বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের লজ্জাজনক হারের বদলা নিতে চান আমির খান। পাকিস্তানের হারের পরই পাক বংশোদ্ভুত ব্রিটিশ বক্সার আমির খান জানিয়েছিলেন পাক ক্রিকেটারদের তিনি পরামর্শ দিতে ইচ্ছুক। এবার সরাসরি ২২ গজের বদলা নিতে চাইলেন বক্সিং রিং-এ।

বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে সব বিভাগেই নাস্তানাবুদ হওয়ার পর পাকিস্তান ক্রিকেটারদের ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে পাক সমর্থকরাও। পাক ক্রিকেট ভক্তদের একাংশ অভিযোগ করেছে, ম্যাচের আগের দিন পিজ্জা-বার্গারের মতো জাঙ্কফুড খেয়েছিলেন তাঁরা।

আরও পড়ুন - ভারতে আসতে বাধা রইল না পাকিস্তানিদের! বড় সিদ্ধান্ত ক্রীড়ামন্ত্রকের

আমির খানও মনে করেন পাকিস্তানি ক্রিকেটাররা প্রত্যেকেই প্রতিভাবান। কিন্তু তাঁদের 'স্ট্রেন্থ কন্ডিশনিং এবং ফোকাস'-এ খামতি রয়েছে। আর এই বিষয়গুলিতে উল্লতি করার জন্যই পাকিস্তানি ক্রিকেটারদের তিনি পরামর্শ দিতে চেয়েছেন।

তবে এখানেই থামেননি বক্সার আমির খান। আগামী ১২ জুলাই সৌদি আরবে ডব্লুবিসি পার্ল ওয়ার্লড চ্যাম্পিয়নশিপে আমিরের মুখোমুখি হবেন ভারতীয় পেশাদার বক্সার নীরজ গয়াত। নীরজকে বক্সিং রিং-এ হারিয়েই পাকিস্তানের ক্রিকেট বিশ্বকাপে হারের বদলা নেবেন বলে হুঙ্কার দিলেন এই পাক বংশোদ্ভূত বক্সার।

আরও পড়ুন - বিরক্ত আখতার, হারালেন মুখের লাগামও - ধুয়ে দিলেন ক্যাপ্টেনকে