Asianet News BanglaAsianet News Bangla

Sourav Ganguly : ভুলেও বিছানায় এই কাজটি করেন না সৌরভ, ফাঁস করলেন 'দাদাগিরি'-তে

জি বাংলার জনপ্রিয় শো  'দাদাগিরি ' -তে সৌরভের সঙ্গে ব়্যাপিড ফায়ার খেললেন টলি অভিনেত্রী উষসী রায়। সেখানেই ছক্কা মারেন পর্দার বকুল, দাদার সামনে ছুঁড়ে দেন একগুচ্ছ প্রশ্ন যা প্রতিটাই দাদার ব্যক্তিগত জীবনের সঙ্গে জড়িত। জি বাংলা সেই ব়্যাপিড ফাডারের বিশেষ মুহূর্ত শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রামে, যা মুহূর্তে ভাইরাল হয়েছে।
 

Sourav Ganguly revealed why he never put wet towel in bed  BRD
Author
Kolkata, First Published Nov 25, 2021, 5:32 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জনপ্রিয় রিয়্যালিটি শো-এর মধ্যে প্রথমেই যার নাম উঠে আসে সেটি হল সকলের প্রিয়  'দাদাগিরি ' (Dadagiri)।  জি বাংলার জনপ্রিয় শো  'দাদাগিরি ' ইতিমধ্যেই দর্শকদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে, আর হবে না-ই বা কেন সাক্ষাৎ মহারাজ দর্শন হওয়াটা একমাত্র এখানেই সম্ভব। রিয়্যালিটি শো 'দাদাগিরি'-তেই সৌরভ গাঙ্গুলিকে (Sourav Ganguly ) এতটা কাছ থেকে চেনা ও জানার সুযোগ হয়ে থাকে। যেখানে দাদার ব্যক্তিগত জীবনেরও অনেক কাহিনি জানা যায়। 'দাদাগিরি'-তে মাঝেমধ্যেই স্পেশ্যাল এপিসোড থাকে তেমনই 'দাদাগিরি'র (Dadagiri) সেলেব স্পেশ্যাল এপিসোডে হাজির হয়েছিলেন কাদম্বিনী উষসী রায় (Ushasi Roy)।

'বকুল কথা ' ধারাবাহিকের সেটে অতিথি অভিনেতা হিসেবে হাজির হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানেই বকুলের সঙ্গে প্রথম দেখা হয়েছিল মহারাজের (Sourav Ganguly )  । এই নিয়ে দ্বিতীয়বার মহারাজের  সামনে দাঁড়িয়ে তাকে দেখা, তার সঙ্গে খেলার সুযোগ যেন খানিকটা স্বপ্নেরই মতো। উষসীর (Ushasi Roy) সেই স্বপ্ন পূরণ হয়েছে।  'দাদাগিরি'-তে সৌরভের সঙ্গে ব্যক্তিগত জীবনের অনেক কথাই শেয়ার করেছেন টলি অভিনেত্রী উষসী রায় (Ushasi Roy)। তারপর সৌরভের (Sourav Ganguly )  সঙ্গে ব়্যাপিড ফায়ার (Rapid Fire) খেলেন টলি অভিনেত্রী। সেখানেই ছক্কা মারেন পর্দার বকুল, দাদার সামনে ছুঁড়ে দেন একগুচ্ছ প্রশ্ন যা প্রতিটাই দাদার ব্যক্তিগত জীবনের সঙ্গে জড়িত। জি বাংলা সেই ব়্যাপিড ফাডারের বিশেষ মুহূর্ত শেয়ার করছে ইন্সটাগ্রামে, যা মুহূর্তে ভাইরাল হয়েছে।

 

 

আরও পড়ুন-Ritabhari Chakraborty : সর্বনাশ, অন্যের রান্নাঘরে যৌনমিলন, নুসরতের শোয়ে সিক্রেট ফাঁস ঋতাভরীর

আরও পড়ুন-Nusrat-Nikhil : 'আমি এখনও ভালবাসি নুসরতকে ', পাকাপাকি বিচ্ছেদের পর মুখ খুললেন নিখিল

আরও পড়ুন-Akshay kumar : প্রিয়ঙ্কার ভরা যৌবনের নেশায় বুদ অক্ষয়, জানতে পেরে কড়া হুমকি টুইঙ্কেলের

 

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, উষসী (Ushasi Roy) একের পর এক করে যাচ্ছে সৌরভ গাঙ্গুলীকে। যেমন দাঁত মাজার পেস্ট ফুরিয়ে গেলে কী করেন, চা-এর মধ্যে বিস্কুট চুবিয়ে খেতে ভালবাসেন কি না। রিমোটের ব্যাটারি ফুরিয়ে গেলে বাড়ি মেরে তা আবার চালু করেন কি না। বিছানায় তোয়ালে রাখেন কি না, এই প্রশ্নপর্বের মধ্যে সৌরভের (Sourav Ganguly ) সটান উত্তর, বিছানায় কখনওই তোয়ালে রাখি না। তাহলে বাড়ি থেকে বার করে দেবে। স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের নাম না নিয়েও তিনি বুঝিয়ে দিয়েছেন তিনি কোনদিকে ইঙ্গিত করেছেন। আর সেটা সকলেই বুঝতে পেরে হেসে ফেলেন। বর্তমানে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে নিজের ভোল পাল্টে নয়া লুকে নজর কেড়েছেন বকুল। ধারাবাহিক কাদম্বিনী বন্ধ হওয়ার পর এখনও পর্যন্ত কোনও টেলি সিরিয়ালে দেখা যায়নি উষসিকে (Ushasi Roy)। তবে হইচই-এর ব্যোমকেশের সপ্তম সিজন চোরবালিতে অভিনয় করছেন উষসি রায় (Ushasi Roy)। এইভাবেই মজা, আড্ডায় সেলিব্রিটি স্পেশ্যাল এপিসোডে ব্যক্তিগত তথ্য ফাঁস করে সকলকে চমকে দিয়েছেন সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly ) ।

Follow Us:
Download App:
  • android
  • ios