করোনা আতঙ্কে নিয়ে একবার নয়, একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বলিউড শাহেনশাহ বিগ বি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ অমিতাভ। আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে ভাইরাল হয়েছেন বিগ বি। সম্প্রতি করোনা মোকাবিলায় ত্রস্ত হয়ে উঠেছে গোটা দেশ। তার মধ্যেই তার এই পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের। রসিকতায় পরিপূর্ণ এই পোস্টের অন্দরে লুকিয়ে রয়েছে এক চরম সত্যতা। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় লাইকও কমেন্টের সংখ্যা হু হু করে বাড়ছে।

আরও পড়ুন-করোনা মোকাবিলায় নিন্দার মুখে শাহরুখ, কটাক্ষের মোক্ষম জবাব অভিনেতার...

সম্প্রতি ইনস্টা পোস্টে নিজের ছবি শেয়ার করে বিগ বি জানিয়েছেন,  'আমরা কি ২০২০ সালটাকে ডিলিট করে দিয়ে পুনরায় ইনস্টল করতে পারি না? এই ভার্সানটা ভাইরাসে ভরা।' একটি কম্পিউটারের সামনে বসে বিগ বি-র  এই ছবি এখন ভাইরাল হয়েছে। মুহূর্তের মধ্য অমিতাভের এই পোস্ট নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

" Can we please delete the 2020 year and then reinstall it anew ? This version is with virus !" ~ Ef j

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on Mar 29, 2020 at 12:58pm PDT

 

আরও পড়ুন-লকডাউনে পরিচারিকার কাজ করছেন হিনা, ফাঁস হল গোপন ছবি...

বলি থেকে হলি সর্বত্রই রাজ করছে এই করোনা ভাইরাস। বলিউডে একের পর এক অভিনেতা-অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন করোনা ভাইরাস নিয়ে। আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। বলি থেকে হলি সর্বত্রই রাজ করছে এই করোনা ভাইরাস। ইতিমধ্যেই বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে মহামারি বলে চিহ্নিত করেছে।  পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সকলেই মরিয়া হয়ে উঠেছে। বলিউডের করোনার প্রভাব পড়েছে। ইতিমধ্যেই করোনার দাপটে একের পর এক ছবির শ্যুটিং বন্ধ হচ্ছে। থিয়েটার থেকে সিনেমাহল সবই প্রায় দর্শকশূন্য। এই মুহূর্তে হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে অভিনেতার হাতে। ' ব্রহ্মাস্ত্র' , ' গুলাবো সিতাবো' , ' চেহরে' -তে দেখা যাবে বিগ-বিকে।