ভিডিও গেমস যে ধোনির বরাবরই খুব প্রিয় সেকথা সকলেরই জানা। ভারতীয় টিমের সকলেই জানেন ধোনির ভিডিও গেমসের প্রতি প্রেমের কথা। ধোনির সঙ্গে চুটিয়ে গেমস খেলেওছেন ভারতীয় দল থেকে শুরু করে ধোনির আইপিএল দল চেন্নাই সুপার কিংসের সতীর্থরা। গোটা লকডাউন পর্বেও পরিবারকে সনয় দেওয়া বাদে ভিডিও গেমস নিয়েই ব্যস্ত থাকতেন প্রাক্তন ভারত অধিনায়ক সেই কথা জানিয়েছিলেন, এমএস ধোনির স্ত্রী সাক্ষীও।

আরও পড়ুনঃভারত অধিনায়ক বিরাট কোহলির সিংহাসন ছিনিয়ে নেওয়ার অপেক্ষায় রোহিত শর্মা

সম্প্রতি ধোনির আইপিএল দল চেন্নাই সুপার কিংসকে সোশ্যাল মিডিয়ায় সাক্ষাৎকার দিয়েছিলেন ধোনির স্ত্রী সাক্ষী। সেই সাক্ষাৎকারে ধোনির ভিডিও গেমসের প্রতি ভালবাসার বিষয়ে জানতে চাওয়ায় সাক্ষী জানিয়েছিলেন,'বর্তমানে দোনির সব থতে পছন্দের গেম হল পাবজি। পাবজি গেম নিয়ে এখম বেশিরভাগ সময় কাটে ধোনির। ক্রিকেট নেই, তাই পাবজি খেসেই নিজেকে ব্যস্ত রাখতে চায়। ধোনির এতটাই পাবজির প্রতি নেশা যে ঘুমোতে যাওয়ার সময়ও পাবজি খেলতে থাকেন। ওমনকী ঘুমের মধ্যেও পাবজি নিয়ে নানা ধরনের কথা বলেন ধোনি।'

আরও পড়ুনঃহঠাৎ গাছের মগ ডালে কেনও চড়লেন বিরাট কোহলি

আরও পড়ুনঃভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক,অর্থাভাবে আজ রাস্তার ধারে বসে পাথর ভাঙছেন

কিন্তু ধোনির এই প্রিয় গেম বন্ধ হয়ে যেতে পারে। কারণ লাদাখ সীমান্তে ভারত-চিন সংঘর্ষের প্রেক্ষিতে দুই দেশের রাজনৈতিক সম্পর্কে অস্থিরতা দেখা দিয়েছে। দেশ জুড়ে চলছে চিন বিরোধী আবহ। চিনা সবকিছু বর্জনের ডাক উঠেছে। ইতিমধ্যেই ৫৯টি চিনা অ্যাপ ভারতে ব্যান করে দিয়েছে কেন্দ্রীয় সরকার। যার মধ্যে ছিল বহুল জনপ্রিয় অ্যাপ টিকটকও। এবার সরকারি বাতিলের তালিকায় রয়েছে চিনা গেম পাবজিও। যে কেনোও সময় গেমটিকে নিষিদ্ধ ঘোষণা করা হতে পারে। ফলে পাবজি বন্ধ হলে ধোনি যে সমস্যায় পড়বেন সেই কথা মেনেছেন ধোনির স্ত্রী সাক্ষী।