টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিসেবে  দীর্ঘদিন ধরে পরিচিত  হিনা খান। নিজের ফ্যানবেস ধরে রাখতে সোশ্যাল মিডিয়ায় সর্বদাই চর্চায় থাকেন মডেল-অভিনেত্রী হিনা খান। বেরাতে গিয়ে হোকও কিংবা ফোটোশ্যুটে সবসময়েই শরীরী উষ্ণতায় যেন টেক্কা দিচ্ছেন হিনা। ছোটপর্দার ধারাবাহিক থেকে নিজের কেরিয়ার শুরু করেছেন হিনা।  কখনও টপলেস আবার কখনও ফিনফিনে অন্তর্বাসে বোল্ড অবতারে ধরা দিয়ে হামেশাই নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী। 

আরও পড়ুন-প্রিয়ঙ্কার বিলাসবহুল বাড়িতে থাকতে বিপুল ভাড়া গুনছেন জ্যাকলিন, এই টাকায় হয়ে যাবে 'Foreign' ট্রিপ...

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে হৈ চৈ ফেলে দিয়েছেন হিনা।  সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ হিনা। ব্যক্তিগত জীবনের প্রতিটি বিষয় ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন হিনা। এবারও তেমনটাই করলেন। ক্যামেরার সামনে পোশাক খুলে অন্তর্বাসে হট পোজ দিয়ে লাইমলাইটে চলে এসেছেন হিনা খান। ঝড়ের গতিতে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by HK (@realhinakhan)

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ক্যামেরা অন অবস্থাতেই পোশাক পাল্টাচ্ছেন হিনা। তারপরই আলো কমতেই অন্তর্বাসের সেক্সি অ্য়াটায়ারে ঝড় তুলেছেন বিগবস বিজেতা হিনা। ভিডিওটিতে কালো হট প্যান্ট এবং সাদা শার্টে দেখা গেছে অভিনেত্রীকে। তারপরই জামা খুলে অন্তর্বাস পরে উদ্দাম নাচতে শুরু করেন হিনা। ক্যামেরার সামনে হিনার এই কীর্তি দেখে নেটিজেনরা বলতে শুরু করেছেন ক্যামেরা যে চলছে তা কি ভুলে গেছেন অভিনেত্রী। তবে এটা যে একদম  নিছকই মজার ছলেই করেছেন অভিনেত্রী, তা বেশ ভালই টের পাওয়া যাচ্ছে। আপাতত হিনার এই হট ভিডিও ঘিরেই জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।