রাজনীতির কারণে নিজের দুই ছেলে ত্যাজ্যপুত্র করল  তৃণমূল নেতা । দুই ছেলেকে বাড়ি থেকে বের করে ঘরে তালা দিয়ে দেবার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। এই ঘটনার সাক্ষী রইলেন হাওড়ার জগৎবল্লভপুর বিধানসভা কেন্দ্রের বাসিন্দারা। চকসাহাদাত গ্রামের নওশাদ মিদ্দে দীর্ঘদিন ধরে তৃণমূল  সক্রিয় কর্মী হিসেবে কাজ করছেন। স্থানীয়রা তাঁকে নেতা হিসেবেই মানে।  তার পাঁচ সন্তান । পরিবারের সকলেই তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত ছিলেন । কিন্তু সুর কাটে আব্বাস সিদ্দিকি ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট তৈরি করার পর। 

বিগত কয়েকমাসে রাজ্য রাজনীতিতে পীরজাদা আব্বাস সিদ্দিকী প্রভাব ক্রমেই বেড়েছে । যার প্রভাব পড়েছে জগতব্ল্ল্ভ পুর এলাকায় ।  সিপিআইএম ও কংগ্রেসের সঙ্গে হাত মিলিয়ে সংযুক্ত মোর্চাতে সামিল হয়েছেন আব্বাস। জগতব্ল্ল্ভ পুর বিধানসভা কেন্দ্রে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট প্রার্থী দেয় ।প্রার্থী হন সাবির আহমেদ । এর আগে থেকেই অবশ্য এখানে রাজনীতির লড়াইয়ে জমি শক্ত করার কাজ শুরু করে আই এস এফ । এলাকার বহু মানুষ যোগ দেন এই দলে । এলাকার আরও পাঁচজন তরুণের মতই নওশান মিদ্দের ছেলেরাও আব্বাসের ভক্ত হয়ে যায়। তাঁরাও নাম লেখায় আব্বাসের দলে। তারপরই শুরু হয় বাবা ও দুই ছেলের মতাদর্শগত বিবাদ । ক্রমেই তা বাড়ছিল। ধীরে ধীরে তা পারিবারিক বিবাদের আকার নেয়। 

ঋণের ওপর পুরো সুদ মকুব সম্ভব নয়, লকডাউন পর্বে ঋণ মোরেটরিয়াম নিয়ে রায় সুপ্রিম কোর্টের ...

ঘাটালে আচমকাই বক্তব্য থামালেন বিজেপি নেতা জেপি নাড্ডা, ক্যামেরায় ধরা পড়ল তাঁর মানবিক মুখ ...

দুই ছেলে লালন মিদ্দে ও আজহারউদ্দিন মিদ্দেকে তাদের আব্বাজান বলেন যে ভাইজানের দল করা যাবে না ।তৃণমূল কংগ্রেসের দল করতে হবে, নাহলে বাড়ি থেকে বেরিয়ে যেতে হবে । কথা না শোনায় দুই ছেলে ও বৌমাকে বাড়ি থেকে বের করে ঘরে তালা দিয়ে দেন নওশাদ মিদ্দে, এমনই অভিযোগ । যদিও তিনি জানান ছেলে ও বৌমারা নিজেই চলে গিয়েছে । তবে তিনি পরিস্কারভাবেই জানিয়েছেন ভাইজানের দল করলে ঘরে ঢুকতে দেবেন না দুই ছেলেকে । ভাইজানের দল না ছাড়লে দুই ছেলেকে ত্যাজ্যপুত্র করার হুমকি দেন বাবা । দুই ছেলে অবশ্য এবিষয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি হতে চাননি ।এলাকার সংযুক্ত মোর্চার এক কর্মী শহিদুল রহমান হালদার জানান তৃণমূলের পায়ের তলার মাটি সরে গিয়েছে ।নিজেদের ঘরেই অশান্তি হচ্ছে । তৃণমূল ছেড়ে আই এস এফ করায় যেভাবে ছেলে বৌমাকে ঘর থেকে বের করে দেওয়া হল তা খুবই দুঃখজনক ঘটনা । তবে এসব করে লাভ হবেনা তৃণমূলের । আসন্ন নির্বাচনে এই কেন্দ্রে সংযুক্ত মোর্চা জয়লাভ করবে।