রবিবার বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের বিরাট পরাজয়ে এতটাই হতাশ প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার, যে সরাসরি সমর্থকদের উদ্দেশ্যে বললেন, গড়পড়তা পাকিস্তান দলের কাছ থেকে অসাধারণ কিছু আশা করবেন না। মেজাজের সঙ্গে সঙ্গে হারালেন মুখের লাগামও। নিজের ইউটিউব চ্যানেলে পাক অধিনায়ক সরফরাজ আহমেদকে সরাসরি নির্বোধ বলে দিলেন।

আরও পড়ুন- নয়ের দশক থেকে করে আসছি! দ্ব্যর্থবোধক ছবিতে পাকিস্তানকে বিরাট খোঁচা

শোয়েবের মতে পরিস্থতি যাই হোক এই ম্যাচে নিজের দলের শক্তি বুঝে খেলতে হতো। পাক সরফরাজ টসে জিতে আগে বল করার সিদ্ধান্ত নেওয়াতেই তাঁকে নির্বোধ অধিনায়ক বলেছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। তিনি আরও বলেন, পাকিস্তান দল রা তাড়া করতে সিদ্ধহস্ত নয়। তাদের শক্তি বোলিং। কাজেই আগে ব্যাট করে ২৬০ রান তুলে পারলেও পাক বোলাররা একটা সুযোগ তৈরি করতে পারেন বলে মনে করথছেন শোয়েব।

আরও পড়ুন - স্ত্রী নন, আরেকজনের হাত দুরন্ত ফর্মের পিছনে! কার কথা বললেন রো'হিট'

পাক বোলার হাসান আলিও আখতারের ইয়র্কার থেকে রেহাই পাননি। ভারত ম্যাচে ৯ ওভারে তিনি ৮৪ রান দিয়েছেন। আখতারের দাবি, হাসানের লক্ষ্য টি২০ বোলার হয়ে বেসরকারি টি২০ লিগে টাকা কামানো। বিশ্বকাপে পাকিস্তানের হয়ে বাল করার কোনও  উৎসাহই নেই। শুধু তাই নয়, কোচ মিকি আর্থার-সহ সাপোর্ট টিমকেও দলের এই হালের জন্য দুষেছেন আখতার। তাঁর অভিযোগ, দলের উন্নতির জন্য কোনও উদ্যোগই নেন না তাঁরা। তিনি বলেন, 'আমাদের টিম ম্য়ানেজমেন্ট স্টুপিড। আর সরফাজকে দেখলে মনে হয় ক্লাস টেন পাস করে বার হয়ে কি করবে বুঝে পাচ্ছে না।'

আরও পড়ুন - চলছে ভারত ম্যাচ, তার মধ্যেই সরফরাজের পেল্লাই হাই! কী করলেন ইমরান

দর্শকদের এই দলের থেকে বেশি কিছু আশা না করতে বলার পাশাপাশি আখতার আরও বলেন দেশের প্রধানমন্ত্রী তথা প্রাক্তন অধিনায়ক ইমরান খানের এই দলকে শুভেচ্ছা জানানো উচিত নয়।  

আরও পড়ুন - মহারণের আগের রাতে পাক ক্রিকেটারদের মজলিশ! সঙ্গে ভারতীয় মহিলা, ভাইরাল ভিডিও