শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনে খুশি যেন খনিকের জন্য স্থায়ী। যখনই তিনি ব্যক্তিগত সম্পর্কে আনন্দ খোঁজার চেষ্টা করেন তখনই তাঁর ভাগ্যে জোটে কেবলই কষ্টের ছোঁয়া। শ্রাবন্তী এ বিষয় তেমন মুখ না খুললেও, সূত্রের খবর তাঁর তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বহুদিন হল আলাদা থাকছেন শ্রাবন্তী। কারণ যদিও এখনও অজানা। তবে রাখি উৎসবের পর তাঁর সঙ্গে আর কোনও ছবি শেয়ার করতে দেখা যায়নি শ্রাবন্তীকে। 

এমনকি রোশনের সঙ্গে সমস্ত ছবিও রাতারাতি ডিলিট করে ফেলেছেন তিনি। রোশনের কোনও চিহ্নই তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় আর রাখেননি। এরই মাঝে খুশির খবর শোনালেন শ্রাবন্তী। যতই তাঁকে দুঃখ তাড়া করে বেরাক না কেন তিনি নিজের জীবন থেকে ঠিক আনন্দ খুঁজে বের করতে পারেন। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভিডিওর মাধ্যমে বার্তা দিলেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃশঙ্খ স্যারকে ভুলতে বসেছে মোহর, কার প্রেমে পড়েছেন সোনামণি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti singh (@srabanti.smile) on Nov 7, 2020 at 6:20am PST

 

ফিটনেস এমপায়্যার নামক একটি জিম খুললেন শ্রাবন্তী। আজই হল তার উদ্বোধন। মধ্যমগ্রামের স্টার মলে তৈরি হয়েছে এই জিম। যার ঘোষণা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে করেছেন শ্রাবন্তী। সম্প্রতি নিজের ইনস্টগ্রামে কমেন্ট সেকশনও লিমিটেড করে দিয়েছেন তিনি। যার জেরে সকলে যাতে তাঁর প্রত্যেকটি পোস্টে কমেন্ট না করতে পারে।