ভারতীয় ক্রিকেট ২০০৭ সালে যে টি-২০ বিশ্বকাপ ও ২০১১ সালের পঞ্চাশ ওভারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছিল। আর দুই ক্ষেত্রেই মহেন্দ্র সিং ধোনির হাতে কাপ ওঠার অন্যতম কারিগর ছিলেন পাঞ্জাবের এক বাঁ-হাতি অল রাউন্ডার। যুবরাজ সিং। বৃহস্পতিবার ৩৮তম জন্মদিন যুবির। টিম ইন্ডিয়ার প্রাক্তন এই ক্রিকেটার সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসলেন। বর্তমান থেকে প্রাক্তন সবাই শুভেচ্ছা জানালেন যুবরাজকে। 

 


 

 

 

 


 

আরও পড়ুন - দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে স্ত্রী অনুষ্কাকে বিশেষ উপহার দিলেন কোহলি

দেশের জার্সিতে ৩০৪টি একদিনের ম্যাচ খেলেছেন যুবরাজ, করেছেন আট হাজার চারশো এক রান। যার মধ্যে আছে চোদ্দটি শতরান ও বাহান্নটি অর্ধশতরান। ২০০৭ টি-২০ বিশ্বকাপে তাঁর ১২ বলে করা অর্ধশতরান এখনও রেকর্ড। সেই ম্যাচেই স্টুয়ার্ট ব্রডকে ছয় বলে ছটি ছয় মেরেছিলেন যুবরাজ সিং। সেই ছবি তুলে ধরেই যুবিকে শুভেচ্ছা জানিয়েছে আইসিসি। ২০১১ বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে কোয়ার্টার ফাইনালে হারানোর পর যুবরাজের গর্জনের ছবি তুলে ধরে যুবরাজকে শুভেচ্ছা জানিয়েছে বিসিসিআই। 

 

 

 

আরও পড়ুন - নাগরিকত্ব বিলের প্রতিবাদে আন্দোলন, গুয়াহাটিতে বাতিল আইএসএল ম্যাচ

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে এখন যুবরাজ বিভিন্ন দেশে ফ্রাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট খেলছেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে এসে এখন ফ্রাঞ্চাইজি ক্রিকেট উপভোগ করছেন। তবে ভারতীয় ক্রিকেটে এখনও যুবরাজ সিং একটা চরিত্রের নাম। তাই যুবির জন্মদিনে সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসল সোশ্যাল মিডিয়া। 

 

 

 

 

 

আরও পড়ুন - জাতীয় দলে ফেরার লড়াই চলছে হার্দিকের, লক্ষ্য নিউজিল্যান্ড সফর