দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে ছবি নিয়ে দর্শকদের মধ্যে প্রথম থেকেই উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। ছবি মুক্তি পেয়েছে ২৫ বছর আগে। এখনও ম্লান হয়নি এই ছবি ঘিরে ভক্তদের উত্তেজনা। শাহরুখ-কাজল অভিনীত এই ছবির যে বিশ্ব জোরা নাম, তা আরো একবার প্রমান হয়েগেল ট্রাম্পের ভারত সফরে। তাঁর মুখেই উঠে এল ভারতের ক্লাসিক ছবির নাম, দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে। 

আরও পড়ুন-বেয়ার গ্রিলস-এর সঙ্গে কেমন ছিল থালাইভার সফর, প্রকাশ্যে এল অ্যাডভেঞ্চারের প্রোমো

আরও পড়ুন-'থাপ্পড়' বয়কটের ডাক, আক্রমণের মুখে তাপসী পান্নু

সেই খবর মুহূর্তে ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। তবে বর্তমানে সেই তারকাই বড় পর্দায় থেকে মুখ ফিরিয়েছে। বহুদিন হতে চলল শাহরুখ খানের ছবির কোনও খবরই নেই। তবে এবার সুখবর শোনালেন খোদ শাহরুখ পত্নী গৌরী খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখ খানের ছবি নিয়ে মুখ খুললেন তিনি। ট্রাম্পের মুখে দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে ছবির নাম শুনে কেমন লেগেছিল! প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছিলেন, মনে হয় এবার শাহরুখ এই ছবির সিক্যুয়েল বানাবেন। 

আরও পড়ুনঃ 'অন্তত নিজের সাইজের পোশাক পরুন', খোলামেলা পোশাকে এবার ট্রোল্ড জাহ্নবী

 

 

এদিন স্পষ্ট করেই গৌরী খান জানান, যে দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে ছবির সিক্যুয়েল করতে পারেন শাহরুখ। এমন কী গৌরী নিজেই আদিত্য চোপড়াকে জানাবেন বলে জানিয়েছেন। তিনি চান যেন প্রতিটি দেশের রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীরা এসেই এই ছবির কথা বলেন। যদিও ছবি নিয়ে এখনও কিছু স্পষ্ট করে জানাননি শাহরুখ খান। তবে রাজকুমার হিরানির সঙ্গে বেশ কয়েকবার কিং খানকে বৈঠক করতে দেখা গিয়েছে।