অভিনেতার মৃত্যুর খবরে শুধু বলিউডেও নয়, শোকের ছায়া নেমে এসেছে গোটা টলিউডে। তার এই অকাল মৃত্যুকে কেউই যেন মেনে নিতে পারছে না। ইরফানের মৃত্যুকে বিশাল ফাঁক তৈরি হল বলি ইন্ডাস্ট্রিতে। প্রধানমন্ত্রী থেকে  মুখ্যমন্ত্রী, বলি থেকে টলি সকলেই তার মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন। 

আরও পড়ুন-নিজের জীবনের মূল্যবান সম্পদটাই ইরফানকে তুলে দিয়েছিলেন শাহরুখ, যা হতবাক করেছিল অভিনেতাকে...

টলি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা  প্রসেনজিৎ চট্টোপাধ্যায়  অভিনেতার মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে গেছেন। বন্ধুকে শেষ শ্রদ্ধা জানিয়ে প্রসেনজিৎ লিখেছেন, 'বন্ধু এটা একটু বেশি তাড়াতাড়ি হয়ে গেল। তুমি সারজীবন সকলের মনে থাকবে। তোমার কঠিন সময়ে তোমাকে যত দেখেছি ততই যেন বিস্মিত হয়েছি। তবে তুমি যেখানেই থাক ভাল থেকো। '

 

 

আরও পড়ুন-আয়ু শেষ হচ্ছে করোনাভাইরাসের, মহামারীর অবসান নিয়ে আশার আলো দেখালেন একদল গবেষক...

আরও পড়ুন-নাক-গলা-ফুসফুস হয়ে কীভাবে সারা শরীরে ছড়িয়ে পড়ে করোনাভাইরাস, জানুন ছবিতে ছবিতে...

আরও পড়ুন-রাজ্য়ে ৭০০ ছাড়াল করোনা আক্রান্ত, বলছে কেন্দ্রের রিপোর্ট...

 দীর্ঘদিন ধরে জটিল টিউমারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন বলি অভিনেতা ইরফান খান। অবশেষে আর শেষরক্ষা হল না। মায়ের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই বলিউডকে বিদায় জানিয়ে চলে গেলেন বলি অভিনেতা ইরফান খান। গতকালই হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন অভিনেতা। তড়িঘড়ি করে তাকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু পরিস্থিতির অবনতি হতেই আর ঠেকানো গেল না অভিনেতাকে। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৪ বছর। অবশেষে থামল দীর্ঘ দেড় বছরের লড়াই। কোলন সংক্রমণের কারণেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা।