অনাবৃত উরু-লো নেক শর্ট ড্রেস, বক্ষ-বিভাজিকা এটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। বিতর্ক যখন তুঙ্গে, তখনই যেন বেশি করে হট অ্যান্ড সেক্সি অবতারে নিজেকে মেলে ধরেছেন নুসরত। আদোপান্ত রোম্যান্টিক সাংসদ অভিনেত্রী নতুন ফোটোশ্যুটে ঘুম উড়য়েছেন ভক্তদের। বক্ষ-বিভাজিকার নেশায় মাদকতা ছড়ালেন নুসরত।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট ফোটোশ্যুটের ভিডিও শেয়ার করে রীতিমতো আগুন জ্বালিয়েছেন নুসরত। কাঁধ খোলা ব্রা-লেট গাউন, অনাবৃত বক্ষের উপর জ্বলজ্বল করছে'Victory'ট্যাটু।  ব্যাকলেসে গাউনে বোল্ড ফোটোশ্যুটে ঘায়েল ভক্তরা। সাহসী পোশাক যেমন নেটিজেনদের নজর কেড়েছেন ততটাই সাহসী তার ক্যাপশন। ছবির সঙ্গে নজরকাড়া ক্যাপশনে লিখেছেন,'আমি চাই মানুষ আমার পোশাক দেখুক, কিন্তু নজরে থাকুক এই নারী।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

অভিনেত্রীর সাহসী লুকেই ক্লিন বোল্ড হয়েছেন নেটিজেনরা। একদিকে সংসার ভাঙন অন্যদিকে সাংসদ অভিনেত্রীর জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই টলিপাড়া উত্তাল। তখনই আবার শিরোনামে উঠে এসেছেন নুসরত। তবে তিনি যে গুঞ্জনকে একদমই পাত্তা দিচ্ছেন তা প্রমাণ দিলেন  নুসরত। ঘর ভাঙার গুঞ্জনের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় শরীরী উষ্ণতায় হট পোজে ভাইরাল সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। তবে রাজনৈতিক তর্জা কিংবা পোশাক বিতর্ক নয়,সর্বদাই খবরের শিরোনামে থাকাটা যেন সিদ্ধহস্ত নুসরত জাহানের। কিছু না কিছু করে লাইমলাইটে থাকাটা যেন মাস্ট। ভিডিও দেখে লাইক-কমেন্টের বন্য়া বয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। নজর এড়ায়নি রিউমার্ড বয়ফ্রেন্ড যশেরও। লাভ বটনে ক্লিক করে ভালবাসা উজাড় করে দিয়েছেন যশ। ভিডিও পোস্ট করার মাত্র ২ ঘন্টার মধ্যেই শরীর নেশায় মজেছেন ১ লক্ষেরও বেশি ভিউয়ার্স।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)


সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনর  টালমাটাল সম্পর্কের মধ্যে যেন আচমকাই নাকি ঢুকে পড়েছেন যশ। টলিপাড়ার অন্দরে এই চর্চা আজও অব্যাহত। চলতি বছরের নিখিলের সঙ্গে নুসরতের ডিভোর্স নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। অন্যদিকে নুসরতের জীবনে তৃতীয় ব্যক্তি যশকে নিয়ে চর্চার শেষ ছিল না। তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নুসরত মুখ না খুললেই নিখিনৃল তা স্পষ্টভাবেই বুঝিয়ে দিয়েছেন নেটিজেনদের। অন্যদিকে তৃণমূল বনাম গেরুয়া শিবিরের যুযুধান লড়াই যে ভালবাসার কাছে হার মেনেছে তা বারেবারে বুঝিয়ে দিচ্ছেন যশ-নুসরত।