিসঅর্ডারের। তেমন সিরিয়াস কিছুই নয়। মিমি একটি বাড়ি পরিষ্কার করার ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে একটি উইন্ডচাইম পরিষ্কার করছেন তিনি। 

আরও পড়ুনঃঅঙ্কুশের জীবনে নয়া সদস্যের আগমণ, শুভেচ্ছায় ভরছে সোশ্যাল মিডিয়া

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I find love somehow

A post shared by Mimi (@mimichakraborty) on Sep 12, 2020 at 5:22am PDT

আরও পড়ুনঃরেস্তোরাঁয় ঘনিষ্ঠতায় মজে দেবলীনা-গৌরব, সেলেব জুটির মাখো মাখো রসায়নে ঘাম ঝড়বে আপনারও

ক্যাপশনে লিখেছেন, অবসেসিভ কমপালসিভ ডিসঅর্ডার। অতিরিক্ত পরিষ্কার থাকার একটি ডিসঅর্ডারকে বলে অবসেসিভ কমপালসিভ ডিসঅর্ডার। যা মিমির রয়েছে। এবং সেই ডিসঅর্ডারের জেরে প্রতিটি জিনিস নিখুঁতভাবে পরিষ্কার করছেন তিনি। ভিডিও দেখে সকলেই লিখেছেন তাদেরও একই অবস্থা। প্রসঙ্গত, মহিষাসুরমর্দিনী রূপে দেখা যাবে মিমিকে। সম্প্রতি তাঁর ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও তাঁকে প্রথমদিকে অনেকেই ট্রোল করেছিলেব এই বলে যে তাঁকে মহিষাসুরমর্দিনী অবতারে একেবারেই মানায়নি। 

আরও পড়ুনঃঅবশেষে চ্যাম্পিয়নের তকমা পেলেন মনামি, 'দাদাগিরি'র ট্রফি হাতে অভিনেত্রীর বিশেষ মুহূর্ত

আরও পড়ুনঃবিগ বসে ফের আসছেন 'ঝুমা বউদি', মোনালিসার হটনেস কোশেন্টে থাকছে ট্যুইস্ট

তবে ধীরে ধীরে বদলাচ্ছে সেই মনোভাব। যত সময় এগিয়ে আসছে ততই মিমিকে দূর্গারূপে দেখতে প্রস্তুত নেটবাসী। দর্শকমহলে ক্রমশ বাড়ছে উত্তেজনা। সম্প্রতি মুক্তি পাওয়া প্রোমোতে মুগ্ধ করেছেন মিমি। প্রসঙ্গত মিমি পুজোর প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছেন। সদ্য ঘুরে এসেছেন কুমোরটুলি থেকে। সকালের কফিতে চুমুক দিয়ে ছুঁটেছিলেন কুমোরটুলিতে। সেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।  মিমির পোস্টে মন ভরল সকল বাঙালি নেটিজেনের।