Asianet News BanglaAsianet News Bangla

'জীবনে প্রত্যেকের থেকেই শিক্ষা নিতে হয়', শিক্ষক দিবসে আনন্দ মহিন্দ্রার পোস্ট মন ছুঁল নেটিজেনদের

সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছিল শুভেচ্ছাবার্তা ও বিভিন্ন পোস্টের মাধ্যমে। বাদ যাননি মহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মহিন্দ্রাও। তবে একটু অন্যভাবে শিক্ষক দিবসের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। 

Anand Mahindra wishes Happy Teachers Day to all of his twitter friends bmm
Author
Kolkata, First Published Sep 6, 2021, 3:36 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রবিবার ছিল শিক্ষক দিবস। আর সেই উপলক্ষ্যে বাবা-মা, ভাই-বোন ও শিক্ষকদের শুভচ্ছা জানিয়েছেন অনেকেই। সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছিল শুভেচ্ছাবার্তা ও বিভিন্ন পোস্টের মাধ্যমে। বাদ যাননি মহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মহিন্দ্রাও। তবে একটু অন্যভাবে শিক্ষক দিবসের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। 

ছেলেবেলা থেকে আমরা বাবা-মায়ের কাছে প্রথম শিক্ষা পাই। তাঁরাই আমাদের জীবনের প্রথম শিক্ষক। তারপর স্কুল জীবন, কলেজ জীবন, উচ্চশিক্ষা। ধীরে ধীরে আমাদের পরিচিতের পরিধি বাড়তে শুরু করে। জীবনের প্রতিটা ক্ষেত্রে, প্রতিটা মানুষের থেকে আমরা কোনও না কোনও শিক্ষা লাভ করি। ফলে শিক্ষক শুধুমাত্র স্কুল বা কলেজের গণ্ডির মধ্যেই সীমাবদ্ধ নয়। প্রতিটা মানুষের থেকেই কিছু না কিছু শেখার বিষয় থাকে। ছোট থেকে এই তত্ত্বকেই নিজের মনের মধ্যে গেঁথে নিয়েছিলেন আনন্দ মহিন্দ্রা। আর তাই প্রকাশ পেল তাঁর টুইটার পোস্টের মাধ্যমে। 

আরও পড়ুন- এই সপ্তাহে পরপর পাঁচ দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক

আরও পড়ুন- সাধারণ নাপিত থেকে আজ তিনি ধনকুবের - কীভাবে নীচ থেকে উপরে উঠে এলেন রমেশ বাবু, রইল তার কাহিনি

রবিবার নিজের টুইটারে থাকা সব বন্ধুকেই শিক্ষক দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন আনন্দ। তিনি লেখেন, "আমি ছোট থেকে এই বিশ্বাস নিয়ে বড় হয়েছি যে গোটা বিশ্ব ও যে কোনও মানুষের সঙ্গেই পরিচয় হোক না কেন প্রত্যেকেরই তোমার শিক্ষক হওয়ার ক্ষমতা রয়েছে। তাই আমার টুইটারের সব বন্ধুদের শিক্ষক দিবসের অনেক শুভেচ্ছা। আমাকে আপনারা যে শিক্ষাগুলি দিয়েছেন ও যে জ্ঞান আমার সঙ্গে ভাগ করে নিয়েছেন তার জন্য অনেক ধন্যবাদ।"

 

 

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন আনন্দ মহিন্দ্রা। সেখানে তাঁর ফলোয়ার সংখ্যা বেশ ভালো। মাঝে মধ্যেই বিভিন্ন মজাদার পোস্ট করেন তিনি। এমনকী, বিভিন্ন বিষয় নিয়ে ফলোয়ারদের সঙ্গে কথাও বলতে দেখা যায় তাঁকে। তাই শিক্ষক দিবসের দিন নিজের প্রফাইলে থাকা সব বন্ধুকেই শুভেচ্ছা জানালেন তিনি। তাই এই পোস্ট নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে।  

Anand Mahindra wishes Happy Teachers Day to all of his twitter friends bmm

Anand Mahindra wishes Happy Teachers Day to all of his twitter friends bmm

Follow Us:
Download App:
  • android
  • ios