Asianet News BanglaAsianet News Bangla

Ranu Mondal: ফের উড়ান রানাঘাটের লতাকণ্ঠীর, বাংলাদেশের হিরো আলমের সঙ্গে জুটি বাঁধছেন রাণু মণ্ডল

 

বাংলাদেশের হিরো আলমের সঙ্গে জুটি বাধছেন রানাঘাটের রাণু মণ্ডল। ফের খুশির বয়ে আনল রাণু মন্ডলের ঘরে।খ্যাতানামা বাংলাদেশি অভিনেতা হিরো আলমের প্রযোজনার একটি ছবিতে দুটি করে গান গাইতে চলেছেন তিনি।

 

Ranu Mandal  from Ranaghat is going to sing in a film produced by Hero Alom in Bangladesh RTB
Author
Kolkata, First Published Nov 9, 2021, 3:43 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাংলাদেশের হিরো আলমের সঙ্গে জুটি বাধছেন রানাঘাটের রাণু মণ্ডল (Ranu Mandal from Ranaghat)।  আবারও তরতরিয়ে গড়াল ভাগ্যের চাকা। রেলের প্ল্যাটফর্ম থেকে সুদূর মুম্বাই ছিল তাঁর জ্বলজ্যান্ত প্রমাণ। হিরো আলমের (Hero Alom) প্রযোজনার একটি ছবিতে দুটি করে গান গাইতে চলেছেন রাণাঘাটের রাণু  ।সোশ্যাল মিডিয়া মারফত এই সুখবর নিজেই জানিয়েছেন অভিনেতা। রানুর এই সাফল্যে গর্বে বুক ভেসে যাচ্ছে অনুরাগীদের।

 আরও পড়ুন, Biswa Bangla Global Summit: 'শিল্পই ভবিষ্যত', দুই বছর পর ফের বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলন রাজ্যে

এবার দেশ পেরিয়ে প্রতিবেশি রাষ্ট্র বাংলাদেশি ছবিতে গান গাইতে চলেছেন রানাঘাটের লতাকণ্ঠী গায়িকা রাণু মন্ডল। খ্যাতানামা বাংলাদেশি অভিনেতা হিরো আলমের প্রযোজনার একটি ছবিতে দুটি করে গান গাইতে চলেছেন তিনি। সোশ্যাল মিডিয়া মারফত এই সুখবর নিজেই জানিয়েছেন অভিনেতা। নিজের অফিশিয়াল ফেসবুকে  একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। এই ভিডিওতে দেখা যাচ্ছে, রাণু মন্ডলের সঙ্গে ভিডিও কলে কথা বলছেন হিরো আলম। তিনি লিখেছেন, রাজু চৌধুরী পরিচালিত এবং বাু রেজা পরিচালিত হিরো আলমের প্রোডাকশনের তৃতীয় এবং চতুর্থ অবদান ২ সিনেমার দুটো গানের কলকাতা রাণু মন্ডল গান গাইবেন নভেম্বর ২০ তারিখ থেকে সিনেমার শুটিং শুরু হবে। সবাই দোয় করবেন, বলে বার্তা দিয়েছেন তিনি। রানুর এই সাফল্যে গর্বে বুক ভেসে যাচ্ছে অনুরাগীদের।

আরও পড়ুন, Alapan Bandyopadhyay: আলপনকে খুনের হুমকি চিঠি পাঠিয়েছিলেন শহরেরই এক চিকিৎসক, পুলিশের জালে ৩

প্রসঙ্গত, রানাঘাট স্টেশনে গান গেয়ে বেড়াতেন রাণু মণ্ডল। লতাকণ্ঠীর গান নিত্য যাত্রীরা বেশ পছন্দ করতেন। রাণু মণ্ডল ছোটো থেকেই গান গাইবার স্বপ্ন দেখেছিলেন।আচমকাই যেন রূপকথার মত হাজির ২০১৯। একদিন রাণু মণ্ডলের গান দ্রুত বেগে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। লতা মঙ্গেশকরের গান, এক পেয়ার কা নগমা হ্যায় গেয়ে জনপ্রিয় হয়ে উঠলেন তিনি। একটি পুজো কমিটির কাজ থেকে থিমের গান গাইবার প্রস্তাব পেলেন । এরপর ভাগ্য ঘুরল। বলিউড থেকে সোজা ডাক। এক রিয়ালিটি শো-তে উপস্থিত হলেন রাণু। সেখান থেকেই তিনি চোখে পড়লেন বলিউডের হিমেশ রেশমিয়ার। তখনই তেরি মেরি কাহানি গানের প্রস্তাব নিয়ে হাজির সুরকার তথা গায়ক। সবটাই যেনও স্বপ্ন। এরপর রাণু নাম ছড়িয়ে পড়ল গোটা দেশে। একের পর এক তারকার প্রশংসা, নিত্য মুম্বইতে আসা যাওয়া। রাণু মণ্ডলের জীবনের চেনা ছবি শুরু করেছিল পাল্টাতে। সবে মাত্র স্বপ্নে বাঁচা শুরু করেছিলেন রাণু মণ্ডল। এমনই এল কোভিডের ছোওয়া।   করোনায় লকডাউনে গেল রাজ্য সহ গোটা দেশ । শুরুতেই কতটা সমস্যা ভবিষ্যতের জন্য অপেক্ষা করতে অনেকেই বুঝতে পারেননি। ভেবেছিলেন সমস্যা দ্রুত কাটবে, তাই সাহায্যের হাত বাড়িয়ে সঞ্চিত অর্থ থেকে রেশন দিয়েছিলেন রাণু মণ্ডল। কিন্তু লকডাউন যেনও ফের তাঁকে ফিরিয়ে দিল অতীতের তিক্ত দিনগুলিই। মুহূর্তে গেল সব পাল্টে। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাণু জানিয়েছেন, এখন আর তাঁর খবর কেউ রাখে না। তবে এবার ফের ভাগ্যের চাকা ঘুরল রাণু মন্ডলের।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios